আমি কী ভুল করেছি এবং ওসি হাফ ম্যারাথন

হাইতে সেরা! আমি আজ ওসি হাফ ম্যারাথন চালিয়েছি পাশাপাশি আমি আগেও বেশ কয়েকবার চালিয়েছি, বৃষ্টি হওয়ার পর থেকে এটি একটি নতুন অভিজ্ঞতা ছিল। আমি যখন অর্ধেক বা পূর্ণ ওসি ম্যারাথনটি করেছি তখন এটি সর্বদা গরম ছিল তাই এটি ছিল অন্যরকম জাতি।

রেসের দিনে বৃষ্টি ছাড়াও-আমি কিছু বড় রুকি ভুল করে আদর্শের চেয়ে কম পরিস্থিতিতে যুক্ত করেছি। আসুন এটি দুর্দান্ত খবর / দরিদ্র সংবাদগুলির মতো এটি খেলি পাশাপাশি আমি যে জিনিসগুলি ভুল করেছি সেগুলি পাশাপাশি ভুল জিনিসগুলি দিয়ে আমি যে জিনিসগুলি সবচেয়ে ভাল করেছি তা তালিকাভুক্ত করব …
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 5
ম্যারাথন প্রশিক্ষণ চলমান ব্লগ – রান ইট পুনরাবৃত্তি। প্রশিক্ষণ পরিকল্পনা দিন 5।

আরও ভিডিও

4 মিনিট 0 সেকেন্ড, 34 সেকেন্ড

পরবর্তী
গোল্ডেন রিট্রিভার তার বড়িগুলি নেবে না!
02:19

লাইভ দেখান
00:00
08:21
04:34

এই হাফ ম্যারাথন আমি ভুল করেছি:

1. আমি জল আনতে মনে রাখতে ব্যর্থ।

আমাকে আবারও বলতে দাও যে আমি আবারও আপনার আঞ্চলিক মনিকান যিনি প্রতিদিন এত বিপুল পরিমাণে জল পান করেন যে তিনি সম্ভবত ক্যালিফোর্নিয়ার খরার জন্য একমাত্র দায়বদ্ধ … অর্ধ ম্যারাথন চালানোর জন্য জল আনতে মনে রাখতে ব্যর্থ হয়েছিল।

আমি বুঝতে পারি না আমার সমস্যা কি? !! আমি যখন দৌড়ে গাড়ি চালাচ্ছিলাম তখন আমি বুঝতে পেরেছিলাম যে আমি একটি পানির পানির ইচ্ছা করেছিলাম এবং পাশাপাশি এটি মনে করতে ব্যর্থ হয়েছিল তা চিনতে পেরেছিলাম। আমি সুপারমার্কেটে যাই তখন আমি এটি মনে করতেও ব্যর্থ হই না।

ভাগ্যক্রমে, আমি আইসড কফি করেছি! তবে আমি দৌড়ের আগে তৃষ্ণার্ত ছিলাম পাশাপাশি আমি টাইপ করি যে আমি বুঝতে পারি না যে আমার জল থাকতে পারে না আমাকে আরও তৃষ্ণার্ত করে তুলেছে!

এমনকি আমি আমার অন্যান্য জলের বোতলটির জন্য আমার প্যাকেটটি তৈরি করি – আমি সাধারণত পানির জন্য 2 = 1 পাশাপাশি স্পার্কের জন্য 1 নিয়ে আসে। আমি সত্যিই এই এক উপর গোলকটি ফেলে দিয়েছি।

২. আমি রেসের আগে খাওয়ার জন্য টাইপ করতে ব্যর্থ হয়েছি / দৌড়াতে ব্যর্থ হয়েছি।

আমি রেসের আগে যা খাই তা স্যুইচ আপ করি তবে ইদানীং ওটমিল খাচ্ছি। দৌড়ের আগে আমি এটিকে ট্র্যাভেল কফি মগে তৈরি করার পাশাপাশি পথে এটি খেতে পারি। আমি যখন আমার গাড়ি থেকে সরে যাচ্ছিলাম তখন আমি বুঝতে পারি যে আমি খাই না। এই মুহুর্তে আমি নিজেকে জোর করার পাশাপাশি চেষ্টা করতে চাইনি তাই আমি কেবল এটি রেখেছি।

আমার প্রতিরক্ষা – আমি আজ সকাল সাড়ে চারটায় ফ্রিওয়ের দিকে যাচ্ছিলাম যখন আমি শেষ মুহুর্তে সারফেস লাইনে পার্ক করার পাশাপাশি শাটলটি শুরু করার জন্য বেছে নিয়েছিলাম। (ওসি ম্যারাথন / হাফ ম্যারাথন ২ টি শাটল বিকল্প সরবরাহ করে: ১ আপনার গাড়ী)

ঠিক আছে, আমি উদ্বিগ্ন ছিলাম যে আমি শুরুতে ফিরে শাটল করতে পাশাপাশি শীতল হতে চলেছি। আমি বুঝতে পেরেছিলাম যে আমি দৌড়ের পরে কেবল আমার গাড়িতে উঠতে চাই তাই আমি শেষ মুহুর্তে আমার মন পরিবর্তন করেছি। এটি আমাকে দৌড়ের জন্য দেরি করার পাশাপাশি আমাকে খাওয়ার থেকে বিরত করেছিল।

৩. আমি বিশ্বাস করি যে আবহাওয়ার অবস্থার পূর্বাভাসকারী যিনি বলেছিলেন যে ‘রবিবার ৩০% বৃষ্টিপাতের পাশাপাশি অন্তর্বর্তী ঝরনা রয়েছে’।

উম, এটা ছিল না। শুরুতে শাটলটি যেমন আমাদের ফেলে দেয় ঠিক তাই বৃষ্টি শুরু হয়েছিল। এটি সাধারণ ছিটিয়ে বা কুয়াশা ছিল না যে কিছু ক্ষেত্রে সমুদ্রের কাছে ঘটে। নাহ বৃষ্টি হচ্ছিল – কিছু লোক এমনকি এটি শিলাবৃষ্টি বলে জানিয়েছিল।

লোকেরা গাছের নীচে পাশাপাশি ফ্যাশন দ্বীপের আশেপাশে কয়েকটি হোটেলের লবিগুলিতে (যেখানে দৌড় শুরু হয়) দৌড়েছিল। আমি পাশাপাশি একটি হোটেল গিয়ে শেষ করেছি। বন্দুকটি চেষ্টা করার পাশাপাশি কয়েক মিনিট অতিরিক্ত মিনিট বৃষ্টি থেকে দূরে থাকার আগ পর্যন্ত আমি কয়েক মিনিট অবধি অবধি সেখানে অপেক্ষা করছিলাম। আমার পা ইতিমধ্যে হোটেলে হাঁটা থেকে ভেজা ছিল তাই আমি বুঝতে পেরেছিলাম যে ভিজে যাওয়া কেবল সময়ের বিষয় ছিল …

আমি এই হাফ ম্যারাথনকে সবচেয়ে ভাল করেছি:

1. আগের দিন ভাল জ্বালানী।

আমি সপ্তাহে অনেক দিন কলা রাখার বিষয়টি নিশ্চিত করি। এটি আমাকে কিছুটা অতিরিক্ত পটাসিয়াম সরবরাহ করে পাশাপাশি ওয়ার্ডকে ক্র্যাম্পগুলি বন্ধ করে দেয়।

আমি একইভাবে কার্ব টন পাশাপাশি লবণ নিশ্চিত করি। আমি একটি নোনতা সোয়েটশার্ট তাই এটি আমাকে সহায়তা করে (আপনার দেহের জন্য সর্বোত্তম যা করুন, এটি সবার জন্য উপযুক্ত নয়)।

২. আমার গাড়ি থেকে বৃষ্টি পঞ্চো ধরল।

যেহেতু আমি যখন আমার গাড়ি থেকে বের হয়ে এসেছি তখন সত্যিই বৃষ্টি হচ্ছে না – আমি কার্যত এটি এড়িয়ে গেলাম। আমি এটা খুব খুশি! আমরা বাস থেকে বেরিয়ে আসার সাথে সাথে এটি সত্যই নেমে আসতে শুরু করে। এটি আমাকে কিছুটা শুকনো থাকার পাশাপাশি আমাকে কিছুটা উষ্ণ রাখতে সহায়তা করেছিল।

টিপ: 99 শতাংশ স্টোর থেকে একটি বৃষ্টি পঞ্চো পান পাশাপাশি জরুরী বা বৃষ্টিপাতের দৌড়ের পরিস্থিতিতে এটি আপনার গাড়ীতে রাখুন।

3. দেখানো হয়েছে।

মরিচ বৃষ্টি পাশাপাশি আমার কাছে আসা উদ্বেগজনক ভাঙ্গনের মধ্যে আমি কিছু না যাওয়ার কথা ভেবেছিলাম। আমি আনন্দিত আমি দেখিয়েছি। আমি দৌড় করিনি। আমি এই দৌড়ে দৌড়ানোর বিষয়ে খুব আশ্চর্যজনক কিছু আবিষ্কার করতে পারি নি (ব্যতীত, উম সম্ভবত জল আনুন)।

তবে আমি কেবল দেখিয়ে আমার আত্মবিশ্বাসকে কিছুটা সহায়তা করেছি। কিছু ক্ষেত্রে আপনি যা করতে পারেন তা হ’ল – সেখানে উপস্থিত হওয়ার পাশাপাশি উপস্থিত থাকুন। এটি পরিদর্শন করার সম্ভাবনা থাকার আগে এটি সরবরাহ করার চেয়ে এটি অনেক ভাল।

রেস: প্রথম কয়েক মাইলের পাশাপাশি এটি মূলত বন্ধ হয়ে যাওয়ার জন্য বৃষ্টি হয়েছিল। ওসি হাফ ম্যারাথন প্রোগ্রামটি সত্যই সুন্দর। আমি অনুমান করি যে এটি এক পার্ক ওএফ আপনার এক বন্ধু আপনাকে খাঁজ করে রাখা – আমি প্রশান্ত মহাসাগরের পাশাপাশি নিউপোর্ট বিচে মার্জিত বাড়িগুলি একবার দেখে সত্যিই আনন্দিত।

আমি যখন রেসটি দিয়ে তৈরি করা হয়েছিল তখন এটি আবার ছিটিয়ে দেওয়া শুরু করে তাই আমি গাড়ীতে ছুটে যাওয়ার পাশাপাশি ফোন কল এটিকে একদিন বেছে নিয়েছিলাম। এটি এখানে নির্লজ্জ হওয়া এতো অদ্ভুত। আমার মনে হচ্ছে আমার সমস্ত রেসের ছবি এত ধূসর!?

ওসি হাফ ম্যারাথন পৃষ্ঠের সময়: 1:47:25

সামগ্রিকভাবে আমি বইগুলিতে আরও একটি দৌড় পেয়ে সন্তুষ্ট। আমি আমার সময় নিয়ে আলোচনা করার পাশাপাশি আমি কীভাবে শারীরিকভাবে অনুভব করছি সে সম্পর্কে বিশ্বাস করতে যাচ্ছি যাতে আমি এখন কোথায় ফিটনেস-ভিত্তিক সেরা তা মূল্যায়ন করতে পারি। আমি অনুভব করেছি যে এই সপ্তাহে একটি এলোমেলো রান করার সময় আমি নিজের সাথে পরিদর্শন করার সময় বোস্টন ম্যারাথন থেকে আমি পুরোপুরি পুনরুদ্ধার করি নি। আমার প্রতিটি রান করতে হবে।

পুনশ্চ. আনারস নারকেল উদ্দীপনা দেওয়া হয়। আমি দুঃখিত. আমি বুঝতে পারি লোকেরা এখনও এটির জন্য জিজ্ঞাসা করছে, তবে যখন এটি দেওয়া হয় তখন তারা সত্যিকার অর্থে যখন এটি ফিরে আসবে তখন তারা সত্যিকার অর্থে বর্ণনা করে না। আমি সম্প্রতি নীল রাস্পবেরি চেষ্টা করেছি পাশাপাশি বিশ্বাস করি এটি ভাল। আমের স্ট্রবেরি এখনও আমার শীর্ষ পিকগুলির মধ্যে একটি।

প্রশ্ন: আপনি এই সপ্তাহান্তে কী করেছেন? দৌড়? খাওয়া? অন্য ??

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

41save

ভাগ করে নেওয়া যত্নশীল!

41
পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.