আইনী বেয়ার-নাকল বক্সিং ফ্লোরিডায় আসছেন?

11 এপ্রিল, 2016 আপডেট করুন – আজ এটি প্রকাশিত হয়েছিল যে গুনের লড়াইটি উচ্চতর মিয়ামিতে মাইকোসুকি রিসর্ট এবং গেমিং ক্যাসিনোতে থাকবে।

________________________________________

এপ্রিল 6, 2016 আপডেট করুন – ক্ষতিপূরণ যা কিছু এই ইভেন্টের তদারকি করবে, এটি ফ্লোরিডা বক্সিং ক্ষতিপূরণ নির্দিষ্ট করবে না যারা এর সাথে সম্মতি হিসাবে জবাব দিয়েছে –

মিঃ ম্যাগরাকেন,

এটি আপনার সাম্প্রতিক নিবন্ধটির প্রতিক্রিয়া হিসাবে, “লিগ্যাল বেয়ার-নাকল বক্সিং ফ্লোরিডায় আসছে?”।

ফ্লোরিডায় খালি নাকের লড়াই বেআইনী। যেমন, ফ্লোরিডা বক্সিং ক্ষতিপূরণ নির্দিষ্ট করে একটি খালি নাকের লড়াইয়ের ইভেন্টের অনুমতি দেবে না। যে কেউ এই জাতীয় ইভেন্টে অংশ নেয় বা সংগঠিত করে সে প্রশাসনিক পাশাপাশি ফৌজদারি জরিমানার সাপেক্ষে।

আপনি যেমন সচেতন হতে পারেন, উপজাতি জমিগুলি সার্বভৌম অঞ্চল। উপজাতি জমিতে ঘটে যাওয়া একটি খালি নাকের ঘটনাটি বক্সিং কমিশনের এখতিয়ারের বাইরে শরত্কাল হবে।

প্রতিক্রিয়া জানাতে এই সুযোগের জন্য আপনাকে ধন্যবাদ।

পল ওয়াটার্স

নির্বাহী পরিচালক

ফ্লোরিডা বক্সিং কমিশন নির্দিষ্ট করুন

_______________________________________________-

এই সপ্তাহের বড় যুদ্ধের স্পোর্টস রেগুলেটরি নিউজ দ্বারা ছাপিয়ে যাওয়া, নিউইয়র্ক রাজ্যের মিশ্র মার্শাল আর্টের আসন্ন আইনীকরণ, সম্ভবত একইভাবে আকর্ষণীয় অগ্রগতি – ফ্লোরিডায় বেয়ার নাকল বক্সিংয়ের সম্ভাব্য আইনীকরণ।

কয়েক মাস ধরে বেয়ার নাকল বক্সিং চ্যাম্পিয়ন ববি গুন পরামর্শ দিচ্ছেন যে একটি মার্কিন যুক্তরাষ্ট্রে অ্যাথলেটিক ক্ষতিপূরণ নির্দিষ্ট করে একটি খালি নাকল বক্সিং ইভেন্ট অনুমোদনের জন্য উপযুক্ত ছিল। আজ গুন একটি প্রেস সেমিনার থেকে একটি সংক্ষিপ্ত ক্লিপ টুইট করেছেন যা ইঙ্গিত করে যে ফ্লোরিডা দীর্ঘ গুজব খালি নকল বাউটের হোল্ড হবে –

ফ্লোরিডা আরও তথ্য অনুসরণ করতে আরও তথ্য নির্দিষ্ট করে বিভাগ বিকেবি। pic.twitter.com/4fxculjc5f

– অফিসিয়াল ববি গুন (@রিলববিগান) 23 মার্চ, 2016

ক্লিপটিতে এটি উল্লেখ করা হয়েছে যে “১১ ই জুন, ২০১ 2016 এ আমরা প্রকাশ করতে পেরে অত্যন্ত আনন্দিত যে আমরা লুকিয়ে থেকে বেরিয়ে আসব এবং পাশাপাশি আমেরিকা যুক্তরাষ্ট্রের মধ্যে ২০১১ সাল থেকে আমাদের প্রথম আইনী অনুমোদিত অনুমোদিত অনুমোদিত নকল বক্সিং ম্যাচটি থাকব ফ্লোরিডার দুর্দান্ত নির্দিষ্ট ”

উপরের ক্লিপটি এটিকে অপসারণ করে না যদি ফ্লোরিডা বক্সিং ক্ষতিপূরণ নির্দিষ্ট করে ইভেন্টটি নিয়ন্ত্রণ করে বা অনুমোদনের সংস্থাটি উপজাতি অ্যাথলেটিক কমিশনের মতো আরও একটি সত্তা হবে।

আমি ববি গুনের পাশাপাশি ফ্লোরিডা উভয়ের কাছেই পৌঁছেছি মন্তব্যের জন্য বক্সিং ক্ষতিপূরণ নির্দিষ্ট করার পাশাপাশি এই নিবন্ধটি যদি/তারা জবাব দেয় তবে আপডেট করবে।

যদিও একটি সাধারণ প্রাথমিক প্রতিক্রিয়া হ’ল খালি নাকল লড়াইকে সম্ভবত লড়াইয়ের খেলাধুলার আরও বর্বর সংস্করণ হিসাবে দেখা, সমীকরণ থেকে অন্তর্নিহিতভাবে গ্লোভগুলি অপসারণ করা সম্ভবত প্রতিযোগীদের দ্বারা টেকসই আঘাতজনিত মস্তিষ্কের আঘাতের হারকে হ্রাস করে।

২০১৪ সালে যেমন আলোচনা করা হয়েছে, যখন এমএমএ -তে গ্লাভস যুক্ত করা হয়েছিল তখন ঘুষি থেকে নকআউট হার দশগুণ বেড়েছে। যুদ্ধের ক্রীড়া থেকে গ্লাভস অপসারণ ভাঙা হাতের হারকে পাশাপাশি প্রতিযোগীদের কাছে অতিমাত্রায় জরিগুলি বাড়িয়ে তোলে, পাশাপাশি চোখের আঘাতগুলিও, খেলাধুলা থেকে গ্লাভস অপসারণ মাথার ট্রমা হ্রাস করতে পারে। যদি সরকারের পাশাপাশি যুদ্ধমূলক ক্রীড়া স্টেকহোল্ডাররা মস্তিষ্কের আঘাতের সাথে খেলাধুলার নিয়মগুলি মূল্যায়ন করে ডেটা তুলনামূলকভাবে অপসারণ করে যে গ্লাভস হাতকে রক্ষা করে, মস্তিষ্ককে নয়।

এটি একটি আকর্ষণীয় অগ্রগতি যা আমি আরও নিয়ন্ত্রক তথ্য প্রকাশিত হলে আমি এই নিবন্ধটি আপডেট করার পাশাপাশি এই নিবন্ধটি আপডেট করব।

বিজ্ঞাপন

এই শেয়ার করুন:
টুইটার
ফেসবুক

এটার মত:
লোডিং মত …

সম্পর্কিত

আসুন আমরা খালি নাকল বক্সিং, উপজাতি কমিশনগুলির পাশাপাশি বৈধতাপ্রিল 12, 2016 ইন “ফ্লোরিডা ব্যাটাল স্পোর্টস ল”
আসুন ফ্লোরিডার পাশাপাশি খালি নাকল বক্সিংমাই 21, 2019 ইন “বেয়ার নাকল বক্সিং” কথা বলি
বেয়ার নাকল বক্সিং বৈধতা 23, 2019 এর সাথে 4 টি মন্তব্য রয়েছে

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.