কেকটি প্রান্ত করা বন্ধ করুন

আমি আগে আরআর -তে “কেকটি প্রান্ত” সম্পর্কে কথা বলেছি। আপনি জানেন, যখন আপনি আপনার কাউন্টারে সেই কেকের প্রান্তটি কিছুটা কেটে ফেলেন। প্রায়শই এটি “এমনকি এটি আউট” করা হয়, প্রায়শই এটি কারণ আপনি কেবল একটি স্বাদ চান … আপনি এটি জানার আগে পুরো টুকরোটি চলে যাওয়ার আগে, তবে আপনি কোনও টুকরো খাওয়ার পরিপূর্ণতা অনুভব করেন না। আমি যে কোনও ধরণের রুটি বা মিষ্টি দিয়ে সর্বদা এটি করি।

আজ আমি গ্রোসারের বেকারি থেকে কর্নব্রেডের একটি প্যাকেজ পেয়েছি (কারণ আমি রান্নাঘরটি পরিষ্কার করার পরিকল্পনা করছি এবং জগাখিচায় যুক্ত করতে চাইনি)। আমি এটি বাড়িতে আনার পরে আমি আমার মধ্যাহ্নভোজনের জন্য একটি টুকরো এবং বেনের রাতের খাবারের জন্য কয়েক টুকরো কেটে ফেললাম। তারপরে, আমি বাকীটি কেটে ফেলেছি, এটি একটি প্লাস্টিকের ব্যাগে রেখে ফ্রিজে রাখি। বিপর্যয় এড়ানো!
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

6 আগস্ট থেকে পডকাস্ট পুনরুদ্ধার
এবং এখানে আমি গতকাল শুনেছি এমন 3 টি পডকাস্টের দ্রুত পুনরুদ্ধার সহ একটি নতুন ভিডিও রয়েছে।
পডকাস্টগুলি পুনরুদ্ধার:

নাটক ক্লাব – এপ্রিল 2018 এপ্রিল 2018 পর্ব এবং কনান ও’ব্রায়েন এবং ইয়র্ক ফার্গির ডাচেস সম্পর্কে জুলাই 2018 পর্ব। আকর্ষণীয় জিনিস!

মর্নিং টোস্ট পডকাস্ট – ই সহ হট টপিকস সম্পর্কে আজকের পর্ব! শোটি সম্পূর্ণ বাতিল হয়ে যাবে এমন সংবাদ ঘোষণা (সময়গুলি ইদানীং কিছুটা স্যুইচ আপ করা হয়েছে, তবে এখন এটি শেষ হয়েছে)।

হিদার ম্যাকডোনাল্ডের সাথে রসালো স্কুপ – ডেক ভূমধ্যসাগর থেকে ক্যাপ্টেন স্যান্ডির সাথে সাক্ষাত্কার

আরও ভিডিও

এর পরে
কভিড 19 প্রাদুর্ভাবের সময় চলমান আইডিয়া সুস্থ থাকুন
02:25

লাইভ দেখান
00:00
08:21
07:26

একটি সকালের পরে খুব প্রচুর স্ন্যাকস দিয়ে ভরাট পরে আমি দুপুর আড়াইটার দিকে দুপুরের খাবারের জন্য ক্ষুধার্ত ছিলাম না। আমি স্টোরের সালাদ বার থেকে কয়েকটি জিনিস ধরলাম। আমি যখন বাড়িতে পৌঁছলাম তখন আমি কিছু গাজর এবং কর্ন রুটি যুক্ত করেছি। চ্যাম্পিয়নদের মধ্যাহ্নভোজন।

আমি বাজারে এই কুকি নমুনাটিও স্কোর করেছি। আমি আমার পার্সে ব্যাগির মাধ্যমে এটি বাড়িতে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম (ঠিক আছে যে ব্যাগি আমার কুপনগুলিও ধরে রেখেছে, তবে ভাউচারগুলি ক্রাম্বসকে কিছু মনে করে না)। এইভাবে আমি নির্বোধভাবে এটি দোকানে খাচ্ছিলাম না, তবে মধ্যাহ্নভোজনের পরে এতে আনন্দ নিয়েছিলাম।

এটি শুষ্ক দেখাচ্ছে, তবে আসলে নরম এবং চিবুক ছিল – ইয়াম!

আমি কস্টকোতে টুপারওয়্যার আনতে শুরু করতে পারি। অপেক্ষা করুন, আমি কি কেবল এটা বলেছি? আমি বিব্রতকর।

বিশাল পনির নির্বাচন আমার দৃষ্টি আকর্ষণ করেছে এবং আমি এই নতুন সন্ধানটি বের করে দিয়েছি। আমার উচ্চ প্রত্যাশা ছিল, তবে এটি ঠিক ছিল।

আমি কিছু কাশী ক্র্যাকার দিয়ে এটি খেয়েছি।

আমি বসন্ত পরিষ্কার এবং ব্যক্তিগত প্রশিক্ষণ পরীক্ষার জন্য পড়াশোনা করার পিছনে রয়েছি। I’ll check ya later!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.

Random Posts