ইউএনও শিকাগো গ্রিল

গতরাতে বেন এবং আমি এমন একটি তারিখে গিয়েছিলাম যা ইউএনও শিকাগো গ্রিলের ডিনার দিয়ে শুরু হয়েছিল। আমি আগে কখনও ছিলাম না তবে কিছুক্ষণ আগে মহিলাদের স্বাস্থ্যে এ সম্পর্কে কিছু পড়ার কথা মনে আছে।

আমরা যখন কোনও টেবিলের জন্য অপেক্ষা করছিলাম তখন কোনও হোস্টেস আমাদের উপভোগ করার জন্য উষ্ণ অ্যাপল সিডার নিয়ে এসেছিল। এই মত ছোট স্পর্শ ভালবাসা! এবং এটি ঠান্ডা ছিল তাই আমি সত্যিই এটির প্রশংসা করেছি!
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 3
ম্যারাথন প্রশিক্ষণ ভিডিও ডায়েরি – দিন 3. রানিং জার্নাল চেক ইন রান ইট পুনরাবৃত্তি

আরও ভিডিও

51 সেকেন্ডের 0 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য 4 মিনিটের নিম্ন বডি ওয়ার্কআউট
04:49

লাইভ দেখান
00:00
08:21
00:51

মেনুতে আমি প্রথম যে বিষয়টি চিহ্নিত করেছি তা হ’ল তাদের মৌসুমী আইটেমগুলির মধ্যে একটি – কাবোচা কুমড়ো স্যুপ। আমি উত্তেজনায় সম্পূর্ণরূপে বেরিয়ে এসেছি। অনেক ব্লগে কাবোচাকে দেখার পরে, তবে নিজেই একটি পেতে এবং রান্না করতে খুব অলস হয়ে আমি এই স্যুপটি চেষ্টা করতে সক্ষম হতে অবিশ্বাস্যভাবে জাজড ছিলাম।

আমি কিছুটা দু: খিত ছিলাম এটি কাবোচা বাটিতে পরিবেশন করা হয়নি, তবে এটি ঠিক আছে। এটি ভাল ছিল, ক্র্যানবেরিগুলিতে কিছুটা ভারী ছিল (নীচে এগুলির একটি বিশাল গলদাও ছিল) তবে ভাল। আমি দারুচিনি এবং মশলাগুলির নোটগুলি পছন্দ করতাম এবং এটি ভারী না হয়ে হৃদয়গ্রাহী ছিল। ভালবাসা.

বেন পনির, ক্রিম এবং মাখনের ডিপের একটি ক্ষুধা কিনেছিল। ওহ, আমি নির্দেশ করি “চিংড়ি এবং কাঁকড়া মজাদার-টমেটো দিয়ে শীর্ষে থাকা চিংড়ি, কাঁকড়া এবং পারমেসনের একটি ক্রিমযুক্ত মিশ্রণ। টোস্টেড রসুনের ব্যাগুয়েটের টুকরো দিয়ে পরিবেশন করা। ভাগ করে নিতে আকার। ” আমার কয়েকটি কামড় ছিল কারণ এটি ছিল এবং তারা আমাদের প্রথম জিনিসটি নিয়ে এসেছিল, তবে এটি সাধারণত একটি বাটি মাখন ছিল এবং আমার প্রচুর খাবার আসছিল তা বিবেচনা করে আমি অবশ্যই দূরে থাকলাম।

আমার এন্ট্রিটি ছিল “পাঁচটি শস্যের ভূত্বকটিতে আমাদের ঘরের তৈরি সালসা, চেরি টমেটো রসুন, তুলসী এবং জলপাই তেল, মরিচ, সূর্য-শুকনো টমেটো, পালং শাক, ব্রোকলি এবং ক্যারামেলাইজড পেঁয়াজ দিয়ে চেডার এবং মোজারেলা দিয়ে সমাপ্ত।”

এটি সত্যিই ভাল ছিল এবং টন ভেজি দিয়ে শীর্ষে ছিল। আমি একটি সিদ্ধান্ত নিয়েছি “সূর্য শুকনো টমেটো প্রকৃতির পেপারোনি”? আমি এটি খাওয়ার সময় এটি তৈরি করেছি, আপনি আমাকে সেটিকে উদ্ধৃত করতে পারেন।

রাতের খাবারের পরে আমরা ছাগলের দিকে তাকিয়ে থাকা পুরুষদের উপভোগ করেছি। এটি দেখতে যাবেন না। এটি ঠিক ছিল এবং টিকিটের জন্য 11.00 ডলার মূল্য ছিল না। আপনি যদি জর্জ ক্লুনিকে ভালোবাসেন তবে আমি যত্ন করি না, কেবল আমার উপর নির্ভর করুন।

গাড়িতে যাওয়ার পথে আমরা চিজসেক কারখানার পাশ দিয়ে গিয়েছিলাম এবং লাল চুলের কেউ কেউ মিষ্টান্নের জন্য চিজসেক টুকরো পাওয়ার পরামর্শ দিয়েছিল। আমি বুঝতে পেরেছিলাম যে আমরা কেবল একটি টুকরো ভাগ করব, তবে আমরা 2 টি টুকরো পেয়ে শেষ করেছি কারণ আমরা অনেক আমেরিকানকে স্থূলত্বের মধ্যে স্লাইড করে বলে মনে করতে চাই না।

আমি কুমড়ো চিজসেকটি চেয়েছিলাম কারণ আমি কুমড়ো পছন্দ করি এবং “মৌসুমী” বা “সীমিত সময়” লেবেলযুক্ত যে কোনও কিছুর জন্য সত্যই আমি চুষে। কিন্তু তারা বাইরে ছিল! তাই আমি কুমড়ো পেকান চিজসেক পেয়েছি। আমি এটি খেয়েছি, তবে দেখা যাচ্ছে আমি সত্যিই পেকান পাই পছন্দ করি না। প্রকৃতপক্ষে দেখা যাচ্ছে যে আমি সত্যিই চিজসেকে খুশী করি না। তবে আমি “অভিনব চিজসেক” পছন্দ করি যা প্রচুর ঘন চকোলেট ক্রাস্ট বা হার্ড চকোলেট স্তর রয়েছে তবে আসলে চিজসেকের মতো স্বাদ পায় না (নীচে দেখুন)।

বেন কাহলুয়া কোকো চিজকেক পেয়েছিল এবং আমি এটি আরও ভাল পছন্দ করেছি কারণ এতে চকোলেট রয়েছে এবং আমি “চকোলেট” জড়িত যে কোনও কিছুর জন্য চুষছি।

এবং আমার বন্ধুরা, এই কারণেই আমি আজ সকালে একটি দুর্দান্ত রান করেছি। পরের বার আপনি ইউএনওএসে 18 টি মিলার শূকরের জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং তারপরে কয়েক টুকরো পাই ধরে রাখবেন। আরে, এর জন্য আপনাকে আমার কথাটি নিতে হবে না, তবে এটি বেশ সত্য।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.