বেলিটর 127 কার্ডের 18% কার্ডের পোস্ট ফাইট ড্রাগ টেস্ট

এর পরে বেলারেটর 127 অনুসরণ করে ক্যালিফোর্নিয়া রাজ্য অ্যাথলেটিক কমিশন কার্ডে সমস্ত 22 যোদ্ধাকে পরীক্ষা করেছে। এই বিস্তৃত পরীক্ষাটি স্পষ্টতই অনেক যোদ্ধাকে প্রহরী থেকে সরিয়ে নিয়েছিল এবং একটি সূত্র অনুসারে, “লোকেরা ব্যাক স্টেজটি বেরিয়ে আসছিল।”।

ফলাফলগুলি এখন রয়েছে এবং শেরডগের প্রতিবেদন অনুসারে, 22 জন যোদ্ধার মধ্যে 4 জন নিষিদ্ধ পদার্থের জন্য ইতিবাচক পরীক্ষা করেছে। এটি সেই রাতে প্রতিযোগিতায় 18% রোস্টার।

নেভাডা রাজ্য অ্যাথলেটিক কমিশন যেমন প্রমাণ করেছে, এমএমএ -তে অনেক বেশি সংখ্যক ইতিবাচক পিইডি অনুসন্ধানের ফলে অপ্রত্যাশিত পরীক্ষার ফলাফল রয়েছে। রিপোর্ট করা সিএসএসি অনুসন্ধানগুলি এই সিদ্ধান্তে জোরদার করে যে পিইডি অপব্যবহার ভবিষ্যদ্বাণীযোগ্য পিইডি পরীক্ষার মাধ্যমে প্রকাশিত তুলনায় অনেক বেশি বিস্তৃত।

এই খেলাধুলায় প্রচলিত পিইডি টেস্টিং “সুস্পষ্ট এবং সুস্পষ্ট দুর্বলতাগুলির সাথে পরিপূর্ণ” আশা করি অন্যান্য কমিশনগুলি এই উদাহরণটি অনুসরণ করবে এবং যখন তারা আশা করবে না তখন তারা আরও বেশি যোদ্ধাদের পরীক্ষা করবে।

এই সপ্তাহের শুরুতে যুদ্ধের স্পোর্টস ওয়ার্ল্ডকে মস্তিষ্কের আঘাতের মুখে অবহেলার অভিযোগ এবং প্রচুর স্টেরয়েড ব্যবহারের সাথে অবহেলার অভিযোগের সাথে একটি মামলাতে টেনে নিয়ে যাওয়া হয়েছিল। অবহেলিত পিইডি পরীক্ষার নীতিগুলি ভবিষ্যতে মামলা -মোকদ্দমার ক্রস কেশগুলিতে প্রমোটার এবং অ্যাথলেটিক কমিশন উভয়কেই রাখবে যদি না ক্রীড়া থেকে পিইডি ব্যবহার পরিষ্কার করার জন্য অর্থবহ পদক্ষেপ নেওয়া হয়। সমস্ত লাইসেন্সপ্রাপ্ত যোদ্ধাদের পরীক্ষা করার সিএসএসি’র ক্রিয়াগুলি সঠিক দিকের এক ধাপ এবং আশা করি খেলাধুলার অন্যান্য নিয়ামকরা নোটিশ নেন।

এই শেয়ার করুন:
টুইটার
ফেসবুক

এটার মত:
লোডিং মত …

সম্পর্কিত

বেলারেটর ফাইলগুলি আলি আইনের প্রসারণকে মমানোভেম্বারে 13, 2017 এ সমর্থন করে
মেরিল্যান্ড অ্যাথলেটিক কমিশন জাফা পেড টেস্ট ফান্ডিং অফারপ্রিল 4, 2014 ইন “ডোপিং” এর সুবিধা গ্রহণ করে
কীভাবে (এবং কেন) অ্যাথলেটিক কমিশনগুলি এমএমএএমআরআরচ 28, 2014 ইন “ডোপিং” তে পেড অপব্যবহার পরিষ্কার করতে পারে

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.