ভেগাসের চারপাশে হাঁটতে

আমি একরকমভাবে সুসানকে আজ সকালে আমার সাথে হাঁটতে রাজি করলাম। আমরা দুজনেই গত রাত থেকে বেশ রুক্ষ বোধ করছিলাম, তবে এখনও আমাদের পা প্রসারিত করতে চেয়েছিলাম।

আমরা আমাদের হোটেল থেকে স্ট্রিপটি কিছুটা উপরে উঠলাম। এটা ভাল এবং শীতল আউট ছিল।
আমার নতুন ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 2
ম্যারাথন প্রশিক্ষণ জার্নাল ডে 2. রানেট্রেপট.কম

আরও ভিডিও

1 মিনিটের 0 সেকেন্ড, 45 সেকেন্ড

এর পরে
দৌড়াতে বা বাইরে টিপসের বাইরে চলার জন্য মুখোশ মুখ
07:15

লাইভ দেখান
00:00
08:21
01:45

সুসান সেরেন্ডিপিটি দিয়ে হাঁটতে চেয়েছিল – তিনি সত্যিই পরে সেখানে খেতে চান তাই আমরা এটি বের করে দিয়েছি। আমি এখানে কী করছি তা আমি জানি না …

আমাদের হাঁটার আগে আমি একগুচ্ছ সিরিয়াল এবং একটি কলা খেয়েছি। কিন্তু এটি কোনও কারণে আমার ক্ষুধার জন্য কিছুই করেনি? আমার ফ্যাটগুলির জন্য প্রোটিনের জন্য কিছু দুধ বা পিবি দরকার ছিল।

আমি গত রাতে পিছলে এসে একটি কুকি খেয়ে ফেলেছি। সুসান বিশেষভাবে আমার ব্যাচেলোরেটের জন্য এই কুকিগুলি কিনেছিল। তারা কেবল সুন্দর নয় – তারাও দুর্দান্ত স্বাদ! আমি যেটি খেয়েছি তা অনেক বেশি “রঙিন” আকারে ছিল এবং অনেক বড় (আমার হাতের মতো বড়, তবে আপনি যদি ন্যানারের আকারটি চান তবে)।

আমি এই মূর্তিটি পছন্দ করি এবং এটির একটি ছবি পেতে হয়েছিল। আমি পুরানো চিত্রগুলি এবং শুক্রের ভাস্কর্যগুলি পছন্দ করি কারণ এগুলি এত বক্ররেখা। এটি কি আমার বডি ইমেজ রোল মডেল?

ঠিক আছে, এখন আমরা কিছুটা স্বাচ্ছন্দ্যের আগে কিছুটা অন্বেষণ করতে যাচ্ছি। আমার পা এখনও গত রাত থেকেই আমাকে হত্যা করছে এবং আমার হাঁটুতেও ব্যথা হচ্ছে। বু।

আমি এটি একসাথে পেতে হবে!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.