শারীরিক ফিটনেস ক্যালেন্ডারের জন্য চলমান – সেপ্টেম্বর 2020

আপনার নতুন চলমান ওয়ার্কআউট ক্যালেন্ডারটি এখানে! রানারদের আমাদের সাথে যোগ দেওয়ার জন্য সেপ্টেম্বর ক্যালেন্ডারটি মুদ্রণ করুন।

এবং আপনাকে অনুপ্রাণিত করার পাশাপাশি জবাবদিহি করতে সহায়তা করার জন্য চেক-ইনগুলির জন্য ইনস্টাগ্রামে @রুনিয়েট্রেপট মেনে চলার বিষয়ে নিশ্চিত হন। চলো যাই!!

শারীরিক ফিটনেস ক্যালেন্ডারের জন্য সেপ্টেম্বর 2020

যেহেতু আমরা এখনও সত্যই বুঝতে পারি না যখন দৌড়, রানিং ক্লাবগুলির পাশাপাশি সেই সমস্ত মজাদার সাধারণ (বা স্বাভাবিকের কিছু সংস্করণ) ফিরে আসবে – এটি ইনস্টাগ্রামে প্রচুর রানারদের মতো মনে হয় না বলে মনে হয় না কীভাবে চলমান লক্ষ্যগুলি সেট করবেন, কী পরিকল্পনা অনুসরণ করবেন, ঠিক কীভাবে প্রশিক্ষণ করবেন ইত্যাদি সম্পর্কে নিশ্চিত

এটিকে রাখার মতো সহায়তা করার মতো আমার পক্ষে অসুবিধা হয় – পাশাপাশি এটি না হওয়া পর্যন্ত আমাদের অবশ্যই ফিটনেস, স্বাস্থ্য এবং সুস্থতার পাশাপাশি সুখের জন্য দৌড়াতে মনোনিবেশ করতে হবে।

শারীরিক সুস্থতার জন্য দৌড়াদৌড়ি এখনও আপনাকে একটি লক্ষ্যে নিয়ে যেতে পারে। এটি কেবল নির্দেশ করে যে আপনি এখন কোনও রেস আদর্শের জন্য প্রশিক্ষণ না দিচ্ছেন বা আপনার পরবর্তী লক্ষ্যটি কী হতে হবে তা নিশ্চিত নয় … আপনি এখনও চালিয়ে যেতে পারেন।

এবং আপনি একইভাবে এই সময়টিকে একটি চলমান লক্ষ্য নির্ধারণ করতে ব্যবহার করতে পারেন যা রেস নির্দিষ্ট নয়।

জিম ছাড়াই অনুশীলন করার জন্য দৌড়াদৌড়ি অন্যতম সেরা পদ্ধতি। তবে আপনি যদি এখন কোনও পরিকল্পনার আদর্শের সাথে মেনে চলেন না তবে এটি কয়েক দিন, সপ্তাহ, মাস ধরে চালানো এড়াতে আবেদন করতে পারে।

আমরা দৌড়াতে যাচ্ছি! পাশাপাশি আমরা এই মাসে আরও দ্রুত পেতে পারি!

এই পরিকল্পনাটি চলার পাশাপাশি স্ট্যামিনা প্রশিক্ষণের ভারসাম্য – প্রচুর রেস প্রশিক্ষণ পরিকল্পনা 95% চলমান কার্ডিও পাশাপাশি অত্যন্ত বিট স্ট্যামিনা বা কন্ডিশনার।

আপনি যদি এখন কোনও রেস আদর্শের জন্য প্রশিক্ষণ না দিয়ে থাকেন – আপনার তরোয়াল তীক্ষ্ণ করার জন্য এই সময়টি ব্যবহার করুন। ওরফে – আপনার শারীরিক সুস্থতার পাশাপাশি আপনার দেহের অংশগুলিতে কাজ করুন যা কিছুটা মনোযোগের প্রয়োজন হতে পারে, তবে সাধারণত যখন আপনার সমস্ত ওয়ার্কআউট সময় সমস্ত মাইল চালানোর জন্য উত্সর্গ করা হয় তখন সাধারণত উপেক্ষা করা হয়!

সেপ্টেম্বর স্পিড চ্যালেঞ্জ গ্রহণ করে এই মাসে দ্রুত হন।

সেপ্টেম্বরের গতি চ্যালেঞ্জ:

আপনার দৌড়াতে পছন্দ করা একটি সেট পাথটিতে এই মাসে দ্রুত চালান – তবে এটি দ্রুততর করার দিকে মনোনিবেশ করুন।

গতি চ্যালেঞ্জ কীভাবে করবেন:

1. আপনি এই মাসে 3x চালাতে পারেন এমন একটি পাথ পিক করুন (চতুর্থ, 18 তম, 30 তম)।

এটি অবশ্যই আপনার বর্তমান ফিটনেসের জন্য মোটামুটি সংক্ষিপ্ত রান হতে হবে। একটি রান আপনি এখন সম্পূর্ণ আদর্শ করতে পারেন, তবে দ্রুত চালাতে চাই। পাশাপাশি এমন একটি পথ যা আপনি উপরের তারিখগুলিতে চালাতে সক্ষম হবেন।

>>> এই মাসে 3 বার এই পথটি চালান। ২ য় পাশাপাশি তৃতীয় রানগুলিতে আরও দ্রুততর হওয়ার লক্ষ্য।

প্রথমবারের মতো এই রুটে আপনার প্রারম্ভিক সময়টি দেখতে হবে। তারপরে, ২ য় পাশাপাশি তৃতীয় প্রচেষ্টাটিতে দ্রুততর হওয়ার চেষ্টা করুন। আপনার পৃষ্ঠের সময় পাশাপাশি ক্যালেন্ডারে বা আপনার চলমান লগে যে কোনও ধরণের বিশদ নোট করুন। যতটা সম্ভব তথ্য রাখুন যা আপনাকে আবিষ্কার করার পাশাপাশি উন্নত করতে সহায়তা করবে।

চলমান লগ নোটের উদাহরণ: তারিখ / সময় / পথ / দূরত্ব / পৃষ্ঠের সময় / প্রচেষ্টা স্তর / বডি নোট / আপনি কী ব্যবহার করেছেন / চ্যালেঞ্জ / মানসিকতা / সাধারণ / ইত্যাদি

2. এই রানগুলি করার আগে ভালভাবে গরম করুন। আপনি শুরু করার আগে আপনার শরীরের সাথে চেক-ইন করার পাশাপাশি পায়ের আঙ্গুলের মাথা থেকে গরম করুন।

আপনার চলমান ঘড়ির সাথে নিজেকে সময় দিন, একটি চলমান ট্র্যাকার অ্যাপ্লিকেশন, একটি স্টপ ওয়াচ, আপনার ফোনে বা সানডিয়ালে উপভোগ করুন।

তারপরে, কোনও ধরণের নোট সহ লগটিতে এটি নোট করুন। পরের দিনটি আপনার পক্ষে কী কাজ করে এবং সেইসাথে পরের বার আরও ভাল করার জন্য আপনার কী কাজ করতে হবে তা আবিষ্কার করার জন্য এটি দেখুন।

3. দ্রুত পেতে! আপনার চলমান লগটি দেখুন পাশাপাশি দেখুন আপনি পরের বার এটি দ্রুত চালানোর জন্য কী পরিবর্তন করতে পারেন।

যে সপ্তাহগুলিতে আপনার কাছে সময় বিচার নেই – আপনার রান শেষে সংহতকরণ একীভূত করুন। এটি, স্ট্যামিনা কাজের পাশাপাশি একসাথে প্রচুর বিশ্রাম আপনাকে আরও দ্রুত পেতে সহায়তা করতে পারে।

সেপ্টেম্বর 2020 চলমান ওয়ার্কআউট ক্যালেন্ডার প্রশংসামূলক মুদ্রণযোগ্য

*** সেপ্টেম্বর চলমান ওয়ার্কআউট ক্যালেন্ডারের পাশাপাশি এখানে চলমান লগ পান! ***

এই চলমান শারীরিক ফিটনেস ক্যালেন্ডার বৈশিষ্ট্যগুলি:

সপ্তাহে 3 রান

2 স্ট্যামিনা প্রশিক্ষণের দিন

সময়ের পরীক্ষার অসুবিধা দ্রুত পেতে!

1 ‘আপনি বেছে নিন’ দিন

1 বিশ্রাম দিন

আপনি যদি ইতিমধ্যে রান ইট পুনরাবৃত্তি ইমেল তালিকাতে থাকেন তবে এটি অবশ্যই আপনার ইনবক্সে থাকতে হবে your আপনার স্প্যাম ফোল্ডারটি পরীক্ষা করুন পাশাপাশি এটি সেখানে না থাকলেও।

সেপ্টেম্বর ক্যালেন্ডার নোট:

প্রতি সপ্তাহে 3 রান পাশাপাশি 2 স্ট্যামিনা প্রশিক্ষণের দিন রয়েছে। আপনি শনিবারে কী করবেন তা চয়ন করুন – এটি আরও একটি রান, হাইক, বাইক, সাঁতার বা অন্যান্য ক্রিয়াকলাপ হতে পারে।

রবিবার একটি বিশ্রাম দিন। প্রয়োজন অনুযায়ী অতিরিক্ত বিশ্রাম দিন নিন। আপনার শরীরের কথা শুনুন পাশাপাশি আপনি যদি ক্লান্তি, ঘা বা আহত বোধ করছেন তবে কিছু যুক্ত বা পরিবর্তন করবেন না।

দ্রষ্টব্য: রান প্রশিক্ষণ পরিকল্পনাগুলি আপনার ধৈর্য্যের পাশাপাশি আঘাতের ট্রিগার না করে বাড়ানোর জন্য শারীরিক সুস্থতার ভারসাম্য রক্ষার জন্য লেখা হয়। অতিরিক্ত কিছুতে যুক্ত করা (গতির কাজের মতো) অতিরিক্ত পরিধানের পাশাপাশি আপনার শরীরে ছিঁড়ে যায়। আপনার শরীর যদি সম্ভাব্য আঘাত বা স্ট্রেসের কোনও ধরণের সংকেত প্রেরণ করে তবে গতির কাজ, স্ট্যামিনা প্রশিক্ষণ বা অন্য কিছু যুক্ত করবেন না।

চলমান দিনের টিপস:

যদি আপনার লক্ষ্যটি ফিটনেস, স্বাস্থ্য এবং সুস্থতা বা ওজন হ্রাস লক্ষ্য >>> 30 মিনিটের দৌড় বা রান / হাঁটার জন্য – সোমবার / বুধবার / শুক্রবার।

আপনি যদি খুব আকারেও হন তবেএকজন অভিজ্ঞ রানার হিসাবে – আপনি আপনার বর্তমান শারীরিক সুস্থতার স্তরের উপর ভিত্তি করে চালানোর জন্য আপনার মাইলেজ বা সময় নির্বাচন করুন।

নতুন রানার বা রিটার্নিং রানার

আপনি যদি একজন নতুন রানার হন তবে অন্যান্য দিকগুলির কারণে আপনার পরিকল্পনায় কিছুটা বহুমুখিতা প্রয়োজন বা সময় পরে ফিরে আসছেন – রান / ওয়াক কৌশলটি ব্যবহার করুন। আপনার সহনশীলতা বিকাশের জন্য স্বল্প পরিমাণে সময় দিয়ে শুরু করুন। আপনার শরীরের কথা শুনুন পাশাপাশি বিরতি নিন বা আপনার দেহটি কী অনুভব করছে তার উপর ভিত্তি করে নিজেকে চাপ দিন।

আপনি ঠিক কতক্ষণ চালান পাশাপাশি ঠিক কতক্ষণ হাঁটেন (সাধারণত মিনিটের মধ্যে) পাশাপাশি ঠিক কীভাবে এটি অনুভূত হয়। আপনার অগ্রগতি ট্র্যাক করতে ক্যালেন্ডারে ফাঁকা অঞ্চলগুলি ব্যবহার করুন। আপনি যদি এটি বিকাশ করতে চান তবে আপনি কখন দীর্ঘ বিরতিতে দৌড়াতে পারবেন সে সম্পর্কে এটি আপনাকে অতিরিক্ত অন্তর্দৃষ্টি সরবরাহ করবে।

চলমান টিপ: একটি চলমান লগ আপনাকে দ্রুত, দীর্ঘতর, আরও ভাল পাশাপাশি স্বাস্থ্যকর পাশাপাশি চালাতে সহায়তা করার জন্য আপনাকে এত বেশি তথ্য সরবরাহ করতে পারে। এটি ব্যবহার করুন!

আপনার প্রশিক্ষণ জার্নালটি আপনি পড়তে পারেন এমন একটি সেরা চলমান বই। এটি আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ রানার সম্পর্কে এক টন তথ্য – আপনি।

এবং আপনি প্রশিক্ষণ লগ বা জার্নালগুলি ব্যবহার করতে পারেন যে কী ধরণের ওয়ার্কআউট আপনাকে দ্রুত পেতে সহায়তা করে বা আরও বেশি দিন চালাতে সহায়তা করে … আপনার শরীর আঘাত ছাড়াই ঠিক কতটা মাইলেজ নিতে পারে … অতীতে আপনার শারীরিক সুস্থতার স্তরটি পাশাপাশি ঠিক কীভাবে তুলনা করে আপনার রেস সময় সঙ্গে … পাশাপাশি আরও।

এটি আপনাকে আপনার অগ্রগতি দেখতে, আপনার দেহের সংকেতগুলি (ভাল বা খারাপ) পর্যবেক্ষণ করার পাশাপাশি আপনার মাইলেজ পাশাপাশি গতি ট্র্যাক করতে সহায়তা করবে যাতে আপনি আরও অনেক বেশি চালানোর জন্য প্রস্তুত বা দ্রুত চালানোর জন্য প্রস্তুত কিনা তা বেছে নিতে আপনার কাছে আরও অনেক তথ্য রয়েছে।

রানার রিসোর্স:

আরও অনেক তথ্যের জন্য এই লিঙ্কগুলি দেখুন পাশাপাশি চলমান ধারণাগুলি এই পোস্টে নির্দেশিত।

– ঠিক কীভাবে রান / ওয়াক কৌশল করবেন

– ঠিক কীভাবে পদক্ষেপ চালানো যায়

– 5 মিনিট ওয়ার্ম আপ চলছে

– রানারদের জন্য 5 টি শরীরের অনুশীলন

– রান এনে আনার জন্য খুব সেরা পদ্ধতি

– 3 টি হ্যাক একটি রান করতে জল পেতে

বর্তমান ধারণাগুলির পাশাপাশি আপডেটের জন্য ইনস্টাগ্রামে @রুনিয়েট্রেপট অনুসরণ করুন!

কোনও ধরণের নতুন ডায়েট পরিকল্পনা বা অনুশীলনের রুটিন চেষ্টা করার আগে সর্বদা আপনার চিকিত্সকের সাথে পরিদর্শন করুন।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

41save

ভাগ করে নেওয়া যত্নশীল!

41

পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

এগুলি বেছে রাখুন:

ঠিক কীভাবে সেপ্ট স্পিডটি দ্রুত চালাতে অসুবিধা করবেন

ঠিক কীভাবে সেপ্ট স্পিডটি দ্রুত চালাতে অসুবিধা করবেন

সেপ্টেম্বরের গতি চ্যালেঞ্জের সাথে দ্রুত চালান। চলমান ক্যালেন্ডারটি পান পাশাপাশি আমাদের সাথে যোগ দিন! ঠিক কীভাবে সেপ্টেম্বর স্পিড চাল করবেন

জুন চলমান ক্যালেন্ডার প্রশংসামূলক মুদ্রণযোগ্য ওয়ার্কআউট

জুন চলমান ক্যালেন্ডার প্রশংসামূলক মুদ্রণযোগ্য ওয়ার্কআউট

স্ট্যামিনা প্রশিক্ষণের পাশাপাশি রানারদের জন্য ওয়ার্কআউট পরিকল্পনা চালানোর পাশাপাশি টিপস চালানো। ফিটনেসের জন্য চলছে? প্রশংসামূলক মুদ্রণযোগ্য ক্যালেন্ড পান

ডিসেম্বর চলমান ক্যালেন্ডার প্রশংসামূলক মুদ্রণযোগ্য ওয়ার্কআউট পরিকল্পনাকারী

ডিসেম্বর চলমান ক্যালেন্ডার প্রশংসামূলক মুদ্রণযোগ্য ওয়ার্কআউট পরিকল্পনাকারী

প্রশংসামূলক চলমান ক্যালেন্ডার পাশাপাশি চলমান লগ প্রিন্টেবল পিডিএফ। রানার্স অনুশীলন পরিকল্পনাকারী এবং জন্য ডিসেম্বর ওয়ার্কআউট ক্যালেন্ডার

চলমান এবং স্ট্যামিনা ওয়ার্কআউট ক্যালেন্ডার – মে 2020

চলমান এবং স্ট্যামিনা ওয়ার্কআউট ক্যালেন্ডার – মে 2020

প্রশংসামূলক মুদ্রণযোগ্য চলমান পাশাপাশি স্ট্যামিনা প্রশিক্ষণ পরিকল্পনা ক্যালেন্ডার। স্ট্যামিনা কাজের সাথে 2020 মে রানারদের জন্য ওয়ার্কআউট ক্যালেন্ডার

চলমান জার্নাল ক্যালেন্ডার – জুলাই 2020 প্রশংসামূলক প্রিন্টটেবিল

চলমান জার্নাল ক্যালেন্ডার – জুলাই 2020 প্রশংসামূলক মুদ্রণযোগ্য

ওয়ার্কআউট ক্যালেন্ডার চলমান। 2020 সালের জুলাইয়ের জন্য প্রশংসামূলক মুদ্রণযোগ্য চলমান জরিমাল। সমস্ত লেভের রানারদের জন্য রুটিন পরিকল্পনাকারী চলমান

আগস্ট চলমান ওয়ার্কআউট ক্যালেন্ডার প্রশংসামূলক মুদ্রণযোগ্য

আগস্ট চলমান ওয়ার্কআউট ক্যালেন্ডার প্রশংসামূলক মুদ্রণযোগ্য

চলমান রুটিন প্রশংসামূলক মুদ্রণযোগ্য রানার পরিকল্পনা আগস্ট ক্যালেন্ডার। ওয়ার্কআউট চলমান নতুন মাসের পাশাপাশি নতুন রানারদের পাশাপাশি ধারণাগুলিও

⚡ শেয়ারহোলিক দ্বারা

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.