আমার যদি কোনও খাবারের ডাকনাম থাকে

শুক্রবার খুশি! ঠিক আপনার সপ্তাহ কেমন ছিল?

আমি ঠিক এখানে এসেছি আজ সকালে খুব সাধারণ শেক আউট রান করছি। আমার পা খুব ক্লান্ত হয়ে পড়েছে যেহেতু আমি ইদানীং পর্যাপ্ত বিশ্রাম পাইনি। আমি রবিবার জেগে উঠেছিলাম পাশাপাশি আমি চোখ খোলার সাথে সাথে এই অত্যন্ত অনন্য ক্লান্ত/ভারী লেগ জিনিসটি সত্যিই অনুভব করেছি। এটা বৈধ। তবে, যেহেতু আমি জ্ঞানী নই আমি ইতিমধ্যে এই সপ্তাহান্তে একটি রেসের জন্য নিবন্ধিত হয়েছি পাশাপাশি শোটিও চলতে থাকবে … ধীরে ধীরে।
আমার নতুন ভিডিও

জেসিকা সিম্পসন স্মৃতিচিহ্ন – খোলা বইয়ের পর্যালোচনা
জেসিকা সিম্পসনের নতুন বই – ওপেন বইয়ের পর্যালোচনা। গায়ক পাশাপাশি উদ্যোক্তা কৌশলগুলি ছড়িয়ে দেয় পাশাপাশি পর্দার আড়ালে তার স্মৃতিচারণে সমস্ত বিস্মিত হয়।

শ্রুতিমধুর বইয়ের পর্যালোচনা – জেসিকা সিম্পসন নিজেই এটি পড়েন! এছাড়াও আপনি যখন অডিও সংস্করণটি পাবেন তখন বোনাস অফার টিউন রয়েছে!

আরও ভিডিও

6 মিনিট, 5 সেকেন্ডের 0 সেকেন্ড

এর পরে
রানারদের জন্য 4 মিনিটের স্থায়ী কোর ওয়ার্কআউট
04:31

লাইভ দেখান
00:00
08:21
06:05

আমি কেবল পৃষ্ঠতল করতে চাই তাই আমি এটি সম্পর্কে উদ্বিগ্ন না। আমার কেবল আমার চিন্তাভাবনার পাশাপাশি খোলা রাস্তার সাথে সময় প্রয়োজন …

আমি যা নিয়ে উদ্বিগ্ন তা হ’ল আমি কতটা গন্ধ পেয়েছি।

আমি কেবল একজন দুর্গন্ধযুক্ত ব্যক্তির মতো অনুভব করি, এটি কি সবচেয়ে খারাপ নয়!? !! মূলত যখন আমি দৌড়েছি, ধন্যবাদ। তবে আমি সপ্তাহে 5 দিন চালাচ্ছি যাতে 7 দিনের দুর্গন্ধযুক্ত পোশাকের মধ্যে 5 টি।

সুতরাং, আমি এই সপ্তাহে চেষ্টা করেছি এই বাউন্স বিস্ফোরণগুলি সম্পর্কে আমি বেশ শিহরিত। তারা দোকানে খুব বিক্রি ছিল তাই আমি বিশ্বাস করি যে আমি এটি ওয়াশারে ঘূর্ণি সরবরাহ করব। হ্যাঁ! আমার চলমান জামাকাপড় স্বাভাবিকের চেয়ে সুন্দর একটি গন্ধযুক্ত গন্ধ বের করে বেরিয়ে এসেছিল। এখন যদি কেবল দুর্দান্ত গন্ধটি রান দিয়ে স্থায়ী হয় তবে আমি সেট হয়ে যাব!

আমি আজও অত্যন্ত স্ন্যাকি ম্যাকসন্যাকারসন অনুভব করছিলাম তাই আমার ক্রাচটি পেতে আমার কিছু গাজর পাশাপাশি সাবরা গ্রীক দই ডুব ছিল।

এবং দুর্দান্ত 99 সেন্ট স্টোর নিউজে …

আমি এই কোয়ার্ন ভেজি বার্গার 99 এ পেয়েছি Y হ্যাঁ! আমি আমার থাইরয়েডের পর থেকে সয়া ভিত্তিক ভেজি বার্গারগুলি প্রতিরোধ করার চেষ্টা করি, তবে আমি এখনও সেগুলি পছন্দ করি। (তারা সয়া পাশাপাশি মাংস মুক্ত)) আমি পুরো স্টকটি কিনতে শিহরিত হয়েছি!

এবং অন্যান্য সন্তুষ্ট খাবারের খবরে …

আমি শেষ পর্যন্ত টস্টিটোস রোলগুলি আবিষ্কার করেছি !!! আমি এখনও এগুলি কিনিনি। আমি খুব বাটি থেকে আরও ভাল হওয়া পর্যন্ত অপেক্ষা করছি যেহেতু আমি যদি কেবল আমার বাড়িতে তাদের সেরা করে রাখি তবে তারা ইতিমধ্যে চলে গেছে। আমি হতাশ, তবে আমার দুর্বলতাগুলি স্বীকৃতি দিয়েছি পাশাপাশি সে জন্য নিজেকে সেট আপ করতে যাচ্ছি না।

শীঘ্রই টস্টিটোস … আমরা একসাথে থাকব।

এবং এখন বিশাল এক্সপোজ – আমি যদি খাবার হয়ে থাকি তবে আমাকে সম্ভবত এই আদা চরম ক্যান্ডিজের ডাকনাম দেওয়া হত … কারণ তারা মশলাদার পাশাপাশি কিছুটা দুর্দান্ত পাশাপাশি কিছুটা অপ্রীতিকর, তবে কিছু লোক ’এম পছন্দ করে।

যদিও, আমি বরং তরমুজ মার্গারিটা হতে চাই …

স্বাস্থ্যকর খুব বাটি নাস্তা ধারণা

চিপসের কথা বলছি … খুব বাটি বা এলোমেলো শুক্রবার রাতে বা প্রাতঃরাশের জন্য এই দুর্দান্ত রেসিপিগুলি পরিদর্শন করুন:

চর্মসার বাফেলো চিপ ডিপ রেসিপি <- আমি গত বছর আমার দুর্ভিক্ষের জন্য একজন ব্যক্তি পাশাপাশি ভাইবোনের পাশাপাশি পিতা অনুমোদিতও করেছি! চর্মসার 7 স্তর ডিপ রেসিপি 5 মিনিটের শিম ডিপ রেসিপি প্রশ্ন: আপনি যদি খাবার হন - আপনি কী হবেন? রবিবার কি করছ? আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন সংরক্ষণ ভাগ করে নেওয়া যত্নশীল! শেয়ার টুইট পিন শেয়ার মেল শেয়ার এগুলি নির্বাচন করতে থাকুন: আমার বিশ্রাম দিন সকালের রুটিন আমার বিশ্রাম দিন সকালের রুটিন দৌড় থেকে বিশ্রামের দিনে আমার সকালের রুটিন। আমি কী করি, আমি বিশ্রামের দিনে কী খাচ্ছি এবং সেই সাথে অন্যান্য বিটিএস কোনও চলমান দিনের জন্য আমি আজ ফুড ডায়েরি যা খেয়েছি - ম্যারাথন প্রশিক্ষণ সপ্তাহ 4 আমি আজ ফুড ডায়েরি যা খেয়েছি - ম্যারাথন প্রশিক্ষণ সপ্তাহ 4 আমি একদিনে যা খাই। খাদ্য ডায়েরি চলমান ব্লগ প্রশিক্ষণ সপ্তাহ ৪. প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, রাতের খাবারের পাশাপাশি স্ন্যাকস প্লাস নোট15 দ্রুত প্রাক রান নাস্তা ধারণা 15 দ্রুত প্রাক রান নাস্তা ধারণা আপনি চালানোর আগে কী খাবেন পাশাপাশি কখন খাবেন। 15 নতুন রানারদের জন্য দ্রুত প্রাক রান নাস্তা ধারণাগুলির পাশাপাশি হাফ ম্যারাথন প্রশিক্ষণের পাশাপাশি রানারদের জন্য পুষ্টি - আকারে অসুবিধা সপ্তাহ 5 এ চালান রানারদের জন্য পুষ্টি - আকারে অসুবিধা সপ্তাহ 5 এ চালান রানারদের জন্য খুব সেরা ডায়েট পরিকল্পনা কী? রানারদের জন্য পুষ্টির পরামর্শ। দৌড়ানোর জন্য ম্যাক্রো, খাবার পরিকল্পনার পরামর্শের পাশাপাশি কার্বস গোর্টনের চিংড়ি বাটি-নতুন মোট হিমায়িত খাবার গোর্টনের চিংড়ি বাটি-নতুন মোট হিমায়িত খাবার গোর্টনের চিংড়ি বাটি নতুন হিমায়িত খাবার - চিংড়ি সোবা নুডল বাটি এবং ক্রিমি মাশরুম রিসোটো বাটি সম্পর্কে চিন্তাভাবনা। নিরাময় পালক খামার দ্বারা নতুন শক্তিশালী কামড় জলখাবার পালক খামার দ্বারা নতুন শক্তিশালী কামড় জলখাবার আমি নতুন পালক খামারগুলি শক্তিশালী কামড় স্ন্যাকস চেষ্টা করছি! এগুলি একটি নতুন খাদ্য আবিষ্কার পাশাপাশি আমি তাদের খুঁজে পেয়েছি ঠিক তাই ঘটেছে ⚡ শেয়ারহোলিক দ্বারা ।

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.