যখন জেলি ফিশ অ্যাসল্ট

আজ সকালে বেন পাশাপাশি আমি একটি আকর্ষণীয় প্রাতঃরাশের বুফেতে আনন্দ নিয়েছিলাম। তাদের ওটমিল আছে দেখে আমি খুশি হয়েছিল। তবে, আমি কোনও কলা প্যানকেক বা “সালসায় পোচ ডিম” প্রত্যাখ্যান করতে পারি না।

কলা প্যানকেকটি আশ্চর্যজনক ছিল, পোচ ডিমটি কিছুটা অদ্ভুত ছিল। যদিও আমি একইভাবে কিছু ফলের পাশাপাশি আইসড কফি খাওয়ার জন্য আনন্দ নিয়েছিলাম।
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

6 আগস্ট থেকে পডকাস্ট পুনরুদ্ধার
এবং এখানে আমি গতকাল শুনেছি এমন 3 টি পডকাস্টের দ্রুত পুনরুদ্ধার সহ একটি নতুন ভিডিও রয়েছে।
পডকাস্টগুলি পুনরুদ্ধার:

নাটক ক্লাব – এপ্রিল 2018 এপ্রিল 2018 পর্ব এবং কনান ও’ব্রায়েন এবং ইয়র্ক ফার্গির ডাচেস সম্পর্কে জুলাই 2018 পর্ব। আকর্ষণীয় জিনিস!

মর্নিং টোস্ট পডকাস্ট – ই সহ হট টপিকস সম্পর্কে আজকের পর্ব! শোটি সম্পূর্ণ বাতিল হয়ে যাবে এমন সংবাদ বিবৃতি (সময়গুলি কিছুটা পরিবর্তন করা হয়েছে, তবে এখন এটি শেষ হয়েছে)।

হিদার ম্যাকডোনাল্ডের সাথে রসালো স্কুপ – ডেক ভূমধ্যসাগর থেকে ক্যাপ্টেন স্যান্ডির সাথে সাক্ষাত্কার

আরও ভিডিও

0 সেকেন্ড 7 মিনিট, 26 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য 4 মিনিটের নিম্ন বডি ওয়ার্কআউট
04:49

লাইভ দেখান
00:00
08:21
07:26

প্রাতঃরাশের পরে বেনের পাশাপাশি আমি সানস্ক্রিনের কয়েকটি কোটে চড় মারার পাশাপাশি জলের দিকে রওনা হলাম। আমরা সৈকত থেকে আদর্শ স্নোর্কলিংয়ে গিয়েছিলাম পাশাপাশি কিছু তোতা মাছ, ভেড়া এবং অন্যদেরও দেখেছি। আমি আজ বুঝতে পেরেছি যে আমি সত্যই স্নোর্কলিং পছন্দ করি।

আমি ডাইভিং ডাইভিংয়ের ভয় পাই, তবে আমাকে একটি স্নোরকেল পাশাপাশি কিছু ফিশির পাশাপাশি আমি তার আশেপাশে সরবরাহ করি। (আমার মনে রাখতে হবে যে এই ফটোটি উপরে রাখা আমার পক্ষে সহজ নয়, তবে আমি উদাহরণ দিয়ে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করছি। এটি যতটা দুর্দান্ত হতে পারে তেমনি আমি ঠিক কীভাবে দেখি সে সম্পর্কে উদ্বিগ্ন না হয়ে ছুটি উপভোগ করছি। জীবন পাশাপাশি ছুটির দিনগুলিও এর জন্যও সংক্ষিপ্ত))

আমরা একইভাবে হবি বিড়ালের উপর একটি সংক্ষিপ্ত ভ্রমণ করেছি। শ্রমিকরা আপনাকে ব্রেকারদের অতীতের পাশাপাশি এটি সত্যই দুর্দান্ত! আমাদের জল ক্যামেরায় অ্যাকশন ফটো রয়েছে, তাই আপনি যা পান তা আপাতত এটি।

তারপরে, মধ্যাহ্নভোজনের সময় হয়েছিল। আরও একটি বুফে। ছিঃ গুলি আমি 10 পাউন্ড ভারী পাশাপাশি 10 মিনিট ধীর গতিতে ফিরে আসছি যদি আমি এটি উপভোগ না করি তবে 10 মিনিট ধীর।

তারা কেন মধ্যাহ্নভোজন দিয়ে মিষ্টান্ন সরবরাহ করে? আমি এটি প্রত্যাখ্যান করতে পারি না।

দুপুরের খাবারের পরে আমি এমন কিছু করেছি যা আমি কখনই করি না। আমাকে প্ররোচিত করার কয়েক বছর চেষ্টা করার পরে, বেন শেষ পর্যন্ত আমাকে গুহায় নিয়ে গেলেন।

আমি ছোট্ট এক্তা ঘুম দিলাম.

এবং এটা ভাল ছিল।

আমি গ্রোগিকে জেগে ওঠার পাশাপাশি এটি কাঁপতে পারিনি বলে এটি আমাকে যথাযথভাবে রিচার্জ করে নি, তবে কিছুটা অতিরিক্ত ঘুমাতে খুব ভাল লাগল।

আমি কি কেবল বলতে পারি যে খোলা বারগুলি আশ্চর্যজনক? পাশাপাশি বিপজ্জনক। তবে, মূলত আশ্চর্যজনক।

হাতে পানীয়ের সাথে আমি ফিরে না আসা পর্যন্ত আমি জল দিয়ে লাথি মেরে ফেলেছিলাম …

এবং এটি যখন ঘটেছিল। আমার তৃতীয় সবচেয়ে খারাপ উদ্বেগ সত্য হয়েছে। আমি একটি জেলি মাছ দ্বারা স্তব্ধ হয়ে গেলাম। (আমার শীর্ষ 2 সবচেয়ে খারাপ ভয় এখন কী তা দেখে আপনি কি সত্যই বিভ্রান্ত হন না?)

যাইহোক, বেন পাশাপাশি আমি সূর্যাস্তের আশেপাশে সমুদ্রের মধ্যে আকস্মিকভাবে সাঁতার কাটছিলাম যখন আমি আমার ঘাড়ে একটি অপ্রত্যাশিত শারড ব্যথা অনুভব করি। আমি বললাম “ওও!” পাশাপাশি আমার ঘাড়ে স্পর্শ করেছে, তবে কিছুই ছিল না।

তবে সেই অঞ্চলটি জ্বলন্ত পাশাপাশি স্টিংিংয়ের পাশাপাশি আমি আমার ঘাড়কে জল থেকে বোল্ড করার পাশাপাশি বেন আমার ঘাড় জুড়ে একটি লাল স্ল্যাশ চিহ্ন যাচাই করেছিলাম।

এটি অবিশ্বাস্যভাবে খারাপ ছিল না, তবে পরিস্থিতিতে আমরা জল থেকে বেরিয়ে এসেছি আমার অ্যালার্জির প্রতিক্রিয়া ছিল পাশাপাশি এটি আরও খারাপ হয়েছিল।

আমার ত্বক জ্বলন্ত পাশাপাশি স্টিংিংয়ের পাশাপাশি আমরা কী করব তা নিশ্চিত ছিলাম না, তাই আমরা হোটেলের সামনের ডেস্কটি জিজ্ঞাসা করেছি। তারা আমাকে নার্সের কাছে পাঠিয়েছিল।

তিনি এতে কিছু লোশন থাপ্পড় মারলেন এবং পাশাপাশি বলেছিলেন যে আমি ভাল থাকব।

বেন যখন আমার উপর প্রস্রাব করতেন, আমি সেই বুলেটটি নার্স লেডিকে ধন্যবাদ জানাতে সক্ষম হয়েছি। হু, বন্ধ কল।

ওহ ভাল, এখন আমি বুঝতে পারি যে এটি কেমন লাগে।

এটি কয়েকটি পানীয়ের পাশাপাশি একটি অত্যাশ্চর্য সূর্যাস্ত নিরাময় করতে পারে না, তাই না?

আমরা রাতের খাবারের জন্য পরিষ্কার করেছি, তবে আমি ঝরনা নিতে পারিনি যেহেতু রুটিন জল কোনও কারণে এটি আরও খারাপ করে তোলে। তাই আমি পরিবর্তিত পাশাপাশি গৃহহীন ভেজা বিড়ালের মতো উপস্থিত হয়ে ডিনারে গিয়েছিলাম।

রাতের খাবার:

ডেজার্ট:

হাস্যকরভাবে, আমরা যখন রাতের খাবার থেকে ফিরে এসেছিলাম তখন দরজায় একটি নোট ছিল যা আমাদের জেলিফিশ সম্পর্কে জেলিফিশ সম্পর্কে সতর্ক করে দেয়। ধন্যবাদ তবে আমি ইতিমধ্যে ভাল সচেতন।

সমুদ্রের দুর্ঘটনা সত্ত্বেও, আমি একটি দুর্দান্ত সময় কাটাচ্ছি।

আশা করি আপনারা সবাইও দুর্দান্ত শ্রম দিবসটি কাটিয়েছিলেন?

প্রশ্ন: আপনি কি কখনও কোনও প্রাণী বা পোকামাকড় দ্বারা আঘাত বা কামড়েছেন?

এটি অবশ্যই আমার প্রথমবারের মতো মশার বাইরে ছিল।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিনশেয়ার

মেল

শেয়ার

এগুলি বেছে রাখুন:

বোস্টন ম্যারাথন উইকএন্ডের দিন 1 থেকে 10 টি সেরা ছবি

বোস্টন ম্যারাথন উইকএন্ডের দিন 1 থেকে 10 টি সেরা ছবি

বোস্টন ম্যারাথন উইকএন্ডের পুনরুদ্ধার। বোস্টন ম্যারাথন এক্সপো, খাবার, সারফেস লাইন, রান পাশাপাশি হোটেল থেকে মজা। বিএএ 5 কে রেস পাশাপাশি দেখা

মার্কো দ্বীপ ফ্লোরিডা 2021 এ চলছে

মার্কো দ্বীপ ফ্লোরিডা 2021 এ চলছে

মার্কো দ্বীপ ফ্লোরিডায় কোথায় দৌড়াবেন। ভ্রমণের পাশাপাশি গ্রীষ্মকালীন সৈকত ভ্রমণের জন্য ধারণাগুলি চালানো। ফ্লোরিডা রান ব্লগ এবং

রান ডিজনি হোয়াইট ওয়াইন এবং ডাইন হাফ ম্যারাথন রেস উইকএন্ডের জন্য প্যাকিং

রান ডিজনি হোয়াইট ওয়াইন এবং ডাইন হাফ ম্যারাথন রেস উইকএন্ডের জন্য প্যাকিং

রান ডিজনি হোয়াইট ওয়াইন পাশাপাশি ডাইন হাফ ম্যারাথন রেস উইকএন্ডের জন্য প্যাকিং। আমি 13.1 মাইল রেস চালানোর জন্য কী প্যাক করছি

প্রাকৃতিক পণ্য এক্সপো প্রভাবশালী পছন্দের পাশাপাশি স্বাস্থ্যকর খাবার বিঙ্গো খুব ভাল

প্রাকৃতিক পণ্য এক্সপো প্রভাবশালী পছন্দের পাশাপাশি স্বাস্থ্যকর খাবার বিঙ্গো খুব ভাল

হ্যালো! প্রাকৃতিক পণ্য এক্সপো (সোশ্যাল মিডিয়ায় ওরফে #এক্সপোয়েস্ট) এই সপ্তাহান্তে আনাহিম, সিএ -তে ছিল এটি একটি গুরুত্বপূর্ণ সম্মেলন

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন। আমি চেষ্টা করেছি পাশাপাশি টিপস ভাগ করে নিচ্ছি! ডিসপোজেবল পোর্টেবল ইউরিনাল ব্যাগটি ব্যবহার করা সহজ। বাথর

পিজ্জা ওমলেট ​​রেসিপি -২ উপায়

পিজ্জা ওমলেট ​​রেসিপি -২ উপায়

কম ফ্যাট জেনুইন ক্যালিফোর্নিয়া মোজারেলা সহ স্বাস্থ্যকর প্রাতঃরাশের পিজ্জা ওমলেট ​​রেসিপি। প্রাতঃরাশের জন্য ডিম ক্রাস্ট পিজ্জা রেসিপি, লুন

⚡ শেয়ারহোলিক দ্বারা

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.