আপনি কি ফেরত পাঠান?

বেন পাশাপাশি আমি আজ উপকূলরেখায় গাড়ি চালাচ্ছি। দুপুর ২ টার দিকে আমরা দুপুরের খাবারের জন্য থামলাম। আমরা যে ছোট্ট ডেলাওয়্যার রোডটি চালাচ্ছিলাম তেমন প্রচুর পছন্দ ছিল না পাশাপাশি আমি ক্ষুধার্ত হয়ে উঠছিলাম।

অবশেষে, আমরা এই জায়গাটি চিহ্নিত করেছি …
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

6 আগস্ট থেকে পডকাস্ট পুনরুদ্ধার
এবং এখানে আমি গতকাল শুনেছি এমন 3 টি পডকাস্টের দ্রুত পুনরুদ্ধার সহ একটি নতুন ভিডিও রয়েছে।
পডকাস্টগুলি পুনরুদ্ধার:

নাটক ক্লাব – এপ্রিল 2018 এপ্রিল 2018 পর্ব এবং কনান ও’ব্রায়েন এবং ইয়র্ক ফার্গির ডাচেস সম্পর্কে জুলাই 2018 পর্ব। আকর্ষণীয় জিনিস!

মর্নিং টোস্ট পডকাস্ট – ই সহ হট টপিকস সম্পর্কে আজকের পর্ব! শোটি সম্পূর্ণ বাতিল হয়ে যাবে এমন সংবাদ বিবৃতি (সময়গুলি কিছুটা পরিবর্তন করা হয়েছে, তবে এখন এটি শেষ হয়েছে)।

হিদার ম্যাকডোনাল্ডের সাথে রসালো স্কুপ – ডেক ভূমধ্যসাগর থেকে ক্যাপ্টেন স্যান্ডির সাথে সাক্ষাত্কার

আরো ভিডিও

0 সেকেন্ড 7 মিনিট, 26 সেকেন্ড

এর পরে
রানারদের জন্য 4 মিনিটের নিম্ন বডি ওয়ার্কআউট
04:49

লাইভ দেখান
00:00.
08:21.
07:26

আমি দীর্ঘদিন ধরে চিউই গমের রুটির উপর একটি দুর্দান্ত ভেজি সাবকে আকুল করে রেখেছি এবং পাশাপাশি আমি মেনুতে এমন কিছু চিহ্নিত করেছি যা আমার তৃষ্ণা পুরোপুরি পূরণ করবে।

আমি ভেজি প্রাইমেরা সাব কিনেছি গমের রুটির পাশাপাশি এটি আমার টেবিল পর্যন্ত প্রদর্শিত…

অপেক্ষা করুন, এটি সাদা রুটি। শ্বেতের পাশাপাশি গমের রুটির মধ্যে পার্থক্যটি অত্যন্ত স্পষ্ট ছিল যেহেতু বেনের স্যান্ডউইচ তার অর্ডার দেওয়ার মতো গমের রুটিতে এসেছিল।

সুতরাং, আমি এটিকে আবার পাঠিয়েছি পাশাপাশি নম্রভাবে অনুরোধ করা গম। ঠিক আছে, দেখা যাচ্ছে যে তারা বেনকে শেষ গমের রোল সরবরাহ করেছে। #ফিল

আমি মনে রেখেছিলাম পুরো গমের মোড়ক মেনুতে ছিল, তাই আমি পরিবর্তে এটি কিনেছি। মোড়কগুলি ঘুরিয়ে দেয় ফ্রাই অন্তর্ভুক্ত। আমি সাধারণত এ সম্পর্কে পরম্পরীয় হতে পারি তবে আমি সত্যই সত্যই সেই ঘন, চিবুক রুটি যেটি চেয়েছিলাম তা সত্যই পছন্দ করেছিলাম। ওহ ভাল, আমি পরের সপ্তাহে একটি আসল সাব বা কিছু পাব।

কমপক্ষে আমার মোড়ক সত্যিই ভাল ছিল! পনিরের উপর কিছুটা ভারী, তবে প্রায়শই এটি ঠিক থাকে।

আমি স্যালাড দিয়ে খাবারটি শুরু করলাম, পাশের রাঞ্চ? আমি রেস্তোঁরা রাঞ্চ পছন্দ করি।

ডায়েট প্ল্যান কোক পান করা বন্ধ করার জন্য আমার আরও একটি কারণ প্রয়োজন = আমি মধ্যাহ্নভোজনের সাথে তিনটি আইসড চা পান করেছি। আমি একটি পানীয় মেশিন। আমাকে এটি একটি পানীয় সরবরাহ করুন, ডায়েট প্ল্যান সোডা, জল, ওয়াইন … আপনি কী ঘটেছে তা সনাক্ত করার আগে আমি তাদের মধ্যে পাঁচটি পৃষ্ঠত্যাগ করব। খাবারটি জানতে কিছুটা সময় নিয়েছিল যাতে আমরা আমার নতুন ক্যামেরাটি নিয়ে খেলেছি… আমি কি পাগল দেখছি না? আমি নই…

মধ্যাহ্নভোজনের পরে আমরা রাস্তায় ফিরে এসেছি পাশাপাশি আমরা এটি বুঝতে পেরেছিলাম যে আমরা মরিচ সৈকতে ছিলাম!

বেন মহাসাগর পছন্দ করে, তবে এমনকি তিনি স্বীকার করেছেন যে এটি বেশ রুক্ষ ছিল। তিনি তার পা রেখেছিলেন যদিও তিনি এরকম পাগল। আমরা কেবল এখানে এক মিনিট সময় কাটিয়েছি পাশাপাশি আমাদের পরবর্তী স্টপটি আরও একটি সৈকত আবিষ্কার করতে পেরেছি আমি গাড়ীতে থাকা সমস্ত পোশাক পরে রেখেছি।

পার্কা ছাড়া আমার বাড়ি ছেড়ে যাওয়ার চেয়ে আমাকে আরও অনেক ভাল বুঝতে হবে!

এই এক অত্যন্ত মরিচ পাশাপাশি কুয়াশা! এটি পাগল ছিল পাশাপাশি আপনি সবেমাত্র জল দেখতে পাচ্ছেন!

বালি পদচিহ্নের ?

তারপরে, আমরা বেথনি বিচে বোর্ডওয়াকে গিয়েছিলাম। এই অবস্থানটি সত্যই সুন্দর ছিল। এখানে প্রচুর আরাধ্য শপের পাশাপাশি আরও অনেক আইসক্রিমের জায়গা ছিল! (আমি আইসক্রিম চাই)) আমি ছবিগুলি পরীক্ষা না করা পর্যন্ত আমি এটি চিনতে পারি নি, তবে বেন এই শার্টের একটি ছবি তোলেন। হা! এমনকি তিনি কি বিশ্বাস করেছিলেন এটি মজার?

বেনের সাথে রোড ট্রিপস সত্যই মজাদার! তবে, আমাকে স্বীকার করতে হবে যে আমি এত তাড়াতাড়ি অ্যান্টসি পাই যেহেতু আমি প্রায়শই তাদের সম্পর্কে একটি কঠিন সময় সরবরাহ করি। কৌশলটি এমন একদিনে যেতে হবে যে আমি একটি সম্মানজনক পরিমাণ চালিয়েছি যে পদ্ধতিটি আমি খুব শীঘ্রই লাফিয়ে উঠতে পারি না।

আমাকে ওয়ার্কবুক পাঠান

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার করুন

টুইট

পিন

শেয়ার করুন

মেইল

শেয়ার করুন

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.