এমএমএজুঙ্কির প্রতিবেদন অনুসারে অসাধু মেডিকেল প্রকাশের জন্য

120 দিন স্থগিত করা হয়েছে, বেল্টর এর ডেরেক অ্যান্ডারসন শুক্রবার বেলেটর 258 এ মাইকেল “ভেনোম” পৃষ্ঠায় তার ক্ষতির পরে 120 দিনের জন্য অ্যাথলেটিক সুরক্ষা এবং নিয়ন্ত্রণ বিভাগের মোহেগান সান ট্রাইব বিভাগ দ্বারা স্থগিত করেছিলেন ।

প্রাক বাউট লাইসেন্সিংয়ে অ্যান্ডারসন তার প্রাক-লড়াইয়ের মেডিকেল প্রশ্নাবলীতে চিকিত্সা সমস্যা প্রকাশ করেননি। তা সত্ত্বেও তিনি সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন এবং বলেছিলেন যে তাঁর লড়াই শিবিরের সময় তিনি কিডনিতে ব্যর্থতার জন্য চারবার হাসপাতালে গিয়েছিলেন। তিনি নিম্নলিখিত হিসাবে পোস্ট করেছেন:

“আপনাকে ধন্যবাদ @বেল্ল্যাটর্ম্মা @থেরিয়ালস্কটকোকার এএসএপি ফিরে আসতে ভালোবাসি তবে আমার পুরো শিবিরটি কিডনিতে ব্যর্থতা হচ্ছিল এবং খুব কমই প্রশিক্ষণ দিতে পারছিলাম বলে আমি 4 বার হাসপাতালে গিয়েছিলেন, আমি এই লড়াইটি ঘটতে চেয়েছিলাম। সুস্থ হওয়ার জন্য আমি স্বল্প ছুটির পরে ফিরে আসব এবং এখন আমার কাছে কিছু নতুন ক্ষত চাটতে হবে। আমার বন্ধুবান্ধব, পরিবার এবং ভক্তদের কাছে আমি আপনাকে সকলকে ভালবাসি এবং আমি যে ঘৃণা করি তা নিয়ে চিন্তা করি না যে আমি আমার জীবন যাপন করতে পেরেছি এবং সমালোচনা এর একটি অংশ। আমার হাতটি প্রথম রক্তের অঙ্কনটি ভেঙে দিয়েছে তাই এটি রয়েছে তবে @মিচেলভেনম্পেজের প্রতি সমস্ত শ্রদ্ধা অবশ্যই এটি আবার কিছু সময় করতে চায় ””

এই অ -প্রকাশকে ‘মিথ্যা’ রেকর্ড হিসাবে চিহ্নিত করার ক্ষেত্রে মোহেগান সান হেড মাইক মাজুলি এমএমএজুনকিটিকে নিম্নরূপ বলেছিলেন:

“যখন আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে আপনাকে জিজ্ঞাসা করেন তখন আপনি যখন একটি প্রাক-লড়াইয়ের মেডিকেল ফর্মটি মিথ্যা বলেন, এটি আমার উদ্বেগের বিষয় … আমরা যোদ্ধাদের সুরক্ষা সম্পর্কে উদ্বিগ্ন। এটি আমার সবচেয়ে বড় সমস্যা। আমি এটি হালকাভাবে নিতে যাচ্ছি না। এটা ঠিক না.”

এটি লক্ষ করা উচিত যে অ্যান্ডারসন তার লড়াইটি হারিয়েছিলেন এবং প্রক্রিয়াটিতে মারাত্মকভাবে ভাঙা নাকের মুখোমুখি হয়েছিলেন যা এই সাসপেনশনটি সাধারণ বোস্টের চিকিত্সার কারণে এটি ছিল তার চেয়ে বেশি আলাদা নয়।

প্রাক-যুদ্ধের চিকিত্সা ফর্মগুলিতে তাদের স্বাস্থ্যের বিষয়ে যোদ্ধারা মিথ্যা কথা বলার অসংখ্য উদাহরণ রয়েছে। জবাবদিহিতার কয়েকটি উদাহরণ রয়েছে।

এই শেয়ার করুন:
টুইটার
ফেসবুক

এটার মত:
লোডিং মত …

সম্পর্কিত

চরম দ্রুত ওজন কাটিয়াফেব্রুয়ারি 24, 2022 এর সাথে 1 টি মন্তব্যে যোদ্ধা স্থগিত
এমএমএ নিয়ন্ত্রক রাউন্ডআপনোভেম্বার 6, 2014 সহ 2 টি মন্তব্য
বেলারেটর গুরুতর অভিযোগের সাথে ভুলভাবে বরখাস্ত মামলাটিতে মামলা করেছেন 25, 2016

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.