স্পোর্টস বাজি এবং ‘কখনই পর্যাপ্ত জিরো’ এর ধারণাটি – একটি অংশ

(এরপরে যা জোয়েল সোপার এবং ফিলিপ ওয়াইথ লিখেছেন তা কখনই পর্যাপ্ত জিরোসের একটি অংশ যা ক্রয় করবেন, নীচে স্ক্রোল করার তথ্যের জন্য। )

বাধ্যতামূলক জুয়াড়ি হওয়ার জিনিসটি এখানে – পর্যাপ্ত শূন্যতা কখনও নেই।

আমার কয়েক সপ্তাহ ছিল যেখানে আমি এক লক্ষ ডলার জিতেছি। আমি কি পাম স্প্রিংসে ছুটির দিনে নিজেকে চিকিত্সা করেছি? নাহ আমি কি নতুন গাড়ি পেয়েছি? না জনাব.

আমি যখন নগদ অর্থ নিয়ে ফ্লাশ করি তখন যা ঘটে তা হ’ল আমি প্রতিটি বাজির পরিমাণ বাড়িয়ে তুলি। উদাহরণস্বরূপ, যদি আমি সাধারণত কোনও নির্দিষ্ট খেলায় পাঁচশত বাজি রাখি তবে এখন এটি এক হাজার হবে। সুতরাং আমি আরও জিততে পারি, সেই ভিড় পেতে এবং আবার জয়ের রোমাঞ্চ অনুভব করতে পারি।

সত্যিই এটি কি। এটা সব। যে কারণে আমি বলি টাকাটি ভুলে যান। যদি কিছু খালা মারা যায় এবং আমাকে অর্ধ মিলিয়ন শুল্কমুক্ত ছেড়ে দেয়, যদি না সেই মানটি নির্ভর করে বা রিয়েল এস্টেটের প্রকৃত অংশে লক না করে থাকে তবে আমি কেবল এটি আমার পরবর্তী বাজিতে প্রধান হিসাবে ব্যবহার করব। এবং তার পরে পরবর্তী শতাধিক বেট।

খেলানো প্রতিটি খেলা হেরোইনের সামান্য ব্যাগির মতো। আমার সপ্তাহটি স্কিড সারিতে একটি ব্লকের মতো দেখাচ্ছে। আপনি যে কোনও জায়গায় মাটিতে ছড়িয়ে পড়েছেন, এবং তাদের প্রত্যেকেই বাজি হারানোর পরে আমার।

লেকার্স-ম্যাভস খেলায় পনেরো শতাধিক। ব্ল্যাকহাক্স বনাম ব্রুইনসের দ্বিতীয় সময়কালে তিনশত। এবং চীনা মহিলাদের বাস্কেটবলে আরও একশত কারণ আমি মধ্যরাতে ঘুমাতে পারিনি।

তাহলে আমার টাকা কে পেয়েছে? স্কাম্ব্যাগস প্রায়শই তারা ট্যাক্স ফ্রন্ট হিসাবে কিছুটা মা এবং পপ রেস্তোঁরা চালায়। তাদের মধ্যে কিছু আইনী পোকার রুম থেকে কিছুটা সাইড অ্যাকশন সরবরাহ করে। অন্যদের আমি এমনকি কখনও দেখা করি না কারণ তারা বিদেশে ভিত্তিক একটি জুয়া ওয়েবসাইটের হোস্ট করে।

তবে তাদের সবার মধ্যে একটি জিনিস মিল রয়েছে। তারা আমার জন্য সেই পনির টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

এবং আমি যতই বাটা, ক্ষতবিক্ষত, বা কৃপণ যাই হোক না কেন, যতক্ষণ না আমার হাতে কয়েক টুকরো টুকরো ডলারের বিল রয়েছে, তারা আমাকে কখনই সরিয়ে দেয় না। কোন করুণা, কোনও মমত্ববোধ, আমার নিজের ভালোর জন্য না বলার মতো মানবতার ছোঁয়া নেই।

কেন? কারণ তারা আমার মতো লোভী। পচা কাঠ দিয়ে তৈরি টেবিলের বিপরীত দিকে বসে।

এটা জাহান্নাম, সত্যই। আমরা জাহান্নামে আছি, আমাদের অনেক। আখড়াতে সংঘটিত ভেরিয়াস রোমাঞ্চের পরে তাড়া করা আমরা কখনই নিজের উপর পা রাখব না। অ্যাথলেটিক গৌরবের মুহুর্তগুলি আমরা মরিচা স্কাল্পেল দিয়ে খোদাই করে দূষিত করি।

স্প্রেড কভার করতে প্লাস -7। ক্লিনআপ হিটারের জন্য দুটি বা আরও অনেক বেশি হিট। হাফটাইমের আগে একটি 55-গজের মাঠের লক্ষ্য এটি দুর্দান্ত নয় কারণ কিকারটি কয়েক সপ্তাহ আগে অনুশীলন স্কোয়াডে ছিল, তবে এই তিনটি পয়েন্ট আমাদের পকেটে অতিরিক্ত দুটি গ্র্যান্ড রেখেছিল।

বিরক্তিকর. আমরা ঘৃণ্য। তবে এটি যথেষ্ট নয়, আপনি কি জানেন? আমরা বছরের পর বছর ধরে একই দিনে বাস করা একটি গোলকধাঁধায় আটকা পড়েছি।

অ্যাথলিটরা আসেন এবং যান। এই মরসুমে একটি দলের হয়ে খেলুন, তারপরে প্রশংসামূলক এজেন্ট হিসাবে সাইন ইন করুন বা পরেরটি অবসর গ্রহণ করুন। আমি এমনকি যত্নও করি না কারণ তারা বিশটি পোকার হাতের রাতে ডেকের কার্ডের মতো।

এই ক্রীড়া নায়কদের আমার সপ্তাহটি তৈরি বা ভাঙ্গার ক্ষমতা রয়েছে – তবে আমার হৃদয় নয়। কারণ আমি আর বাচ্চা নই, তাই না? আমি বড় হওয়া সমস্ত ডেট্রয়েট দলগুলি – পিস্টনস, রেড উইংস, সিংহ এবং বাঘ – তারা এখন আমার পক্ষে তেমন কিছু যায় আসে না। সুতরাং যদি পিস্টনগুলি হেরে যায় এবং আমি অর্থ জিততে পারি, বা তারা যদি জিতেন তবে পর্যাপ্ত পরিমাণে না হয়, যাতে আমি অর্থ হারাতে পারি …

আমি আমার আত্মাকে খেলাধুলার বাইরে কেটে ফেলেছি এবং এটিকে আমার নিজের ব্যক্তিগত তাড়া দিয়ে প্রতিস্থাপন করেছি। সান ফার্নান্দো উপত্যকায় কিছু স্টারবাকসে একা বসে আমি এটি অনুসরণ করি। অথবা আমি 101 ফ্রিওয়েতে কোনও ক্লায়েন্টের কাছে গাড়ি চালানোর সময় আমার সেল ফোনে গেমের পরিসংখ্যান আপডেট করেছি। আমি আমার চোখের কোণ থেকে একটি গোল স্কোর দেখতে পাব এবং কিছুটা রোমাঞ্চ পেয়েছি। আমার জন্য নগদ, হ্যাঁ।

আমি নিজে নিজেকে একজন ফুটবল খেলোয়াড়ের নরক হিসাবে ব্যবহার করতাম। ত্রিশ গজ থেকে গোলরক্ষকটি পাঠানোর পরে আমি যে অনুভূতিটি পেয়েছি তা এখন খাঁটি ছিল। আপনি এটি বোতল করতে পারবেন না, এটি অবশ্যই। সুতরাং আপনি আপনার চোখ বন্ধ করুন এবং আপনার সারা জীবন এটির পিছনে তাড়া করুন, এপ্রিল মাসে একটি শিশির সবুজ ক্ষেত্র জুড়ে দৌড়ানোর আরেকটি ঝাঁকুনি ধরার ইচ্ছা করে, বাস্তবতা থেকে এতদূর সরানো একটি সহজ সময় থেকে সেই বিটসুইট স্মৃতিটিকে পুনরুদ্ধার করতে…

কারণ এই সমস্ত পেশাদাররা আপনি টিভিতে দেখেন? এটি তাদের পক্ষে আর এত খাঁটি নয়। তারা বড় চুক্তি পেয়েছে, প্লাসকে মার্চ ব্র্যান্ড এবং অটোমোবাইল বীমা সংস্থাগুলির সাথে ডিল করেছে। তারা ব্যয়বহুল স্বাদ বা প্রাক্তন স্ত্রীদের সাথে গোপন বান্ধবী পেয়েছে যারা প্রতি মাসে তাদের বেতন কাটায়। তারা স্প্যামস এবং লাইসেন্সবিহীন ব্যথা-স্তম্ভ ডিলার ফিরে পেয়েছে যাতে তারা আশা করে যে শুরুতে লাইনআপে অতিরিক্ত বা দুটি মৌসুম বের করতে পারে।

আমি যা বলছি তা হ’ল এটি যখন খেলাধুলার সাথে সম্পর্কিত হয় তখন এটি আমাদের মাথায় থাকে। আমরা যা চাই তা আমরা এটি তৈরি করি – এবং আমাদের মধ্যে কেউই আমাদের চোখ ফিরিয়ে দিতে পারে না। যেহেতু সেই সর্পিলিং ফুটবল আর্কগুলি উন্মুক্ত বৃহত রিসিভারের দিকে দুর্দান্তভাবে, আমরা সম্মিলিতভাবে এক মিলিয়ন বিভিন্ন কারণে আমাদের শ্বাসকে ধরে রেখেছি।

কোয়ার্টারব্যাকের বাবা ভাবছেন যে তার বাচ্চাটি বাস্তব ক্যারিয়ারের জন্য যা লাগে তা আছে কিনা। অ্যাসিস্টানnull

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.