একটি হাসি দিয়ে দৌড়াদৌড়ি

আমি আজ আমার প্রথম বাইরে রান করেছি পাশাপাশি আমি বিশ্বাস করি যে আমি পুরো সময়ের সাথে আমার চুক্তিতে হাসি দিয়ে দৌড়াচ্ছিলাম?

পরিসংখ্যান: প্রায় 39 মিনিটের মধ্যে 4 মাইল। আমি আমার সময়টি সত্যই ধীর করে দিয়েছি, তবে এটি আমার প্রথম আসল রান কারণ আমার আঘাত, তাই ধৈর্য প্রয়োজন!
আমার নতুন ভিডিও

অ্যাথলেট চলমান শর্টস রিভিউ.এমপি 4
মহিলাদের জন্য কোনও চাফিং চলমান শর্টস নেই। অ্যাথলেটার নতুন মূল্যায়ন আইটি আইটি 9 ইনসাম শর্টসগুলিতে।

আরও ভিডিও

8 মিনিট, 21 সেকেন্ড 0 সেকেন্ড

এর পরে
উচ্চ অর্জন – দুর্দান্ত শ্রবণ বই পর্যালোচনা
06:12

লাইভ দেখান
00:00
08:21
08:21

আমি যখন ফিরে এসেছি তখন আমার মনে একটি জিনিস ছিল = ব্যাগেল! আমি এবি সহ অর্ধেক ডাব্লুডাব্লু ব্যাগেল পাশাপাশি কুমড়ো মাখন খেয়েছি।

এবং সেন্ট প্যাট্রিকস ডে এর সম্মানে একটি পরিবেশ বান্ধব দানব !!!

কিছু দুর্দান্ত প্রসারিত পাশাপাশি ঝরনা পরে আমি এক বাটি ফলের উপর চম্পিং করছি। আমি তরমুজের পাশাপাশি চেরি না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারি না <3 শুভ সেইন্ট পেট্রিক দিবস! এই এক আমার সাথে কে আছে ??? মজাদার ঘটনা: আমি আয়ারল্যান্ডে গিয়েছিলাম পাশাপাশি ব্লার্নি স্টোনকে চুম্বন করেছি? আমি আশা করি স্থানীয়রা সত্যই এটির উপর প্রস্রাব করবে না যেমন কেউ আমাকে বলেছিল ... আমি আমার মধ্যাহ্নভোজনের পোস্টের জন্য ফটো খনন করতে পারি কিনা তা আমি দেখতে পাব। আমার লাল চুলের পর থেকে আমি আঞ্চলিকের মতো অনুভব করেছি - একজন ভ্রমণকারী আমাকে সত্যিই দিকনির্দেশনা চেয়েছিলেন! হা। আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন সংরক্ষণ ভাগ করে নেওয়া যত্নশীল! শেয়ার টুইট পিন শেয়ার মেল শেয়ার এগুলি নির্বাচন করতে থাকুন: চলমান বিশ্বকাপ - এখনই যোগ দিন! চলমান বিশ্বকাপ - এখনই যোগ দিন! বিশ্বকাপ 2020 চালানো ঠিক কীভাবে বিনামূল্যে নিবন্ধন করবেন। বিশ্বজুড়ে রানাররা এর জন্য তাদের দেশের প্রতিনিধিত্ব করতে যোগদান করে মাইল দিন 16 এ স্ট্যাক করুন - টো চেক ইন করুন মাইল দিন 16 এ স্ট্যাক করুন - টো চেক ইন করুন চলমান অসুবিধা দিন 16. স্ট্যাক অন মাইলস রান অসুবিধা 2021. আপনার রানার শরীর এবং সঙ্গে পরিদর্শন করুন চলমান জার্নাল ক্যালেন্ডার - জুলাই 2020 সম্পূর্ণ বিনামূল্যে মুদ্রণযোগ্য চলমান জার্নাল ক্যালেন্ডার - জুলাই 2020 সম্পূর্ণ বিনামূল্যে মুদ্রণযোগ্য ওয়ার্কআউট ক্যালেন্ডার চলমান। 2020 সালের জুলাইয়ের জন্য সম্পূর্ণ বিনামূল্যে মুদ্রণযোগ্য চলমান জুরমাল। সমস্ত লেভের রানারদের জন্য রুটিন পরিকল্পনাকারী চলমান বাইরে দৌড়ানোর সময় মাস্কের সাথে একটি চুক্তি ব্যবহার করা বাইরে দৌড়ানোর সময় মাস্কের সাথে একটি চুক্তি ব্যবহার করা করোনাভাইরাস প্রাদুর্ভাবের সময় বাইরে দৌড়াতে বা হাঁটার জন্য মাস্কের সাথে ডিল করুন। সিডিসি থেকে একটি মাস্ক ব্যবহারের জন্য গাইডলাইন। হতে পরামর্শ সুস্থ থাকার জন্য হ্যাক চালানো এবং কোভিড 19 প্রাদুর্ভাবের সময় আপনার চুক্তির সাথে স্পর্শ করবেন না সুস্থ থাকার জন্য হ্যাক চালানো এবং কোভিড 19 প্রাদুর্ভাবের সময় আপনার চুক্তির সাথে স্পর্শ করবেন না আপনি যদি করোনাভাইরাস বিরতি চলাকালীন দৌড়াচ্ছেন বা বাইরে হাঁটছেন - আপনাকে সুস্থ রাখতে সহায়তা করার পাশাপাশি টি প্রতিরোধ করার জন্য এখানে একটি পরামর্শ দেওয়া হয়েছে ডিসেম্বর চলমান ক্যালেন্ডার সম্পূর্ণ বিনামূল্যে মুদ্রণযোগ্য ওয়ার্কআউট পরিকল্পনাকারী ডিসেম্বর চলমান ক্যালেন্ডার সম্পূর্ণ বিনামূল্যে মুদ্রণযোগ্য ওয়ার্কআউট পরিকল্পনাকারী সম্পূর্ণ বিনামূল্যে চলমান ক্যালেন্ডার পাশাপাশি লগ প্রিন্টেবল পিডিএফ চালানো। রানার্স অনুশীলন পরিকল্পনাকারী এবং জন্য ডিসেম্বর ওয়ার্কআউট ক্যালেন্ডার ⚡ শেয়ারহোলিক দ্বারা ।

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.