আমি সত্যিই আমার পা এবং হাঁটার বুট রেকস

আমি আমার পা ভেঙে ফেলেছি। হ্যাঁ আমি বিশ্বাস করতে পারি না যে আমার বাম পায়ে কিছুটা ব্যথা হিসাবে যা শুরু হয়েছিল তা আমার ২ য় মেটাটারসালের মোট বিরতিতে পরিণত হয়েছিল! আমি কোনও ভিডিওর জন্য দীর্ঘ গল্পের ধরণ হওয়ায় রান ইট পুনরাবৃত্তি পডকাস্টের পরে কোনও দিন দৌড়াদৌড়ি থেকে পরের দিকে ইভেন্টগুলির অগ্রগতি ভাগ করে নিচ্ছি। তবে আমি আপনাকে ওয়াকিং বুটের পাশাপাশি আমি যে পরিপূরকগুলি ব্যবহার করছি সেদিকে আপডেট করতে এবং আমার বর্তমান আহত অবস্থায় আমার কয়েকটি চিন্তাভাবনা ভাগ করে নিতে চাই।

আমি আমার পায়ের আপডেট এবং হাঁটার বুটটি ভেঙে ফেলেছি – ভিডিও

আমার ক্ষতিগ্রস্থ পায়ের আপডেটের পাশাপাশি ভিডিওটি দেখুন পাশাপাশি আমি এখন সবচেয়ে ভাল ব্যবহার করছি এমন ওয়াকিং বুট এবং পরিপূরকগুলি। পাশাপাশি রান ইট পুনরাবৃত্তি পডকাস্টের পরবর্তী পর্বটি ঠিক কীভাবে ঘটেছিল তার পাশাপাশি সমস্ত চিকিত্সকরা পরিদর্শন করার পাশাপাশি আমি শেষ পর্যন্ত সেরা নির্ণয়ের আগে আমি যে জিনিসগুলি করেছি তা শোন।

আমি 6 থেকে 8 সপ্তাহের জন্য বুটে আছি পাশাপাশি চলমান নেই! আমার রোগ নির্ণয় প্রথমে ভুল ছিল বলে আমার আগের পায়ের আঘাতের বার্তাগুলির একটি আপডেট এখানে।
একটি এক্স-রে, শারীরিক থেরাপি, আকুপাংচারের পাশাপাশি আর্ট (অ্যাক্টিভ রিলিজ থেরাপি) এর পরে … আমি শেষ পর্যন্ত একটি এমআরআই পেয়েছি যা ২ য় মেটাটারসালে একটি ফ্র্যাকচার দেখিয়েছিল।

ভাগ্যক্রমে আমি একটি হাঁটা বুট কিনেছিলাম যখন আমি খুব প্রথম বিশ্বাস করি যে আমি আহত হয়েছি।
এখন আমি একটি নতুন লাইটার ওয়াকিং বুট ব্যবহার করছি পাশাপাশি আমার হাড় পুনরুদ্ধার দ্রুততর পাশাপাশি আরও শক্তিশালী সহায়তা করার জন্য কিছু পরিপূরক রয়েছে!
সুতরাং ম্যারাথন পাশাপাশি হাফ ম্যারাথন প্রশিক্ষণ আপাতত একটি বিশাল NO।
ব্যথার প্রথম সূত্রপাত থেকে আমার পায়ের আঘাতের পুরো গল্পটি এটি একটি ফ্র্যাকচারটি আবিষ্কার করে এটি পরের সপ্তাহে রান ইট পুনরাবৃত্তি পডকাস্টে থাকবে।

লিঙ্কগুলির পাশাপাশি আমি যে গিয়ারগুলি নিয়ে আলোচনা করেছি তার তথ্যও রানিয়েট্রেপট.কম এ রয়েছে

আরও ভিডিও

9 মিনিট 0 সেকেন্ড, 42 সেকেন্ড

এর পরে
পাইশ ওয়ার্ডে আমার সুন্দর স্ত্রী: একটি স্মৃতিচারণ – বইয়ের পর্যালোচনা
05:31

লাইভ দেখান
00:00
09:42
09:42

ফেসবুক টুইটার ইমেল Pinterest লিঙ্কএইচটিটিপিএস: //runeatreepeat.com/i-্যাকটালি ব্রোক-মাই-ফুট-ওয়াকিং-বুট-আরইসিএস/কপিড

আমি যে জিনিসগুলি ব্যবহার করছি সেগুলির পাশাপাশি আমি যে কিছু পণ্য নিয়ে গবেষণা করছি তার একটি তালিকা আমি আমার ক্ষতিগ্রস্থ পা নিরাময়ের পাশাপাশি এখনও জিনিসগুলি করতে সক্ষম হতে পারি।

সরঞ্জামের পাশাপাশি পায়ের আঘাতের জন্য সংস্থানগুলি

*অ্যামাজন কনসেপ্ট তালিকাটি দেখুন – পায়ের আঘাত এখানে থাকা উচিত**
এবং যদি আপনি আহত হন তবে এখানে প্রস্তাবিত কিছু চেষ্টা করার আগে দয়া করে আপনার চিকিত্সকের সাথে পরিদর্শন করুন। প্রতিটি দেহই আলাদা পাশাপাশি আপনার পক্ষে সর্বোত্তম যা করতে হবে।

রানারদের জন্য ভাঙা পায়ের গিয়ার পরামর্শ

যখন আমার পা সত্যই কোনও দৌড়ে আঘাত করতে শুরু করেছিল আমি তাত্ক্ষণিকভাবে এটি বরফ করতে শুরু করি, এটি উত্থাপন করার পাশাপাশি একটি অ্যান্টি-ইনফ্লেমেটরি নিয়েছিলাম। সুতরাং পায়ের আঘাতের এই তালিকায় একটি আইস প্যাকের পাশাপাশি লেগের উচ্চতা বালিশ অন্তর্ভুক্ত করা উচিত। আপনি একইভাবে হিমশীতল মটর একটি ব্যাগ ব্যবহার করতে পারেন তবে আমি সেগুলি ব্যবহার করছি পাশাপাশি পাশাপাশি তারা এক পর্যায়ে ভেঙে গেছে। হা!

অদ্ভুতভাবে? … আমি ইতিমধ্যে সেই বিশাল ওয়েজ বালিশটি পেয়েছি যেহেতু আমি একজন অদ্ভুত পাশাপাশি পিছনের স্লিপারও। আমি এটি পছন্দ করি পাশাপাশি সময়টি সমস্ত ব্যবহার করি।

যখন আমি বিশ্বাস করি এটি টেন্ডোনাইটিস ছিল আমি এপসোম সল্ট ফুট স্নানে রূপান্তরিত হয়েছি। তালিকায় একটি ফুট ভিজিয়ে টব পাশাপাশি এপসম সল্ট রয়েছে।

এবং যখন এটি কোনও লিল অস্বস্তি থেকে চলে যায় তখন এটিতে কোনও ধরণের ওজন রাখার পাশাপাশি আমি হাঁটতে পারি না … আমি হাঁটার বুট পেয়েছি।

তবে রোগ নির্ণয়টি এখনও টেন্ডোনাইটিস ছিল তাই আমি সেই সময়ে বুটটি ব্যবহার করছিলাম না।

অবশেষে, যখন আমি একটি এমআরআই পেয়েছি এবং এটি আবিষ্কার করেছি যে এটি কেবল একটি টেনশন ফ্র্যাকচার নয়, তবে ২ য় মেটাটারসালের মোট বিরতি… আমি হাঁটার বুটটি পরতে শুরু করেছি।

এবং আমি খুব ভাল লাইটওয়েট গবেষণা করতে সময় ব্যয় করেছি, হাঁটার বুটটি ব্যবহার করার জন্য সহজ … আশা করি এটি হাঁটার পাশাপাশি অনুমোদিত অনুশীলনকে আরও সহজ করে তুলবে। তাই আমি একটি দ্বিতীয় ওয়াকিং বুট, জুতো লেভেলারের পাশাপাশি একটি নিরাময় জুতো কিনেছি।

যখন আমি আবিষ্কার করলাম এটি সত্যই ক্ষতিগ্রস্থ হয়েছিল পাশাপাশি আমি 6 থেকে 8 সপ্তাহের জন্য বুটে সীমাবদ্ধ রাখতে পারব না আমি আমাকে বেঁচে থাকতে সহায়তা করতে পারে এমন সমস্ত জিনিস অর্ডার করে একটি লিল পাগল হয়ে গিয়েছিলাম। আমি এমন পরিপূরক পেয়েছি যা নিরাময়ের পাশাপাশি হাড়কে দ্রুত পুনরায় সরবরাহ করতে সহায়তা করবে বলে আশা করা হচ্ছে। আমি হাড়ের উদ্দীপনা মেশিন সম্পর্কে ভাবছি!

সুতরাং আমার কাছে হাঁটু স্কুটার পাশাপাশি আইওয়াক ক্রাচ, একটি অতিরিক্ত জুতো পাশাপাশি কয়েকটি অন্যান্য জিনিস রয়েছে যা আমি এখনও চেষ্টা করি নি পাশাপাশি সর্বোপরি প্রয়োজন হতে পারে না। আমি বিশ্বাস করি যে আমার ক্রাচগুলির পাশাপাশি আমারও প্রয়োজন হবে না, তাই আমি আইওয়াক ক্রাচটি ফিরিয়ে দিচ্ছি যেহেতু এটি ক্রাচগুলির স্থানে ব্যবহার করা হয়েছে বলে বোঝানো হয়েছে।

হাঁটু স্কুটারটি ঘুরে দেখার জন্য, আমার কাইনিনটি হাঁটতে পাশাপাশি সম্ভাব্যভাবে আমার ভাগ্নির সাথে এমন কিছু করার জন্য সহায়ক হতে পারে যার জন্য প্রচুর হাঁটার প্রয়োজন। আমি এখনও নতুন ওয়াকিং বুটটি যেমন দুর্দান্ত বা আমার স্কুটারের প্রয়োজন হয় তবে তা নির্ধারণ করার চেষ্টা করছি।

তবে আপনি যদি এই পণ্যগুলি ব্যবহার করে পাশাপাশি আপনার চিন্তাভাবনাগুলি ব্যবহার করতে চান তবে অন্যরা আপনার অভিজ্ঞতা থেকে উপকৃত হতে পারে দয়া করে করুন। আঘাত চুষে। আসুন আমরা একসাথে লেগে থাকি এবং পাশাপাশি প্রতিটি-অন্যকে সহায়তা করি তবুও আমরা পারি।

আমি যে সমস্ত পণ্য ব্যবহার করছি, আলোচনা করেছি বা ভাবছি সেগুলি আমার অ্যামাজন কনসেপ্ট তালিকায় রয়েছে – পায়ের আঘাতের হওয়া উচিত

আপনি যদি আমাকে বুঝতে দিন’VE এর একটি ক্ষতিগ্রস্থ পা বা টেনশন ফ্র্যাকচারের পাশাপাশি দ্রুত পুনরুদ্ধারের বিষয়ে আপনার কোনও ধরণের পরামর্শ বা সুপারিশ রয়েছে!

এখানে আমার পায়ের ব্যথার পূর্ববর্তী বার্তাগুলির একটি তালিকা পাশাপাশি ঠিক কীভাবে আমি চালাতে সক্ষম না হয়ে কাজ করছি।

পায়ের আঘাতের পোস্ট:

পায়ে আঘাত খুব প্রথম শুরু হয়েছিল

পায়ের আঘাতের অংশ 2

পায়ের ব্যথার শীর্ষে রানারদের জন্য পায়ের আঘাতের তথ্য

আপনি যদি আহত হন তবে পডকাস্ট চালাতে না পারলে আপনি কী করতে পারেন

চলমান ইনজুরি পরিকল্পনাকারী – এই তালিকার সাথে ইতিবাচক থাকুন

প্রশিক্ষণ পরিকল্পনা, রেসিপিগুলির পাশাপাশি রানিয়েট্রেপট.কম এ লাইফ আপডেটগুলি দেখুন

আরও মজাদার জন্য ইনস্টাগ্রামে @রুনিয়েট্রেপট মেনে চলুন এবং অন্যান্য রানারদের পাশাপাশি ইটারের সাথে লিঙ্ক করার জন্য ক্লোজড রান ইট পুনরাবৃত্তি ফেসবুক গ্রুপে যোগদান করুন!
ধন্যবাদ!

নতুন কিছু চেষ্টা করার আগে সর্বদা আপনার ডাক্তার (গুলি) এর সাথে কথা বলুন। আপনি যদি সন্দেহ করেন যে আপনার স্বাস্থ্য এবং সুস্থতার সাথে সম্পর্কিত সমস্যা বা আঘাতের উপযুক্ত চিকিত্সা যত্ন পান। এই সাইটের পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্কের তথ্যটি আপনার নিজের স্বাস্থ্য এবং সুস্থতার যত্নের অবস্থান নির্ণয়, চিকিত্সা বা গ্রহণের জন্য ব্যবহার করা উচিত নয়।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

14 সেভ

ভাগ করে নেওয়া যত্নশীল!

14

পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

এগুলি নির্বাচন করতে থাকুন:

ডিম হিমায়িত আপডেট সপ্তাহ 2

ডিম হিমায়িত আপডেট সপ্তাহ 2

আমার ডিমের সপ্তাহ 2 হিমশীতল পরীক্ষা করুন My আমার শেষ সফর পাশাপাশি উর্বরতা সংরক্ষণের জন্য ইঞ্জেকশনগুলি সম্পর্কে আবিষ্কার করা। Gett

কি পা! আমি আমার পায়ে আঘাত করেছি পাশাপাশি ইন্টারনেটগুলি যাদু নয়

কি পা! আমি আমার পায়ে আঘাত করেছি পাশাপাশি ইন্টারনেটগুলি যাদু নয়

পায়ে আঘাত। আমার পায়ের শীর্ষে কেন ব্যথা হয় তা নির্ধারণের চেষ্টা করছেন – ব্রাউজের অনেকগুলি ফলাফল অনুসারে নয়

আপনার কুকুরছানা দিয়ে হাঁটতে বা দৌড়ানোর জন্য আমার কাইনিন হ্যাভস করা উচিত

আপনার কুকুরছানা দিয়ে হাঁটতে বা দৌড়ানোর জন্য আমার কাইনিন হ্যাভস করা উচিত

কাইনাইন হাঁটা উচিত। আপনি আপনার কাইনাইন দিয়ে দৌড়ানোর জন্য আমার গিয়ার পরামর্শগুলির জন্য অনুরোধ করেছেন – এখানে আমার পছন্দের লেশ, কর্নেলের একটি তালিকা রয়েছে

রানারদের জন্য পায়ের ব্যথা – প্রশিক্ষণের জন্য পরামর্শ এবং সংস্থান

রানারদের জন্য পায়ের ব্যথা – প্রশিক্ষণের জন্য পরামর্শ এবং সংস্থান

সেরা সাইটগুলির পাশাপাশি রানারদের জন্য পাদদেশের ব্যথার শীর্ষে তথ্য। পায়ের ব্যথা চলমান টেন্ডোনাইটিস বা একটি টেনশন ফ্র্যাকচার হতে পারে। সিএইচ

ডিম হিমিং-হাউ-হাউ-এ ইনজেকশনগুলি চলছে

ডিম হিমিং-হাউ-হাউ-এ ইনজেকশনগুলি চলছে

আমি আমার ডিম হিম করছি। ঠিক কীভাবে আমি উর্বরতা চিকিত্সা ভিডিওর জন্য ইনজেকশনগুলি করছি। বাড়িতে ডিম হিমশীতল শট

আমার বিশ্রাম দিন সকালের রুটিন

আমার বিশ্রাম দিন সকালের রুটিন

দৌড় থেকে বিশ্রামের দিনে আমার সকালের রুটিন। আমি কী করি, আমি বিশ্রামের দিনে কী খাচ্ছি এবং সেই সাথে অন্যান্য বিটিএস কোনও চলমান দিনের জন্য

⚡ শেয়ারহোলিক দ্বারা

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.