চলমান গিয়ার আমি অনলাইনে

হ্যালো পারি না! আমি উপকূলরেখার রিলে হুডের জন্য প্রস্তুত (এবং নার্ভাস) হয়ে যাচ্ছি! আজ সবই প্যাকিং সম্পর্কে, যা আমি বিশ্বাস করি যে আমি এর আগে দুটি রিলে করা থেকে বের করে ফেলেছি।

আমি নিশ্চিত নই যে আমি সপ্তাহান্তে ঠিক কতটা প্রকাশ করতে সক্ষম হব, তাই আপডেট থাকার জন্য ইনস্টাগ্রামে আমার সাথে মেনে চলুন!
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

রানারদের জন্য 4 মিনিটের নিম্ন বডি ওয়ার্কআউট
রানারদের জন্য পাঁচটি নিম্ন শরীরের অনুশীলন! আপনার পা, পোঁদ পাশাপাশি গ্লুটসের জন্য ঘরে এই দ্রুত স্ট্যামিনা ওয়ার্কআউটটি ব্যবহার করে দেখুন। কোনও ডিভাইসের দরকার নেই।

গ্লুট ব্রিজ
গাধা লাথি – বিকল্প পক্ষ
ক্ল্যামশেলস – বিকল্প পক্ষগুলি

Runeatrepeat.com এ আরও অনেক তথ্য পান

আরও ভিডিও

4 মিনিটের 0 সেকেন্ড, 49 সেকেন্ড

এর পরে
আমেরিকান ময়লা বই পর্যালোচনা
12:07

লাইভ দেখান
00:00
08:21
04:49

চলমান গিয়ার হ্যাভস দরকার

চলমান কিছুটা বেসিক হওয়া সত্ত্বেও (উম্মম কেবল চালান) চালানো অবিশ্বাস্যভাবে ব্যয়বহুল হতে পারে! আমি মার্জিত গ্যাজেটগুলি বা চলমান অ্যাপ্লিকেশনগুলিতে বিশাল নই এবং পাশাপাশি আমার চলমান প্রয়োজনটি বেশ সহজ করার বিষয়ে চিন্তা করি। আমি যখন দৌড়েছি তখন আমি সর্বদা 8 টি পণ্য ব্যবহার করি (বিশেষত দৌড়ের জন্য নয়)।

নীচের পণ্যগুলির তালিকা হ’ল আমি এই মুহুর্তে বহু বছর ধরে ব্যবহার করেছি পাশাপাশি আমি এখনও সেগুলি পছন্দ করি পাশাপাশি প্রয়োজনীয়তা ‘এম! আমি আপনার এই জিনিসগুলি চালানোর প্রয়োজন উল্লেখ করছি না, তবে খালি ন্যূনতম সময়ে এটি চলমান গিয়ার যা আমি সপ্তাহে প্রায় 5 দিন ব্যবহার করি।

1. প্রোকম্প্রেশন ভিসার। আমি সবসময় সর্বদা একটি ‘ভিসার মেয়ে’ ছিলাম। আমি উচ্চ প্রতিষ্ঠান জুড়ে প্রতিটি গ্রীষ্মের সময় চিয়ারলিডিং শিবিরে ভিসার পরতে সত্যিই ব্যবহার করেছি – এটি কেবল আমার জিনিস।

2. সানগ্লাস। আমি প্রায় 3 টি পৃথক জোড়া ঘোরান, তবে সেগুলি সমস্ত উত্পাদিত খেলা। আমি সত্যিই একটি নতুন জুটি পেয়েছি যা আমি শীঘ্রই পরীক্ষা করব! (আমি ঠিক এখানে নাম রাখব তবে আমি তাদের গাড়িতে রেখেছি…)

3. আইপড। আমার কাছে ২০০৯ সাল থেকে একটি করুণ আইপড রয়েছে বা কিছু, তবে এটি কাজ করে।

4. স্পোর্টসব্রা। সুপারিশগুলির জন্য আমার স্পোর্টসব্রা প্রকাশের পাশাপাশি বড় বুবড মেয়েদের জন্য প্রচুর চমত্কার মন্তব্য দেখুন।

5. স্পাইবেল্ট। আমি কয়েক বছর আগে একটি রেস এক্সপো বছরগুলিতে আমার প্রথম স্পাইবেল্ট পেয়েছি। এটি বিবেচনা করে আমি বিভিন্ন ব্র্যান্ডের পাশাপাশি প্রকারগুলিও ব্যবহার করেছি। তারা সবাই একই কাজ করে। আমার জল প্রতিরোধী একটি আছে।

6. শর্টস চলমান। আমি চলমান স্বাচ্ছন্দ্য চলমান শর্টস দ্বারা ব্রত করতে ব্যবহার করেছি, তবে তারা স্টাইলটি কিছুটা পরিবর্তন করেছে। আমি এখনও তাদের পছন্দ করি, তবে আরও একটি বিকল্প সন্ধান করার চেষ্টা করছি। এখনও অবধি মিজুনো চলছে শর্ট টাইটস আমার পক্ষে কাজ করছে। তাদের একটি 4 “ইনসাম রয়েছে।

G. গারমিন 410. আমি আমার 305 টির মতো থাকতে ব্যবহার করেছি যতক্ষণ না এটি ভেঙে যায় এবং সেই সাথে আমার একটি নতুন পাওয়ার প্রয়োজন ছিল। এই নকশা আমার জন্য কাজ করে। আপনি যদি জিপিএস / চলমান ঘড়ির মূল্যায়ন চান তবে ডিসি রেইন মেকার পরিদর্শন করুন।

8. জুতা চলমান। একটি চলমান জুতার দোকানে যান পাশাপাশি ফিট করার পাশাপাশি জুতো আপনার জন্য কী আদর্শ তা সম্পর্কে কোনও প্রো -এর সাথে কথা বলুন। আমি মিজুনো হিটোগামিসে আমার ম্যাচটি আবিষ্কার করেছি।

প্রশ্ন: আপনার চলমান বা ফিটনেস সেন্টারে কী রয়েছে ‘অবশ্যই থাকতে হবে বা আমি ওয়ার্কআউট করতে পারি না’ তালিকায়?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.