সেই সময় আমি আসলে জিতেছি এবং এটি কোনও খাওয়ার প্রতিযোগিতা ছিল না।

হ্যালো! আমি কেবল ইরভিনে 10 কে লেসাস লেইস চালিয়েছি এবং আমার জীবনের চমক পেয়েছি! ফলাফলের জন্য নীচে স্ক্রোল করুন। প্রথমে প্রাক-রেসের আচার সম্পর্কে কথা বলা যাক…

আমি আজ সকাল 5 টায় আমার অ্যালার্মের আগে ঘুম থেকে উঠেছি। আমি এত তাড়াতাড়ি কেন জেগেছি তা আমার কোনও ধারণা নেই। আমার ধারণা আমি দৌড়ের আগে ভাল ঘুমাই না।
আমার সর্বশেষ ভিডিও

রানারদের জন্য 4 মিনিটের স্থায়ী কোর ওয়ার্কআউট
স্ট্যান্ডিং অ্যাবস ওয়ার্কআউট আপনি বাড়িতে করতে পারেন। কোনও সরঞ্জামের মূল অনুশীলনগুলি আপনি কোনও রান করার আগে বা পরে দাঁড়িয়ে থাকতে পারেন। 5 ওয়ার্কআউটে দ্রুত টিউটোরিয়াল একটি শক্তিশালী কোরের জন্য এবং আপনার ভারসাম্যকে চ্যালেঞ্জ জানাতে।

আরও ভিডিও

0 মিনিট 4 মিনিট, 31 সেকেন্ড

পরবর্তী
অ্যাথলেট চলমান শর্টস রিভিউ.এমপি 4
08:21

লাইভ দেখান
00:00
08:21
04:31

আমি টস এবং টার্নের পরিবর্তে কেবল প্রস্তুত হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি পুরো সানব্লক, বাথরুম, হাইড্রেট, জ্বালানী জিনিস করেছি। আমি কিছু স্পার্ক এবং আইসড কফি চুমুক দিয়েছি এবং ওটমিল তৈরি করেছি।

তারপরে, আমি 10k এর জন্য ইরভিনের দিকে ঠিক নীচে রওনা হলাম (সেখানে একটি 5 কেও ছিল)। আমি যখন রেসগুলিতে একই দিন প্যাকেট পিক-আপ হয় তখন আমি পছন্দ করি। এটি কেবল এক ট্রিপ/দিনে সমস্ত কিছু সম্পন্ন করা (এবং চালানো) করা এত সহজ করে তোলে।

প্যাকেট পিক-আপ একটি বাতাস ছিল। প্রচুর পোর্টা পটি ছিল। ঘোষক প্রত্যেককে সময় এবং কী ঘটছে তা অবহিত করে রেখেছিলেন।

তাহলে, দৌড়ানোর সময় ছিল! 10 কে দূরত্ব আমার জিনিস নয় বলে আমার শরীর থেকে কী আশা করা উচিত তা আমার কোনও ধারণা ছিল না। এবং আমি সবেমাত্র আমার নতুন প্রশিক্ষণ প্রোগ্রামটি শুরু করছি, তবে আমার পাগুলি এখনও কয়েক মাসের জাঙ্ক মাইল এবং বৃহস্পতিবার সেই 5 মিনিটের স্কোয়াট ফেস্ট থেকে ক্লান্ত। তবে, আমি কেবল সেখানে বাইরে গিয়ে আমার জিনিসটি করার এবং আমি এখনই কোথায় আছি তা দেখার জন্য এটি একটি সত্য সন্ধানের মিশন হিসাবে ব্যবহার করার জন্য দৃ determined ় প্রতিজ্ঞ ছিল।

আমি আশ্চর্যজনক বোধ করি নি, তবে আমারও খারাপ লাগেনি। এটা ঠিক ঠিক মনে হয়েছে। (স্পষ্টতই আমি গোল্ডিলকস বা এই রেসের পুনরুদ্ধার সহ কিছু চ্যানেল করছি))

আমার সময় ছিল 51:52 এবং আমার বয়সের গ্রুপে আমাকে প্রথম স্থান অর্জনের জন্য যথেষ্ট ভাল! আমি হতবাক এবং উচ্ছ্বসিত এবং নিজেকে নিয়ে খুব গর্বিত ছিলাম। এটি খুব দ্রুত সময় নয়, তবে আমি এখনও এই বিজয়টির মালিক হতে চলেছি কারণ এটি আমার পক্ষে স্বাভাবিক জিনিসের মতো নয় !!

কেবল আমার নিজের রেফারেন্সের জন্য (যেহেতু এটি আমার অদ্ভুত ওভার ভাগ করে নেওয়ার অনলাইন ডায়েরির মতো):

মাইল 1: 8:04

মাইল 2: 8:27

মাইল 3: 8:35

মাইল 4: 8:27

মাইল 5: 8:34

মাইল 6: 8: 39

গড় গতি: 8:27

আমি যখন আমার সময়টি পরীক্ষা করতে গিয়েছিলাম তখন আমি দেখেছি আমি আসলে রেখেছি এবং হতবাক এবং উত্তেজিত হয়েছি এবং আমি কী জানি না। এটি দুর্দান্ত দুর্দান্ত।

উদযাপন করার সময় !!! (প্রাপ্তবয়স্কদের পানীয়-ওয়াই দিয়ে আমার কাপটি পূরণ করে)

আমি জানতাম রেস এন্ট্রিটিতে “ব্রাঞ্চ” অন্তর্ভুক্ত ছিল তবে আমি বুঝতে পেরেছিলাম যে এটি প্রতিটি অন্যান্য দৌড়ের মতো ব্যাগেলস এবং কলা বোঝায়।

নং নং

রেস ফিনিস লাইনের কাছে তিনটি খুব জনপ্রিয় খাবার ট্রাক পার্ক করা ছিল এবং আপনি আপনার রেস বিবি থেকে ট্যাগ সহ তাদের যে কোনওটির কাছ থেকে একটি বিনামূল্যে খাবার পেতে পারেন। আমি মনে করি না আপনি বুঝতে পেরেছেন, এটি অর্ডার করার জন্য রান্না করা অসামান্য তাজা খাবারের মতো। এটি ছিল যাদু এবং সুখের মতো এবং ফরাসি ফ্রাইগুলি সমস্ত এক হয়ে গেছে।

আমি দৌড়ের পরে শার্লট এবং মেগানের সাথে ঝুলিয়েছি। কোনও দৌড়ে লোকজনের সাথে ঘুরে বেড়াতে খুব মজাদার। আমি আশা করি তারা বুঝতে পারে যে তারা এখন আমার বন্ধু।

আমরা ডগজিলা ট্রাকে আঘাত করার সিদ্ধান্ত নিয়েছি এবং আমি একটি মহাকাব্য এলএ কুকুর এবং রসুনের ফ্রেঞ্চ ফ্রাই পেয়েছি।

এবং যদি দিনটি যথেষ্ট দুর্দান্ত না হত … আমি একটি কুকুরের সাথে দেখা করেছি এবং প্রেমে পড়েছি। তিনি আমার প্রিয়।

হ্যাঁ !!!! আমার মায়ের সাথে উদযাপন করার সময়। আমরা খেতে এবং কেনাকাটা করতে এবং মেয়েদের স্টাফ করতে যাচ্ছি।

অন্যান্য লেক্সাস লেইস আপ রেসগুলির মধ্যে একটি চালাতে চান? হাফ ম্যারাথন, 10 কে এবং 5 কে বিকল্পের সাথে শীঘ্রই আরও তিনটি রেস আসছে!

এগুলি এখানে পরীক্ষা করে দেখুন এবং ছাড়ের কোডটি ব্যবহার করুন: রেস এন্ট্রি বন্ধ 20% এর জন্য RUNEATREPEATE20 !!!

প্রশ্ন: আপনার প্রিয় পোস্ট রেস বা ওয়ার্কআউট খাবারটি কী?

আমার অভিনব নতুন কাপে আমার কী রাখা উচিত ??

আমি: তরমুজ ফরাসি ফ্রাই। সবকিছু।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.