কানাডার সরকার কানাডায় মেজর লীগ বেসবল গেমসকে অবরুদ্ধ করেছে

মাননীয় মার্কো ই। এল। মেন্ডিসিনো, পি.সি. কানাডায় গেমস:

“গত বেশ কয়েক সপ্তাহ ধরে, কানাডা সরকার বড় লীগ বেসবল এবং সমস্ত স্তরের সরকারের সাথে খেলার জন্য একটি নিরাপদ পুনঃসূচনা পরিকল্পনা বিকাশের জন্য নিবিড়ভাবে কাজ করেছে, যখন কঠোর স্বাস্থ্য প্রোটোকল স্থাপন করে এবং কার্যকরভাবে স্বাস্থ্য রক্ষার জন্য সীমানা পরিচালনা করে এবং কোভিড -19 জুড়ে কানাডিয়ানদের সুরক্ষা।

“এমএলবির পুনঃসূচনা পরিকল্পনার অংশ হিসাবে, কানাডার জনস্বাস্থ্য সংস্থা প্রাথমিকভাবে টরন্টো ব্লু জেসকে কানাডায় তাদের হোম ফিল্ডের উপর পূর্বসূরী প্রশিক্ষণ দেওয়ার অনুমতি দেওয়ার জন্য তাদের প্রস্তাবটি মূল্যায়ন করেছিল। প্রস্তাবের মূল উপাদানগুলির জন্য টরন্টো ব্লু জেসের কর্মীদের পূর্বসূরী প্রশিক্ষণের সময় রজার্স সেন্টার এবং সংলগ্ন সুবিধার মধ্যে বিচ্ছিন্ন থাকতে হবে। সর্বাধিক গুরুত্বপূর্ণ, সমস্ত টরন্টো ব্লু জেসের প্রশিক্ষণ রজার্স সেন্টারে থাকবে এবং কানাডার বাইরের ব্লু জেস বা কোনও প্রতিপক্ষের দলকে কানাডায় কোনও পূর্বসূরী প্রশিক্ষণের সময়কালের জন্য কোনও আন্তঃসীমান্ত ভ্রমণ থাকবে না।

“এই শর্তগুলির ভিত্তিতে এবং প্রাদেশিক ও পৌরসভা স্বাস্থ্য কর্তৃপক্ষের চুক্তির ভিত্তিতে পিএইচএসি এমএলবি উপসংহারে পৌঁছেছে এবং টরন্টো ব্লু জেসের পূর্বসূরীর জন্য কানাডায় কোভিড -১৯ এর আমদানি ও ছড়িয়ে পড়ার ঝুঁকি হ্রাস করার একটি শক্তিশালী পরিকল্পনা ছিল।

“এমএলবি এবং টরন্টো ব্লু জয়েসকে তখন জাতীয় সুদের ছাড়ের চিঠি জারি করা হয়েছিল, যা খেলোয়াড় এবং কর্মীদের কেবল পূর্বসূরী প্রশিক্ষণের জন্য কানাডায় প্রবেশের অনুমতি দেয়।

“এই সিদ্ধান্তের পরে, কানাডা সরকার নিয়মিত মরসুমে এমএলবি এবং টরন্টো ব্লু জেসের সাথে টরন্টোর রজার্স সেন্টারে হোম গেমস খেলতে পারে সে সম্পর্কে আলোচনা চালিয়ে যায়। তবে, পূর্বসূরী প্রশিক্ষণের বিপরীতে, নিয়মিত মরসুমের গেমগুলির জন্য ব্লু জেসের খেলোয়াড় এবং কর্মীদের পাশাপাশি কানাডার বাইরে এবং বাইরে প্রতিপক্ষ দলগুলির বারবার আন্তঃসীমান্ত ভ্রমণ প্রয়োজন। বিশেষ উদ্বেগের বিষয়, টরন্টো ব্লু জয়েসকে এমন জায়গাগুলিতে খেলতে হবে যেখানে ভাইরাস সংক্রমণের ঝুঁকি বেশি থাকে।

“সর্বোত্তম উপলভ্য জনস্বাস্থ্যের পরামর্শের ভিত্তিতে, আমরা এমএলবি নিয়মিত মরসুমের জন্য প্রয়োজনীয় আন্তঃসীমান্ত ভ্রমণটি কানাডিয়ানদের স্বাস্থ্য এবং সুরক্ষা পর্যাপ্ত পরিমাণে রক্ষা করতে পারে না বলে সিদ্ধান্ত নিয়েছি। ফলস্বরূপ, কানাডা এই সময়ে এমএলবির নিয়মিত মরসুমের জন্য জাতীয় সুদের ছাড় ছাড়বে না।

“আমরা ব্লু জেস সংস্থার সাথে এই সংবাদটি ভাগ করেছি। ভাইরাস সংক্রমণের ঝুঁকি হ্রাস পেলে আমরা পরবর্তী মৌসুমের জন্য ভবিষ্যতে পুনঃসূচনা পরিকল্পনাগুলি বিবেচনা করার জন্য উন্মুক্ত রয়েছি। তারা নিয়মিত মরসুম শুরু করার সাথে সাথে ব্লু জেসকে শুভকামনা জানাই।

“কানাডা কানাডিয়ানরা যে ত্যাগ স্বীকার করেছে তার কারণে কানাডা বড় অংশে বক্ররেখা সমতল করতে সক্ষম হয়েছে। আমরা বুঝতে পারি পেশাদার ক্রীড়া অর্থনীতি এবং কানাডিয়ানদের কাছে গুরুত্বপূর্ণ। একই সাথে, আমাদের সরকার সমস্ত কানাডিয়ানদের স্বাস্থ্য ও সুরক্ষা রক্ষার জন্য আমাদের স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শের ভিত্তিতে সীমান্তে সিদ্ধান্ত নিতে থাকবে ”।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
ইমেল

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.