ক্যামেরন মাইলার – অ্যাথলিট থেকে অ্যাটর্নি থেকে এনওয়াইইউ স্পোর্টস আইন অধ্যাপক

কিছু অ্যাথলিটরা যখন তাদের খেলা থেকে অবসর নেওয়ার পরে পরবর্তী কী করতে হবে তা বেছে নেওয়ার ক্ষেত্রে হারিয়ে যায়। তারা কখনও পরবর্তী জীবনকে কোনও ধরণের বিশ্বাসী সরবরাহ করেনি। পরের জিনিসটি আপনি জানেন, তিনি বা তিনি একজন-টমারের পরবর্তী জীবন বীমা কভারেজ এজেন্ট, বা সম্ভবত কোনও খাদ্য ভোটাধিকার সহ একটি প্রশিক্ষণ প্রোগ্রামে আটকে আছেন। দুর্দান্ত সময় চলে গেছে। জীবনের সত্যতা প্রতিষ্ঠিত হয়েছে, পাশাপাশি ইয়েস্টিয়ারের জীবনযাত্রার পাশাপাশি চলে এসেছে।

ক্যামেরন “ক্যামি” মাইলারের পক্ষে স্পষ্টতই এ জাতীয় পরিস্থিতি ছিল না।

চারবারের মার্কিন যুক্তরাষ্ট্রের অলিম্পিয়ান, লুজের খেলাধুলায় লড়াই করে, “ক্যামি” ডার্টমাউথ থেকে তার আন্ডারগ্রাড ডিগ্রি নিয়েছিল এবং পাশাপাশি বোস্টন কলেজ আইন প্রতিষ্ঠানের পথে যাত্রা করেছিল যেখানে তিনি 2001 সালে জেডি অর্জন করেছিলেন।

প্রাথমিকভাবে, “ক্যামি” মিলব্যাঙ্ক, টুইড, হ্যাডলি এবং ম্যাকক্লয়ের এনওয়াই আইন ফার্মে যোগদান করেছিলেন, দু’বছর ধরে বৌদ্ধিক সম্পত্তি/মামলা মোকদ্দমা গোষ্ঠীতে অনুশীলন করেছিলেন। তারপরে তিনি এনওয়াইসির ফ্র্যাঙ্কফুর্ট কার্নিট ক্লেইন অ্যান্ড সেল্জে চলে যান, একটি বিনোদন পাশাপাশি মিডিয়া আইন সংস্থা।

আজ, তিনি এনওয়াইইউ ইনস্টিটিউশন অফ কন্টিনিউটিংয়ের পাশাপাশি বিশেষজ্ঞ স্টাডিজ (এনওয়াইইউ-এসসিপিএস) এর ক্লিনিকাল অংশীদার অধ্যাপক। তিনি যে প্রোগ্রামগুলি শিখিয়েছেন তার মধ্যে রয়েছে “আন্তর্জাতিক ক্রীড়া প্রশাসন, অপেশাদার স্পোর্টস গভর্নেন্স, ক্রীড়া ক্ষেত্রে আইনী সমস্যা, পাশাপাশি স্নাতক এবং স্নাতক শিক্ষার্থীদের উভয়কেই ক্রীড়া সংস্থাগুলি।”

“ক্যামি” সম্পর্কে আরও পড়ুন –

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
ইমেল

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.