হাঁটুন, চালাবেন না

গত সপ্তাহে আমি আমার হাঁটুকে শিথিল করার পাশাপাশি নিরাময়ের জন্য দৌড়ানোর এক সপ্তাহের ছুটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আজ আবার দৌড়ানোর সময় সংগঠিত করেছি, তবে স্নোপোকালাইপস পাশাপাশি আমার দিন থেকে দেরিতে শুরু হয়েছিল, আমি প্রাতঃরাশের পরে ট্রেডমিলের উপর এক ঘন্টা হাঁটতে শেষ করেছি।

আমার ফিটনেস সেন্টারে একটি নতুন বন্ধু রয়েছে (হাই স্টিফেন!) পাশাপাশি আমরা হাঁটার সময় এটি চ্যাট করি। পাশাপাশি “এটি চ্যাট করুন” এর অর্থ আমি বলতে চাইছি, আমি তুষার সম্পর্কে দুশ্চরিত্রা পাশাপাশি তিনি বিশ্বাস করতে এগিয়ে চলেছি আমি পাগল। এটি সত্য যেহেতু এটি সত্য …
আমার সর্বশেষ ভিডিও

উচ্চ অর্জন – দুর্দান্ত শ্রবণ বই পর্যালোচনা
টিফানি জেনকিন্স বইয়ের পর্যালোচনা দ্বারা উচ্চ অর্জনকারী। একটি ওষুধ আসক্তির দ্বৈত জীবনের নতুন স্মৃতিচারণের দ্রুত মূল্যায়ন। লেখক দ্বারা চেক আউট।

দৌড়ানোর সময়, খাওয়ার সময় বা লোকেরা যা কিছু করে তা শোনার সহজ বই।

আরও ভিডিও

6 মিনিট, 12 সেকেন্ডের 0 সেকেন্ড

এর পরে
রানারদের জন্য 4 মিনিটের নিম্ন বডি ওয়ার্কআউট
04:49

লাইভ দেখান
00:00
08:21
06:12

আমার হাঁটার পাশাপাশি শাওয়ারের পরে আমি কিছু ভিজি লাঞ্চে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি যাতে আমি দিনের প্রথম দিকে আমার তালিকাটি অতিক্রম করতে পারি। আমি পালং শাক, পেঁয়াজ, গাজর, টমেটো, কিডনি মটরশুটি পাশাপাশি ড্রেসিং হিসাবে হিউমাস দিয়ে একটি বিশাল সালাদ তৈরি করেছি। গরম সস দিয়েও এটি পছন্দ করুন!

এক পাশে আমি একটি আপেল পাশাপাশি ভিটা মাফিন যুক্ত করেছি। আমি স্বাস্থ্য এবং সুস্থতার খাবারগুলির একটি প্রচুর পরিমাণে পছন্দ করি, খুব বেশি ক্যালোরি নয়, তাই না? এখন আমাকে আমার ব্যক্তিগত প্রশিক্ষণ শংসাপত্রের জন্য একটি গবেষণা অধ্যয়নের পরিকল্পনা রচনা করতে হবে। আমি এখনও আমার এইচটিএমএল ক্লাসটি শেষ করার পরে আমি মোটেও শুরু করি নি, তবে আমি এটি পেতে চাই যাতে আমাদের সরানোর আগে আমি করতে পারি। সর্বাধিক তীব্র গবেষণা অধ্যয়নের ক্যালেন্ডারটি 12 সপ্তাহ – পাশাপাশি এটি এটি কাছাকাছি কেটে ফেলবে!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.