মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা রানারদের সাথে সাক্ষাত করা – বেকন প্রেস কনফারেন্স

বাহ। শুক্রবার ছিল। বেস্ট.ডে। আমি কীভাবে মেব এবং রায়ান হল এবং দীনা কাস্তরের সাথে দেখা করেছি সে সম্পর্কে আপনাকে সমস্ত কিছু বলার জন্য আমি উত্তেজনায় ফেটে যাচ্ছি !!! আমি এমনকি এটি মোকাবেলা করতে পারি না।

রান ইট মিট – রায়ান হল

আমার নতুন ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 4
ম্যারাথন প্রশিক্ষণ জার্নাল দিন 4 চেক ইন

আরও ভিডিও

0 সেকেন্ড 1 মিনিট, 21 সেকেন্ড

পরবর্তী
আমরা অপরিচিত পর্যালোচনা করার আগে পর্যালোচনা
09:42

লাইভ দেখান
00:00
08:21
01:21

প্রথমে আমাকে একটি পদক্ষেপ ব্যাক আপ করতে দিন … আমি বৃহস্পতিবার গভীর রাতে আমি মেইনে প্রবেশ করে একটি ক্যাবটি সরাই নিয়ে গেলাম। আমরা হিগগিনের বিচ ইন এ থাকি এবং এটি ছিল সবচেয়ে সুন্দর!

আমি ঘুম থেকে উঠে শুক্রবার সৈকতে নেমে গিয়েছিলাম, তবে এটি ঝরঝরে হয়ে যাচ্ছিল তাই আমি খুব দ্রুত ফিরে গেলাম।

আমরা হিগগিনের প্রাতঃরাশ করেছি। তাদের সত্যিই ভাল খাবার ছিল! (আমি সেখানেও সেখানে দুপুরের খাবার খেয়েছি।)

তারপরে, আমরা পনির ভ্যানে স্তূপিত হয়ে সৈকতকে বেকন 10 কে থেকে সংবাদ সম্মেলনে রওনা হলাম। আমি পথে এক টন চিজি রসিকতা করেছি

এটি মাইনের সবচেয়ে উল্লেখযোগ্য রাস্তা রেস এবং খুব জনপ্রিয়! অভিজাত রানার অনেক ছিল। এই বছর পাঁচ মিনিটের মধ্যে রেসটি বিক্রি হয়ে গেছে।

আমি রায়ান হল এবং মেবকে সেরাভাবে খুঁজে পেয়েছি, তবে দুর্দান্ত অভিনয় করার চেষ্টা করেছি। (চেষ্টা করা হল সেখানে প্রয়োজনীয় শব্দ। আমি সম্ভবত 8 বছরের একটি মেয়ে এক দিকের সাথে মিলিত হওয়ার মতো অনেক বেশি ছিলাম))

সম্মেলনের পরে অভিজাতরা প্রশ্ন এবং ছবিগুলির জন্য উপলব্ধ ছিল। আমি এটি একসাথে পেয়েছি এবং রায়ান হলের কাছে গিয়েছিলাম যিনি সবচেয়ে ভাল ছিলেন!

রান ইট মিট … দীনা কাস্টার

তারপরে, আমি দীনা কাস্তরের সাথে দেখা করেছি! আমরা সিএ থেকে আমার কাছে ভ্রমণের কথা বললাম। এটি একটি দীর্ঘ পথ, তাই আমি ভাবতে চাই যে আমরা কিছুটা বন্ধন করেছি।

চালা খাওয়ার মিলন… মেব !!

আমার মনে হচ্ছে আমি ইতিমধ্যে এমইবি -র সাথে দেখা করেছি কারণ তিনি সান দিয়েগোতে ঠিক নীচে থেকেই রয়েছেন। আমি তাকে দিনের সবচেয়ে প্রয়োজনীয় প্রশ্নগুলি জিজ্ঞাসা করেছি যা স্পষ্টতই, “আপনি আজ রাতে রেসের আগে কী খাবেন?” তিনি বললেন “পাস্তা!” বেশ উত্তেজিত। সুতরাং এখন থেকে একটি দৌড়ের আগে আমাদের সকলের পাস্তা খাওয়া উচিত। এটা কর.

(স্পোলার: আমি দৌড়ের পরে আবার মেবিতে ‘দৌড়ে’! এর পরে আরও অনেক কিছু !!)

সম্মেলনের পরে আমরা রিডলি ফার্মের দিকে রওনা হলাম।

ক্যাবট পারিবারিক খ্যাতিগুলির সাথে কাজ করে এবং পনিরের জন্য দুধ উত্পাদনকারী লোকদের সাথে সংস্থার খুব দৃ strong ় সম্পর্ক রয়েছে। এই খামারটি সৈকত থেকে বীকন রেসের কাছাকাছি ছিল তাই আমরা তাদের এবং তাদের গরু দেখতে সক্ষম হয়েছি। রিডলি পরিবারের তিন সদস্যও আমাদের সাথে দৌড় প্রতিযোগিতা চালিয়েছিলেন!

রিডলি হ’ল নিউ ইংল্যান্ড এবং নিউ ইয়র্কে বসবাসকারী ক্যাবোট সমবায় 1200 ফার্ম পরিবারের মালিকদের মধ্যে একটি। বেশিরভাগ খামারকে ‘ছোট’ হিসাবে বিবেচনা করা হয় – সবচেয়ে ছোটটিতে কেবল 16 টি গরু রয়েছে। আমি ভালবাসি যে এই বিশাল সংস্থাটি এখনও ছোট্ট লোকের সাথে কাজ করে। আরও অনেক তথ্যের জন্য এখানে ক্যাবট সাইটটি দেখুন। আমি এই ট্রিপে অনেক কিছু শিখেছি, তবে আমি কোনও বিশেষজ্ঞ নই তাই এক টন শীতল তথ্য এবং ভার্চুয়াল ফার্ম ট্যুরের জন্য এটি পরীক্ষা করে দেখুন!

রিডলি ফার্মের গরুর সবার নাম রয়েছে। যখন তাদের দুধ খাওয়ানোর জন্য আনা হয় তখন তারা তাদের জায়গায় সেরা হাঁটেন! আমি ভাবছি তারা যদি তাদের নামটি পড়তে পারে বা কেবল কোথায় যেতে পারে তা জানতে পারে …

খামারগুলি কীভাবে ‘কাজ’ করে সে সম্পর্কে আমি খুব কৌতূহলী তাই এক টন প্রশ্ন জিজ্ঞাসা করা দুর্দান্ত ছিল। পরিবারটি প্রতিদিন গাভীদের দুধ খাওয়ার জন্য সকাল 4 টা নাগাদ। তারা তাদের দিনে দু’বার দুধ দেয়।

একটি ট্রাকের উদ্বেগ প্রতি দু’দিন পরেই দুধ তুলে। ততক্ষণ পর্যন্ত এটি এই রেফ্রিজারেটেড ট্যাঙ্কে সংরক্ষণ করা হয়।

কিছুক্ষণের জন্য গরুগুলির সাথে বেড়াতে যাওয়ার পরে আমরা পরিবারের বাড়ির বাইরে পিকনিকের মধ্যাহ্নভোজ করতাম। সবার সাথে বেড়াতে সক্ষম হওয়া এবং সমস্ত সৌন্দর্যের অভিজ্ঞতা অর্জন করতে পেরে দুর্দান্ত লাগল।

আমি বলতে থাকি যে আমি একদিন একটি সহজ ধরণের জীবন চাই এবং আমি ভেবেছিলাম এরকম কিছু এটি হবে – তবে কৃষিকাজ এক টন কঠোর পরিশ্রম। এছাড়াও, এই পরিবার কৃষকরা কখনই একদিনের ছুটি পান না কারণ গরুগুলিকে দুধ খাওয়ানো দরকার এবং অন্যান্য প্রাণী এবং গাছপালা প্রতিদিনের দিকে ঝুঁকতে হবে। আমি যদিও এর ধারণার প্রেমে পড়েছি …

এবং যেন এগুলি সবই যথেষ্ট নয় – আমরা এখানে ডিনার করেছি। চমত্কার এই ছবিটি এমনকি এটি ক্যাপচার করে না। স্বর্গ।

মাইনে ভ্রমণের ভিডিও যুক্ত করতে আপডেট হয়েছে:

প্রশ্ন: আমি কি এটি প্যাক করে মেইনে কৃষক হওয়া উচিত? আপনি কি?

আমি প্রলুব্ধ। তবে আমার বন্ধু লান মাইনে থাকার জন্য আমার ঘোষণার প্রতিক্রিয়া জানিয়েছিলেন যা আমাকে ভয় দেখাবে: “তুষার”। তিনি আমাকে ভাল জানেন!

দাবি অস্বীকার: আমি ক্যাবোট ফিট টিমের সাথে মাইনে আছি, একদল ব্লগার এবং কৃষক একত্রিত হয়ে একটি স্বাস্থ্যকর জীবনধারা সম্পর্কে শব্দটি ছড়িয়ে দিতে এবং ছড়িয়ে দেওয়ার জন্য একসাথে রেখেছি। এই ট্রিপটি ক্যাবোট দ্বারা সংগঠিত হয়েছিল। সমস্ত মতামত আমার নিজস্ব।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিনশেয়ার

মেল

শেয়ার

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.