গতকাল মেঘান ব্রাঞ্চের পরে ডিম সুম এবং ডেন সুম

এবং আমাদের দুপুর ২ টার মধ্যাহ্নভোজনের পরিকল্পনা করার আগে আমার কিছুটা সময় ছিল। আমরা চিনাটাউনে হাঁটতে এবং অন্বেষণ করতে বেছে নিয়েছি।

আমার মনে আছে আরও অনেক কিছু দেখার আছে, তবে সম্ভবত আমরা কেবল ভুল রাস্তায় ছিলাম? রঙিন লণ্ঠনগুলি অন্তত মজা ছিল?
আমার নতুন ভিডিও

পাইশ ওয়ার্ডে আমার সুন্দর অংশীদার: একটি স্মৃতিচারণ – বইয়ের পর্যালোচনা
পাইশ ওয়ার্ডে আমার সুন্দর অংশীদার: একটি স্মৃতিচারণ
মার্ক লুকাচ লিখেছেন

সেরা বিক্রয় স্মৃতিচারণের অডিও বই পর্যালোচনা 2017 প্রকাশিত।

এটা কি একটা ভাল শোনা?
আমি শ্রুতিমধুর উপর উপলব্ধ বইটির একটি দ্রুত পর্যালোচনা ভাগ করছি।

অ্যামাজন থেকে:

একটি তরুণ বিবাহের একটি হৃদয় বিদারক এখনও আশাবাদী স্মৃতিচারণ যা মানসিক রোগ দ্বারা পুনরায় সংজ্ঞায়িত হয় এবং প্রেমের শক্তি নিশ্চিত করে।

মার্ক এবং জিউলিয়ার জীবন একসাথে রূপকথার রোম্যান্স হিসাবে শুরু হয়েছিল। তারা আঠারো বছর বয়সে প্রেমে পড়ে, চব্বিশ বছর বয়সে বিয়ে করে এবং সান ফ্রান্সিসকোতে তাদের স্বপ্নের জীবন শুরু করে। কিন্তু যখন গিয়ুলিয়া সাতাশ বছর বয়সে, তিনি একটি ভীতিজনক এবং অপ্রত্যাশিত মনস্তাত্ত্বিক বিরতির মুখোমুখি হয়েছিলেন যা তাকে প্রায় এক মাস ধরে সাইক ওয়ার্ডে নিয়ে এসেছিল। একদিন তিনি গতিশীল এবং ভালভাবে সামঞ্জস্য করেছিলেন; পরের দিকে, তিনি বিভ্রান্তিকর এবং আত্মঘাতী ছিলেন, তিনি নিশ্চিত হন যে তার প্রিয়জনরা নিরাপদ নয়।

প্রশ্ন:
আপনি এখন কোন বই বা পডকাস্ট শুনছেন ??

আমি কি পরবর্তী শুনতে হবে?!

বইয়ের লিঙ্কগুলি এবং অন্যান্য পর্যালোচনাগুলি রুনিয়েট্রেপট.কম এ রয়েছে

আরও ভিডিও

5 মিনিট 0 সেকেন্ড, 31 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য নিম্ন বডি ওয়ার্কআউট কীভাবে করবেন
03:09

লাইভ দেখান
00:00
08:21
05:31

মেঘান এবং আমি

চিনাটাউনে ইয়াঙ্ক সিং -এ আমাদের ম্লান যোগ ছিল

অতীতে আমার যে ম্লান যোগ ছিল তা খুব ভিড়, ব্যস্ত এবং জোরে রেস্তোঁরাগুলিতে। এটি তুলনায় অনেক শান্ত এবং কম ব্যস্ত ছিল।

যারা জানেন না তাদের জন্য, ম্লান সমষ্টি ওয়েটার এবং ওয়েট্রেসগুলি বিভিন্ন চীনা আনন্দের সাথে পূর্ণ কার্টগুলির চারপাশে ধাক্কা দেয়। তারা যখন হাঁটতে হাঁটতে তারা আপনাকে বিভিন্ন স্টিমারে বা প্লেটে কী রয়েছে তা দেখায় এবং আপনি পাশাপাশি চলার সাথে আপনি কী চান তা বেছে নিন এবং বেছে নিন।

এই জায়গাটিতে কোনও নিরামিষ বিকল্প ছিল না, এবং আমি সেই সকালে 13 মাইল ব্যবহারিকভাবে দৌড়েছিলাম তাই চায়ের সাথে লেগে থাকা কোনও বিকল্প ছিল না। কিছু ক্ষেত্রে আপনাকে কেবল যথাসাধ্য চেষ্টা করতে হবে এবং এটি সম্পর্কে চিন্তা করবেন না? আমি মনে করি এগুলি একরকম শুয়োরের মাংস ডাম্পলিং ছিল?

পটস্টিকার

মুরগির স্টাফ মাশরুম।

অবশেষে সবুজ কিছু। আমি স্থানীয় জায়গা থেকে চাইনিজ সবুজ মটরশুটি পছন্দ করি এবং এগুলিও সুস্বাদু ছিল।

আমি কতটা খাচ্ছিলাম এবং এর প্রতিটি কিছু ছিল তা আমি ট্র্যাক রাখিনি।

ডিম রোলস, এগুলি কি সুন্দর নয়?

আরও সবুজ?

গাড়িগুলি আপনার কাজ শেষ না করে যতক্ষণ না আপনি তাদের কাজ শেষ করেন। আমি পছন্দ করি যে আপনি এই জাতীয় জায়গায় অর্ডার দেওয়ার আগে খাবারটি “চেক আউট” করতে পারেন। আপনি ঠিক কী জানেন তা আপনি জানেন।

আমাদের মধ্যাহ্নভোজনের সঙ্গীরা ছিলেন সাব্রিনা এবং তার স্বামী ট্রিগ।

মধ্যাহ্নভোজনের পরে আমরা আলাদা হয়ে গেলাম কারণ আমি অন্য সবার চেয়ে অনেক আগে বিমানবন্দরে যাচ্ছিলাম। আমি ইউনিয়ন স্কোয়ারের চারপাশে হেঁটেছি যতক্ষণ না বেন ফোন করে অনুরোধ করেছিলাম আমি ঘরে ঘরে টকযুক্ত রুটি আনলাম। ফেরি বিল্ডিংয়ে এটি বুক করার জন্য আমার প্রায় 45 মিনিট সময় ছিল কিছু রুটি পেতে এবং শাটলটি ধরার জন্য আমার হোটেলে উঠি। ভাগ্যক্রমে, আমি এটি তৈরি করেছি?

ফেরি বিল্ডিংয়ে থাকাকালীন, আমি রাতের খাবারের জন্য একটি সালাদ এবং দই তুলেছিলাম। আমি একটি নাশপাতি যুক্ত করেছি যা আমি স্বাদ প্যাভিলিয়ন এবং একটি ফাইবার ওয়ান বার থেকে খাবারটি বের করার জন্য পেয়েছি।

বেন আমাকে গত রাতে বিমানবন্দর থেকে তুলে নিয়েছিল এবং আমরা একে অপরের সাপ্তাহিক ছুটির দিনে ধরা পড়েছিলাম, এইভাবে দেরী পোস্ট।

আমার রুমমেট এবং নতুন এবং পুরানো বন্ধুদের সাথে এই সপ্তাহান্তে আমার সেরা সময় ছিল! আশা করি শীঘ্রই আবার বাস্তব দেখতে হবে !!!

আজ সকালে আমার একটি রক্ত ​​পরীক্ষা রয়েছে এবং আমি খাইনি কারণ গত রাতে রাত 9: 15 টা। আমি ক্ষুধার্ত এবং ইন্টারনেটের সাথে নিজেকে বিভ্রান্ত করার চেষ্টা করছি। এটা কাজ করছে না.

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

এগুলি নির্বাচন করতে থাকুন:

ম্যাসেজ vy র্ষা রাসায়নিক খোসা- পর্যালোচনা এবং ছবি আগে এবং পরেম্যাসেজ vy র্ষা রাসায়নিক খোসা- পর্যালোচনা এবং ছবি আগে এবং পরে

এই পোস্টটি ম্যাসেজ vy র্ষার সাথে অংশীদারিতে লেখা হয়েছে, তবে সমস্ত মতামত আমার নিজস্ব। হ্যালো! গত কয়েক মাস ধরে আমি ম্যাসেজ vy র্ষা নিয়ে কাজ করছি এবং তাদের দেওয়া বিভিন্ন পরিষেবা উপভোগ করছি। প্রথমে এটি ম্যাসেজ vy র্ষায় মোট দেহ প্রসারিত অধিবেশন ছিল … তারপরে এটি একটি ম্যাসেজ সেশন ছিল এবং এখন আমি … ম্যাসেজ vy র্ষা রাসায়নিক পিল পর্যালোচনা এবং ছবিগুলির আগে এবং পরে আরও অনেক কিছু পড়ুন

রানারদের জন্য সেরা প্রোটিন বারগুলি- রান করার আগে এবং পরে কী খাবেন

রানারদের জন্য সেরা প্রোটিন বারগুলি- রান করার আগে এবং পরে কী খাবেন

রানারদের জন্য সেরা প্রোটিন বার। রান করার আগে, রান এবং স্ন্যাকসের পরে কী খাবেন। আমার শীর্ষ 5 প্রিয় বার এবং পুষ্টি ভাঙ্গন

6 স্বাস্থ্যকর প্রোটিন প্যাকড স্ন্যাক বক্স আইডিয়া

6 স্বাস্থ্যকর প্রোটিন প্যাকড স্ন্যাক বক্স আইডিয়া

আপনার নিজের প্রোটিন স্ন্যাক বাক্সগুলি ডিআইওয়াই করার জন্য 6 টি বিভিন্ন উপায়ে একটি স্বাস্থ্যকর এবং সহজ রাউন্ডআপ! আপনার খাবারের প্রস্তুতি রুটিনের এই অংশটি তৈরি করুন এবং নির্বোধ স্ন্যাকিং বা একটি বিকেলে শক্তি ঝাপটায় এড়িয়ে চলুন। আমি যতটা খাবার এবং আশ্চর্যজনকভাবে প্রস্তুত খাবার পছন্দ করি … আমি মনে করি স্ন্যাকিং আমার প্রিয় জিনিস। এটি এমন কিছু যা আমি সংগ্রাম করি … 6 স্বাস্থ্যকর প্রোটিন প্যাকড স্ন্যাক বক্স আইডিয়া সম্পর্কে আরও অনেক কিছু পড়ুন

আমি একদিনে যা খাই – রানারদের জন্য

আমি একদিনে যা খাই – রানারদের জন্য

আমি একজন রানার দ্বারা এক দিনের ভিডিওতে যা খাই। আমি একদিনের প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, রাতের খাবার এবং স্ন্যাকস খেয়েছি তার খাবারের ডায়েরি। আমার প্রিয় পণ্য খাবারের জন্য পরামর্শগুলি

সিরিয়াল দুধ স্মুদি রেসিপি

সিরিয়াল দুধ স্মুদি রেসিপি

কীভাবে সিরিয়াল দুধ এবং হালকা সিরিয়াল দুধ স্মুদি রেসিপি তৈরি করবেন। বাস্তব ক্যালিফোর্নিয়া এমআই সহ সহজ সুস্বাদু সিরিয়াল দুধের রেসিপি

10 সপ্তাহের প্রশিক্ষণ পরিকল্পনা এবং রেস প্যাকিং তালিকা এবং টিপস হাফ ম্যারাথন

10 সপ্তাহের প্রশিক্ষণ পরিকল্পনা এবং রেস প্যাকিং তালিকা এবং টিপস হাফ ম্যারাথন

হাফ ম্যারাথন প্রশিক্ষণ পরিকল্পনা। চলমান এবং প্রসারিত দিনগুলির সাথে সম্পূর্ণ 10 সপ্তাহের হাফ ম্যারাথন সময়সূচী। রেস ডে প্যাকিং তালিকা এবং প্রশিক্ষণের সময় কী খাবেন

⚡ শেয়ারহোলিক দ্বারা

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.