ডক্টর নয় মরিচ

হ্যালো! কেমন চলছে? থ্যাঙ্কসগিভিংয়ের চারপাশে 5 কে বা 10 কে চালানোর জন্য কে নিচে?!

গতরাতে মহিলারা এসেছিলেন পাশাপাশি ব্রি শিখা ব্রয়লার নিয়ে এসেছিলেন। জায়গা মত
আমার সর্বশেষ ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 3
ম্যারাথন প্রশিক্ষণ ভিডিও ডায়েরি – দিন ৩. রানিং জার্নাল ইন পরিদর্শন করে রান ইট পুনরাবৃত্তি

আরও ভিডিও

51 সেকেন্ডের 0 সেকেন্ড

এর পরে
রানারদের জন্য 4 মিনিটের নিম্ন বডি ওয়ার্কআউট
04:49

লাইভ দেখান
00:00
08:21
00:51

আমার রাতটি শীর্ষে রয়েছে তা নিশ্চিত করার জন্য আমি প্রথম থেকেই ম্যাড মেড দেখা শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। এখনও অবধি আমি বিশ্বাস করি এটি যদিও ধীরে ধীরে/বিরক্তিকর। পাশাপাশি আমি একইভাবে বিশ্বাস করি যে এটিকে বিজ্ঞাপন পুরুষ বলা উচিত। আমি জানিনা.

আজ সকালে আমি আমার রের টি পাশাপাশি মিজুনোসে হাঁটতে শুরু করেছিলাম। আমি সত্যিই হাঁটতে পাশাপাশি আমার মস্তিষ্কে নিজের সাথে কথা বলার উপভোগ করি।

তারপরে, আমি একজন পরিদর্শন করার জন্য চিকিত্সকের দিকে রওনা হলাম। আমি সত্যই আমার চিকিত্সককে পছন্দ করি তবে তিনি অনেক দূরে তাই আমি সমস্ত ওসি/এলএ ট্র্যাফিক নিয়ে এসেছি। তবে গুরুত্ব সহকারে তিনি সেরা। আপনি যদি হুইটিয়ার/নরওয়াক/ডাউনি এরিয়ায় থাকেন তবে আপনি যদি তার নাম চান তবে আমাকে ইমেল করুন।

আমার হাইপোকন্ড্রিয়া ছড়িয়ে পড়েনি তা নিশ্চিত করার জন্য এটি কেবল সাধারণ পরীক্ষার স্টাফ ছিল। তবে আমি সন্দেহ করি যে আমি মারা যাব … এক পর্যায়ে। সুতরাং, আমি আপাতত অনলাইন জীবনকে পুরোপুরি চেষ্টা করছি

যেহেতু আমি সেখানে ছিলাম তারা তাত্ক্ষণিকভাবে আমাকে একটি ফ্লু শট সরবরাহ করেছিল (স্পষ্টতই আমি হয়তো না বলে থাকতে পারি, তবে আমি এটির সাথে ঘুরেছি)। আমি স্বাস্থ্যকর পাশাপাশি ভিটামিন সি এর পাশাপাশি ঘুমের পাশাপাশি ধর্মীয় হওয়ার কারণে আমি কখনই ফ্লু শটগুলি পেতে ব্যবহার করেছি।

তবে গত বছর অক্টোবর-নভেম্বরের মধ্যে আমি 6 টি রেস ব্যাক টু ব্যাক করেছি যে 8 টি ক্রস কান্ট্রি ফ্লাইটের প্রয়োজন (পড়ুন: জীবাণু বাক্সগুলি) তাই আমি ফ্লু শট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছিলাম। সমস্ত ভ্রমণ/ সময় পরিবর্তন/ বিমান বায়ু পাশাপাশি 26.2 মাইল চালানো আমার প্রতিরোধ ব্যবস্থাটিতে কঠিন!

আমাকে রক্ত ​​পরীক্ষার জন্য না খেয়ে দেখানোর পরামর্শ দেওয়া হয়েছিল। আমি যখন বেরিয়ে এসেছি তখন আমি ঝুলন্ত ছিলাম। আমি আমার পিতামাতার বাড়িতে (কাছাকাছি) ছুটে এসেছি পাশাপাশি তাদের সমস্ত খাবার খেয়েছি। এটার সবগুলো.

এখন আমি এই পেরোগুলি নিয়ে রান্নাঘর অঞ্চল থেকে কাজ করছি।

এবং যেহেতু আমি ঠিক আমার দুর্ভিক্ষের বাড়িতে আছি এখানে কিছুটা থ্রোব্যাক বৃহস্পতিবার ক্রিয়া:

প্রশ্ন: আপনি কি ফ্লু শট পান?

আপনি হুইস্কি পান করেন? আমি কখনও চেষ্টা করে দেখিনি!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.