আপনি যখন দু: খিত হয়ে গেলে নিজেকে কীভাবে খুশি করবেন

ঠিক আছে, গত দেড় বছর ধরে আমি আমার ব্যক্তিগত জীবনে আবেগের রোলার কোস্টারে ছিলাম। বেশিরভাগ সময় আমি সমস্ত কিছুর সাথে বেশ ঠিক আছি কারণ আমি যখন আমার সমর্থন প্রয়োজন তখন আমি God শ্বর, টিনা, এসআর এবং আমার পেরেক মহিলার সাথে এটি সম্পর্কে কথা বলি। আমি আমার জীবনে এমন মহান ব্যক্তিদের পেয়ে খুব ভাগ্যবান।

(দ্রষ্টব্য: আমি আমার জীবন সম্পর্কে ভেগাসের সাথে কথা বলি না কারণ তিনি কেবল আমার দিকে তাকিয়ে আছেন যেমন আমার চলে যাওয়া উচিত))
আমার সর্বশেষ ভিডিও

উচ্চ অর্জন – ভাল শ্রবণ বই পর্যালোচনা
টিফানি জেনকিন্স বইয়ের পর্যালোচনা দ্বারা উচ্চ অর্জনকারী। মাদকাসক্তির দ্বৈত জীবনের নতুন স্মৃতিচারণের দ্রুত পর্যালোচনা। লেখক দ্বারা পড়ুন।

দৌড়ানোর সময়, খাওয়ার সময় বা লোকেরা যা কিছু করে তা শোনার সহজ বই।

আরও ভিডিও

6 মিনিট, 12 সেকেন্ডের 0 সেকেন্ড

পরবর্তী
পাইশ ওয়ার্ডে আমার সুন্দরী স্ত্রী: একটি স্মৃতিচারণ – বইয়ের পর্যালোচনা
05:31

লাইভ দেখান
00:00
08:21
06:12

তবে এমন অনেক সময় আছে যখন আমি কেবল এটি কাঁপতে পারি না এবং খুব দুঃখ বোধ করতে পারি না। দু: খিত চুষে! আসুন না, ঠিক আছে?

তাই আমি নিজেকে কেবল দু: খিত হয়ে কাঁদতে বা মেঝেতে শুয়ে থাকতে বা ফ্রিজারের সামনে দাঁড়িয়ে আইসক্রিমটি পাত্রে বাইরে খেতে এবং আয়নায় নিজেকে এক ঝলক এড়াতে চেষ্টা করার জন্য কয়েক মিনিট সময় দিতে পারি …

তারপরে, আমি এটি বন্ধ করে দিয়েছি।

আজ আমি মোটামুটি দিনটি কাটিয়েছি এবং বুঝতে পেরেছিলাম যে আমার একটি হাসির দরকার আছে তাই আমি অ্যামি শুমারের ভিতরে রেখেছিলাম (আমার এটি রেকর্ড করা আছে এবং পিছনে আমি সুপার)। কয়েক মিনিটের মধ্যেই আমি হাসছিলাম (বা কমপক্ষে হাসছি, আমি জোরে হাসি না তবে আমি টিভিতে হাসি – এটি কি অদ্ভুত?)।

এবং আমি বুঝতে পেরেছিলাম যে আমি কীভাবে একটি দু: খিত বা হতাশাগ্রস্থ অনুভূতির বিরুদ্ধে লড়াই করি এবং আপনার জীবনের রাস্তায় লিল স্পিড বাম্প থাকে এবং এটির প্রয়োজন হয় সে সম্পর্কে আমার কয়েকটি টিপস রয়েছে।

আপনি যখন দু: খিত তখন কী করবেন

1. প্রার্থনা। আপনি যদি প্রার্থনা করতে বা অস্বস্তি বোধ করতে জানেন না তবে আপনি কেবল God শ্বরকে বলতে পারেন, “হাই God শ্বর, আমি সত্যিই খুব কঠিন দিন কাটাচ্ছি। আমাকে শক্তিশালী এবং সাহসী হতে সাহায্য করুন। ওহ, এবং মনিকা ‘হাই!’ “বা অনুরূপ কিছু বলে।

২. পাঠ্য বা কল করুন বা কোনও বন্ধুকে ইমেল করুন এবং কেবল ভেন্ট করুন। কখনও কখনও আপনাকে তাদের “আরে, আমার কেবল ভেন্ট করা দরকার …” তা জানাতে হবে যাতে তারা এখনই আপনাকে সমস্ত উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করে না।

তারপরে, এটি Gooooooo।

3. মজার কিছু দেখুন।

অ্যামি শুমারের ভিতরে রাখার সাথে সাথে অ্যান্ডি কোহেন এটিতে একটি জাল পুনর্মিলন শো করছিলাম আমাকে আটকানো হয়েছিল। হা! আমি এখনই এটি আবার দেখতে চাই … যাইহোক। আপনি যা মজার বলে মনে করেন তা রাখুন।

4. অনুশীলন। এন্ডোরফিনস সেরা! আপনি করতে চান এমন কিছু সক্রিয় করুন।

হাঁটুন, দৌড়ে যান, যোগ ক্লাস নিন, ক্রস ফিট হিট করুন, টুইস্টার খেলুন, তক্তা করুন – আসলে কোনও তক্তা করবেন না, তারা আমাকে আরও দু: খিত করে তোলে।

একটি মজাদার অনুশীলন করুন যা আপনার রক্ত ​​পাম্পিং পায় এবং আপনাকে কিছু এন্ডোরফিন দেয়।

5. শপিং যান। বা কোথাও আপনি মজাদার মনে করেন। আমার মনে আছে একটি নির্দিষ্ট দিন আমি মলে গিয়েছিলাম কারণ আমার বের হওয়ার দরকার ছিল। আমি প্রস্তুত হয়েছি, শালীন পোশাক এবং মেক-আপ রাখি এবং কেবল মলের চারপাশে সমস্ত কিছু পরীক্ষা করে দেখেছি।

কিছু বিভ্রান্তি পেয়ে ভাল লাগল। বিক্রয়ের জন্য একটি সুন্দর শীর্ষ স্কোর করা আরও সুন্দর।

টিপ: আপনি যখন টার্গেট ঘুরে বেড়াচ্ছেন তখন দু: খিত হওয়া ঠিক আছে তবে জুতো বিভাগে দুর্গ তৈরি করার সময় এবং পপকর্ন খাওয়ার সময় এটি লুকিয়ে রাখার সময় উচ্চস্বরে কাঁদতে ঠিক নয়। অভিযোগে.

টিপ #2: আপনার কাছে প্রচুর অর্থ না থাকলে 99 সেন্ট স্টোর বা ভাল ইচ্ছায় যান এবং কেবল সুপার এলোমেলো বা মজাদার কিছু কিনুন। উপহার হিসাবে হতে পারে? আপনার বন্ধুরা এটি সম্পর্কে জিজ্ঞাসা করে কিনা তা পরিধান করে দেখতে?

6. কিছু মজাদার সংগীত রাখুন। একটি ড্রাইভ নিন এবং টেলর সুইফট বা আপনি যা পছন্দ করেন তা বিস্ফোরণ করুন।

বাড়িতে একটি নৃত্য পার্টি আছে। আপনি ক্লাবে বা জুম্বা ক্লাসের মাঝখানে ভান করুন। নাচ নৃত্য নাচ।

7. একটি তাজা চকচকে ডোনাট খান। তাজা! তাজা অংশ গুরুত্বপূর্ণ।

আপনার বাড়ি ছেড়ে দিন। একটি সুস্বাদু ট্রিট সঙ্গে কোথাও যান। আপনি কোনটি সম্পর্কে বিক্রয় ব্যক্তির সাথে কথা বলুন, সম্ভবত আমি সবচেয়ে জনপ্রিয় কী জিজ্ঞাসা করুন। এটা কিনো. উপভোগ করুন!

৮. পিন্টারেস্টে বা কোথাও যান এবং প্রেরণামূলক উক্তিগুলি অনুসন্ধান করুন। ইতিবাচক সুখী জিনিস পড়তে কিছুটা সময় ব্যয় করুন।

অথবা পরবর্তী ছুটির জন্য মজাদার কারুশিল্প বা রেসিপিগুলি সন্ধান করুন। এমন কিছুতে মনোনিবেশ করুন যা আপনার সম্পর্কে কিছুটা নয়।

9. আপনার আশীর্বাদ গণনা করুন।

সত্যিই। আপনার জীবনের জন্য আপনাকে কৃতজ্ঞ হতে হবে এমন সমস্ত কিছু থামুন এবং লিখুন।

অভিনব স্মার্ট ফোন থাকা থেকে শুরু করে সেরা প্যানকেকগুলি কীভাবে তৈরি করা যায় তা জানার জন্য সুন্দর কনুই থাকার জন্য যথেষ্ট পরিমাণে খাওয়ার জন্য যথেষ্ট পরিমাণে – বড় এবং ছোট – কৃতজ্ঞ এবং সুখী হওয়ার এবং ধন্য বোধ করার অনেকগুলি কারণ রয়েছে।

10. ইউটিউবে বুদ্ধিমান কুকুরছানা বা বিড়ালছানা ভিডিও দেখুন।

এই সিলটি নৌকা ভিডিওতে লাফিয়ে আমার কুকুরের কথা মনে করিয়ে দেয়। সে দেখতে একই রকম এবং তার মাথাটি এমনভাবে রাখে।

বোনাস: আপনি এখানে আমার ব্যাঙের ফ্রিক আউট দেখে হাসতে পারেন।

প্রশ্ন: আপনি যখন দুঃখ বোধ করছেন তখন আপনি কী করবেন?

দ্রষ্টব্য আপনি যদি সত্যিকারের হতাশায় থাকেন (বা অন্যান্য সংবেদনশীল সমস্যাগুলি) দয়া করে পেশাদার সহায়তা নিন। এটি একটি অত্যন্ত গুরুতর বিষয় এবং আপনার সত্যিকারের সহায়তা ছাড়াই কেবল এটির সাথে লড়াই করার আশা করা উচিত নয়। এটি কেবল নিজেকে হতাশার খন্দ থেকে টেনে আনার ক্ষমতা রাখার বিষয়ে নয়, এটি এমন কিছু যা বাইরের সাহায্যের প্রয়োজন। এটা ঠিক আছে। প্রতিশ্রুতি। পেশাদার সহায়তা> মানসিক স্বাস্থ্য। Org সম্পর্কিত তথ্যের জন্য এখানে যান বা আপনার মেডিকেল কার্ডের পিছনে চেক করুনডি থেরাপিস্টের মতো মানসিক স্বাস্থ্য সংস্থানগুলির জন্য # ফোন করুন।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

22 সেভ

ভাগ করে নেওয়া যত্নশীল!

22
পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

এই সাথে যেতে থাকুন:

সাহস এবং সাহস করার আহ্বান এবং দৌড়াদৌড়ি

সাহস এবং সাহস করার আহ্বান এবং দৌড়াদৌড়ি

সময় চেক করুন … আপনি আজ কি করছেন? আপনার রান, বিশ্রামের দিন, শক্তি, কুকুরের হাঁটা ইত্যাদি দিয়ে চিম ইন করুন … [ @রুনে চেক ইন করুন

কীভাবে এবং কেন সোশ্যাল মিডিয়া পডকাস্ট 110 এ কাউকে অনুসরণ করবেন না

কীভাবে এবং কেন সোশ্যাল মিডিয়া পডকাস্ট 110 এ কাউকে অনুসরণ করবেন না

আপনার কি ইনস্টাগ্রাম বা ফেসবুকে অনুসরণ করা উচিত? কেন। কখন. এবং কীভাবে ভালবাসার সাথে অনুসরণ করা যায়। স্ব -যত্ন এবং আপনার সামাজিক মিডিয়া

ঘোষণা: আমি আমার ডিম হিম করার সিদ্ধান্ত নিয়েছি

ঘোষণা: আমি আমার ডিম হিম করার সিদ্ধান্ত নিয়েছি

আমার ডিম হিমশীতল। ডিম হিমশীতল প্রক্রিয়া এবং দিন 1 আমার ডিমগুলি হিমশীতল করার জন্য আমার প্রথম অ্যাপয়েন্টমেন্ট। উর্বরতা সংরক্ষণ – আমি কি

সংকট পাঠ্য লাইন- চিফ মেডিকেল অফিসার নিখরচায় পরিষেবা, মানসিক স্বাস্থ্য, থেরাপি এবং আরও অনেক কিছু – পডকাস্ট 97

সংকট পাঠ্য লাইন- চিফ মেডিকেল অফিসার নিখরচায় পরিষেবা, মানসিক স্বাস্থ্য, থেরাপি এবং আরও অনেক কিছু – পডকাস্ট 97

সংকট পাঠ্য লাইন – যে কেউ মার্কিন যুক্তরাষ্ট্রে বা কানাডায় 741 741 পাঠ্য 686868 পাঠ্য করতে পারে – এবং পরিষেবাগুলি 24 ঘন্টা একটি ডিএ উপলব্ধ

আপনার স্থানীয় মনিকান থেকে শুভ বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস

আপনার স্থানীয় মনিকান থেকে শুভ বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস

ব্লগার মনিকা অলিভাসের কাছ থেকে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস অনুস্মারক। আমার থেরাপির গল্পটি শরীরের ইতিবাচকতা এবং সংকট সহ পডকাস্ট

নতুন বন্ধু বানানোর আসল টিপস

নতুন বন্ধু বানানোর আসল টিপস

প্রাপ্তবয়স্ক হিসাবে নতুন বন্ধু বানানোর টিপস। আপনার 20s 30 এবং 40 এর দশকে কীভাবে নতুন লোক এবং বন্ধুত্বের সাথে দেখা করবেন। চালান পুনরাবৃত্তি ভিড

⚡ শেয়ারহোলিক দ্বারা

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.