বোস্টন ম্যারাথন বাতিলকরণটি চলার জন্য কী বোঝায় – পডকাস্ট 125

অডিও প্লেয়ারহটিটিপিএস: //media.blubrry.com/runeatrepeat/p/content.blubrry.com/runeatreepeat/rer_125.mp3

00:00
00:00
00:00

পডকাস্ট: নতুন উইন্ডোতে খেলুন | ডাউনলোড
সাবস্ক্রাইব: অ্যাপল পডকাস্ট | গুগল পডকাস্টস | স্টিচার | আরএসএস
বোস্টন ম্যারাথন প্রকাশ করেছেন যে এটি আনুষ্ঠানিকভাবে ২০২০ সালের জন্য বাতিল হয়েছে This এটি এর আগে কখনও ঘটেনি। তবে – আপনি যদি কখনও বোস্টন চালানোর পরিকল্পনা না করেন তবে আপনার যত্ন নেওয়া উচিত ?? হ্যাঁ, যেহেতু এই বিবৃতিটি এই বছর অন্যান্য সমস্ত দৌড়ের উপর প্রভাব ফেলতে পারে।

এবং গত সপ্তাহে আমি বলেছিলাম যে আমি আমার দীর্ঘ রান দিনটি মাঝের সপ্তাহের দিকে পরিবর্তন করছি … তবে গিয়ার ব্রেকডাউন দ্বারা আমাকে কার্যত থামানো হয়েছিল। এছাড়াও আমাদের ঘোষণা পাশাপাশি পুরষ্কার রয়েছে-ওয়ার্ম-আপ দিয়ে শুরু করা যাক!

** রানিয়েট্রেপট.কম এ তথ্য এবং নোটগুলি এবং সর্বশেষের জন্য ইনস্টাগ্রামে @রুনিয়েট্রেপট মেনে চলুন! **

বোস্টন ম্যারাথন বাতিল করেছেন – এটি অন্যান্য ঘোড়দৌড়ের জন্য কী বোঝায়?

গা গরম করা:

ব্ল্যাক লাইভস ম্যাটার তথ্য এবং সংস্থানসমূহ:

ব্ল্যাক লাইভস ম্যাটার সাইট পার্টনার্স পৃষ্ঠা

ওবামা ফাউন্ডেশন – সংস্থান এবং তথ্য

আপনার অধিকার শিবির জানুন

১৩৫ টি পদ্ধতি ব্ল্যাক লাইফের পাশাপাশি রঙের আশেপাশের অঞ্চলে অনুদান দেওয়ার জন্য – এনওয়াই ম্যাগাজিনের মাধ্যমে। দয়া করে নোট করুন – আমি এই তালিকার প্রতিটি সংস্থার সাথে যাইনি, তবে এটি আমি খুঁজে পেয়েছি। তথ্য পাওয়ার জন্য, দান করার পাশাপাশি তরুণদের এবং আরও অনেককে সহায়তা করার জন্য উত্পাদিত সংস্থাগুলির লিঙ্কগুলি রয়েছে।

আমার দীর্ঘ রান দিন পরিবর্তন করা

আপডেটগুলি: আমি আমার দীর্ঘ রানকে এক সপ্তাহের দিনে পরিবর্তন করছি। আমি নিশ্চিত ছিলাম না যে এটি ঠিক কীভাবে যেতে হবে পাশাপাশি একটি প্রশিক্ষণ আপডেট ভাগ করে নিচ্ছে। তবে আমি যে বিষয়টি বিশ্বাস করি তা আমি এটি পরিবর্তন করার সাথে থাকতে চাই (বেশিরভাগ ক্ষেত্রে এটি “বন্ধ” বোধ করা) বিশাল সমস্যা ছিল না। আমি যদিও 2 অপ্রত্যাশিত সমস্যার মধ্যে ছুটে এসেছি!

1. খুব প্রথম আমার শেষ সপ্তাহান্তে দীর্ঘ সময়টি 15-16 মাইল হবে বলে আশা করা হয়েছিল, আমি নিজেকে, আবহাওয়া, জ্বালানী, পথ ইত্যাদি দিয়ে পরিদর্শন করার জন্য সক্ষম করার জন্য নিজেকে একটি উইন্ডো সরবরাহ করি

২. এই সপ্তাহে আমি বৃহস্পতিবার আমার দীর্ঘ রান করেছি এবং পাশাপাশি এটি ব্যবহারিকভাবে গিয়ার ত্রুটি দ্বারা বানানো হয়েছিল!

বোস্টন ম্যারাথন 2020 এর জন্য বাতিল করা হয়েছে

এমনকি যদি আপনি ম্যারাথন রানার না হন বা সম্ভবত আপনি বোস্টন ম্যারাথনের জন্য যোগ্যতা অর্জনের চেষ্টা করছেন না – 2020 সালের বোস্টন ম্যারাথন বাতিলকরণ এই বছর অন্যান্য দৌড়ের উপর প্রভাব ফেলতে পারে।

আমি যখন শুনলাম বোস্টন ম্যারাথন এই বছর এটির জন্য নিবন্ধিত না হলেও আমি শুনেছি তখন আমি অবাক হয়েছি এবং অসন্তুষ্ট হয়েছিলাম – যেহেতু আমি বিশ্বাস করি যে বোস্টন ম্যারাথন বাতিলকরণ অন্যান্য পূর্ণ পাশাপাশি হাফ ম্যারাথন রেসকে সারা দেশে প্রভাবিত করবে।

সাম্প্রতিক রেস নিউজের একটি দ্রুত আপডেট – বোস্টন ম্যারাথন মূলত 20 শে এপ্রিলের জন্য সাজানো হয়েছিল। তবে যখন করোনাভাইরাস ডেস লিন্ডেনের চেয়ে দ্রুত ছড়িয়ে পড়তে শুরু করেছিলেন তখন রেসটি ১৪ ই সেপ্টেম্বর বিলম্বিত হয়েছিল। এটি প্রথমবারের মতো ম্যারাথন বাতিল করা হয়েছিল, পাশাপাশি দ্বিতীয়বার এটি সংশোধন করা হয়েছে; প্রথমবারের মতো ১৯১৮ সালে, যখন দৌড়টি ম্যারাথন থেকে সশস্ত্র বাহিনী রিলে রেসে পরিবর্তিত হয়েছিল প্রথম বিশ্বযুদ্ধের পর থেকে

আমার কাছে কয়েকটি বন্ধু রয়েছে যা তারা যখন বলেছিল যে তারা ভার্চুয়াল চলছে তখন এটি ডেকেছিল। রেস ডিরেক্টরদের পাশাপাশি রেস স্পনসরদের সাথে বন্ধু যারা কয়েকজন বন্ধু অত্যন্ত সংশয়ী ছিল যে রেসটি নিরাপদে অনুষ্ঠিত হতে পারে।

বোস্টন ম্যারাথন 2020 তথ্য:

এই প্রথমবারের মতো 124 বছরের মধ্যে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে না। এটি বৃষ্টিতে পাশাপাশি বরফের পাশাপাশি যুদ্ধের সময়ও চালিত হয়েছিল। সুতরাং এটি ইতিহাস তৈরি।

এটি বিশ্বের প্রাচীনতম বার্ষিক ম্যারাথন।

এখানে 30,000 এরও বেশি রানার পাশাপাশি 500,000 দর্শক রয়েছে।

প্রোগ্রামটি পয়েন্ট টু পয়েন্ট = রানাররা 26.2 মাইল দূরে শুরু করার পাশাপাশি পৃষ্ঠের লাইনে চলে। সুতরাং এটি হপকিন্টন, ম্যাসাচুসেটস পাশাপাশি বোস্টনের কেন্দ্রের নিকটে শেষ হয়।

এর দ্বারা বোঝা যায় যে কেবল শুরুতে পাশাপাশি দৌড়ের সময় অগণিত রানাররা কেবল একসাথে বন্ধ নেই … তবে সমস্ত রানাররা প্রথম দিকে রেসের দিনটি শুরু করার জন্য বাসগুলিতে স্ট্যাক করে। তারপরে, আমরা প্রাক-রেস স্টেজিং অঞ্চলে একসাথে অপেক্ষা করি। তারপরে, যখন আপনার রেস করালটি বলা হয় – আপনি প্রারম্ভিক লাইনের দিকে যান যেখানে আপনি সারা বিশ্বের অগণিত অন্যান্য রানারদের সাথে চেপে গেছেন।

এবং অবশেষে … আপনি এই অন্যান্য রানারদের পাশাপাশি চালাচ্ছেন – একসাথে বেশ কাছাকাছি। আমি মনে রাখি রেস প্রোগ্রামটি কয়েক মাইলের জন্য ছড়িয়ে পড়ে নি! পাশাপাশি প্রত্যেকে একে অপরের কাছে প্রচুর শ্বাস নিচ্ছে।

বোস্টন ম্যারাথন প্রাক-রেস বাসের পাশাপাশি লাইন শুরু করে

আমরা এখনও করোনাভাইরাস মহামারীটির সাথে লড়াই করার সময় রেসটি নিরাপদে চলতে পারে এমন কোনও পদ্ধতি নেই।

তবে – যদি কেউ এটি করতে পারে তবে এটি বোস্টন ম্যারাথন হত।

বোস্টন অ্যাথলেটিক অ্যাসোসিয়েশন 100 বছরেরও বেশি সময় ধরে এটি করে চলেছে। তারা ম্যারাথনটি সুচারুভাবে পাশাপাশি নিরাপদে চালানোর জন্য একটি সম্পূর্ণ ভীতিজনক সশস্ত্র বাহিনী অপারেশন চালাচ্ছে। ইভেন্টের পাশাপাশি পরিকল্পনার পাশাপাশি প্রচুর পরিমাণে সংস্থান রয়েছে। বোস্টন অ্যাথলেটিক অ্যাসোসিয়েশন (বি.এ.এ.) এই ইভেন্টটির আয়োজন করেছে কারণ 1897

বোস্টন ম্যারাথন রেস ডিরেক্টর ডেভ ম্যাকগিলিভ্রে বোস্টন ম্যারাথনের সাথে কাজ করেছেন কারণ 1988, প্রথম প্রযুক্তিগত পরিচালক হিসাবে, ডাব্লু হিসাবেএলএল তখন 2001 সালে রেস ডিরেক্টর হিসাবে শুরু হয়েছিল।

এখানে আমার বোস্টন ম্যারাথন প্রশিক্ষণ, রেস উইকএন্ডের পাশাপাশি পরামর্শের পোস্টগুলির একটি রাউন্ড আপ। প্লাস বোস্টন ম্যারাথন ডকুমেন্টারি রিভিউতে একটি লিঙ্ক। আপনি যদি রেসের জন্য নিবন্ধিত হন তবে অনলাইন রেসের আপডেটের জন্য রেস সাইটে যান।

বোস্টন ম্যারাথন লিঙ্কগুলি:

বোস্টন ম্যারাথন ডকুমেন্টারি ফিল্ম – আমার পর্যালোচনা

বোস্টন ম্যারাথন পরামর্শের পাশাপাশি প্যাকিং চেকলিস্ট

বোস্টন ম্যারাথন ভ্রমণ – রেস উইকএন্ডে

বোস্টন ম্যারাথন হাইল্যান্ডের চালিত সহ রেস উদযাপন প্রকাশ করুন

বোস্টন ম্যারাথন রেস রেকাপ

বোস্টন ম্যারাথন ভিডিও সিরিজ হোল্ড – রেস উইকএন্ডের দিন 1

পুরষ্কার:

প্রথম স্থান: টিভি শো যা পডকাস্ট হিসাবে প্রকাশ করে! আজ আমি ট্রেভর নোহ – কানের সংস্করণে প্রতিদিনের অনুষ্ঠানটি ভালবাসি।

২ য় স্থান: নতুন মহিলা – আমার বিছানার আগে হালকা কিছু পাশাপাশি ফ্লফি দেখার প্রয়োজন।

তৃতীয় স্থান: চেরি !! তারা মরসুমে রয়েছে – ‘এম দ্রুত’ পান !!

অনুস্মারক:

রান ইট পুনরাবৃত্তি পডকাস্ট শোনার জন্য আপনাকে ধন্যবাদ! আপনার যদি এক মিনিট থাকে তবে দয়া করে অ্যাপল পডকাস্টস, স্টিচার, গুগল প্লে বা আপনার ফেভ পডকাস্ট অ্যাপ্লিকেশনটিতে শোয়ের জন্য একটি মূল্যায়ন করুন। আমি এটিকে সমর্থন করি!!

আপনি আজকের পর্বে তথ্য আবিষ্কার করতে পারবেন – আরও প্রশিক্ষণ পরিকল্পনা, রেসিপি পাশাপাশি আরও অনেক কিছু রানিয়েট্রেপট.কম এ

আরও অনেক রান পাশাপাশি মজাদার জন্য ইনস্টাগ্রামে @রুনিয়েট্রেপট অনুসরণ করুন! দেখা হবে!!

এই শোতে সমস্ত তথ্য পাশাপাশি সম্পর্কিত সাইটের পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্কগুলি কেবল বাড়ির বিনোদন ব্যবহারের জন্যও কেবল চিকিত্সার পরামর্শ নয়। এই পডকাস্ট, সাইটের পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্ক শো হোল্ডের পাশাপাশি অতিথিদের মতামত। কোনও ধরণের ডায়েট পরিকল্পনা বা অনুশীলনের রুটিন চেষ্টা করার আগে সর্বদা আপনার চিকিত্সকের সাথে পরিদর্শন করুন।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

33 সেভ

ভাগ করে নেওয়া যত্নশীল!

33

পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.