মাইল 2014 এ গাদা

এটি মাইল 2014 এ গাদা করার সময়! তুমি কি উত্তেজিত?! আমি অবিশ্বাস্যভাবে পাম্প করছি কারণ আমাদের এখনও সেরা পুরষ্কার রয়েছে !! এই বছর আমি চ্যালেঞ্জের প্রতিদিন একটি পুরস্কার দিচ্ছি!

স্পনসরগুলি দেখুন – আমার প্রিয় সংস্থাগুলি এবং পুনরায় সমর্থকরা !!
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

উচ্চ অর্জন – ভাল শ্রবণ বই পর্যালোচনা
টিফানি জেনকিন্স বইয়ের পর্যালোচনা দ্বারা উচ্চ অর্জনকারী। মাদকাসক্তির দ্বৈত জীবনের নতুন স্মৃতিচারণের দ্রুত পর্যালোচনা। লেখক দ্বারা পড়ুন।

দৌড়ানোর সময়, খাওয়ার সময় বা লোকেরা যা কিছু করে তা শোনার সহজ বই।

আরও ভিডিও

6 মিনিট, 12 সেকেন্ডের 0 সেকেন্ড

এর পরে
জেসিকা সিম্পসন স্মৃতিচিহ্ন – খোলা বইয়ের পর্যালোচনা
06:05

লাইভ দেখান
00:00
08:21
06:12

মিজুনো

প্রকোপ্রেশন

সাবরা

পাতাল রেল

আমরা স্যান্ডউইচ থেকে শুরু করে চলমান জুতা পর্যন্ত সমস্ত কিছু দিচ্ছি! এটি রানারের স্বপ্ন, তাই না?

মাইলস চ্যালেঞ্জ উপর গাদা

পাইল অন দ্য মাইলস হ’ল ব্লগল্যান্ডে একটি বার্ষিক ইভেন্ট যেখানে আমরা নভেম্বর মাসের মধ্যে নিজেকে আরও অনেক বেশি হাঁটতে বা চালানোর জন্য চ্যালেঞ্জ জানাই। লক্ষ্যটি হ’ল বছরের এই খাবার ভরাট সময়কালে পাউন্ড নয় অতিরিক্ত মাইলগুলিতে গাদা করা!

এটি মাইলস চ্যালেঞ্জের 6th ষ্ঠ বার্ষিক গাদা!
প্রথমটি ছিল ২০০৯ সালে এবং আমি সর্বাধিক মাইলের জন্য দ্বিতীয় স্থান অর্জন করেছি। আমি এটি ২০১০ সালে নিয়েছি এবং আপনাকে অংশ নিতে চাই।

কি: তুরস্কের মাসের সময় আরও অনেক পদক্ষেপ নেওয়ার প্রশংসামূলক অনলাইন চ্যালেঞ্জ।

কে: প্রত্যেককে যোগদানের জন্য আমন্ত্রিত করা হয়। বিশ্বজুড়ে কোথাও!

কখন: নভেম্বর 1 – 30 নভেম্বর।

কোথায়: ভার্চুয়াল! এই ফর্মটিতে সাইন আপ করুন এবং নভেম্বরে প্রতিদিন রানিয়েট্রেপট ডট কম এ ফিরে আসুন এবং জবাবদিহি করতে এবং পুরষ্কারের জন্য একটি অঙ্কনে প্রবেশ করুন।

কেন: নিজেকে চ্যালেঞ্জ করুন এবং এই মাসে অন্যকে আরও অনেক পদক্ষেপ নিতে উত্সাহিত করুন। এটি একটি লক্ষ্য নির্ধারণ এবং প্রতিদিনের চেক-ইনগুলির সাথে জবাবদিহি থাকার বিষয়ে। এটি আর সর্বাধিক মাইলের জন্য প্রতিযোগিতা নয় – এটি আপনার লক্ষ্যগুলি সম্পর্কে।

নিয়ম:
1. এই ফর্মটি সম্পূর্ণ করে সাইন আপ করুন।

আপনার নাম, ইমেল এবং মাসের জন্য একটি জায়গা থাকবে। সাইন আপ করা আপনাকে পুরষ্কার জয়ের যোগ্য করে তোলে তবে সেই দিনের পুরষ্কারের জন্য আপনাকে প্রতি সপ্তাহে দিনে চেক করতে হবে।

২. নভেম্বরে হাঁটতে বা চালানোর জন্য বা পদক্ষেপের x পরিমাণ মাইল বা মিনিট সেট করুন। এগুলি ট্রেডমিল বা বাইরে/ভিতরে/হাঁটা বা চলমান বা সাইকেল চালানোর জন্য মাইল বা একটি নির্ধারিত সময় হতে পারে … আপনার প্রিয় অনুশীলন করুন!

উদাহরণ:

আমি নভেম্বরে 50 মাইল চালাব!

আমি প্রতিদিন 30 মিনিটের হেঁটে যাব!

আমি সপ্তাহে 3 বার পাইলেটসে যাব!

আমি যখন আমার প্রতিবেশীর পোষা কুকুরটি কর্মক্ষেত্রে থাকবেন তখন আমি হাঁটব এবং আশা করি তারা আবার পুলিশকে কল করবে না …

৩. সেদিনের জন্য আপনার মাইলেজ/মিনিটের চেক-ইন সহ 1 নভেম্বর থেকে 28 নভেম্বর পর্যন্ত প্রতি সপ্তাহের দিনে রুনিয়েট্রেপট ডট কম এ একটি মন্তব্য করুন।

এই নিবন্ধগুলিতে মন্তব্যগুলি সেদিনের ছাড়ের ক্ষেত্রে প্রবেশ করা হবে। আপনার বিশ্রামের দিন বা এমন এক দিন থাকতে পারে যা আপনার প্রয়োজন ‘অফ’ তবে আপনাকে চেক-ইন করতে হবে এবং জয়ের জন্য প্রবেশের জন্য দায়বদ্ধ হতে হবে।

হ্যাঁ – আপনি একটি “বিশ্রামের দিন” বা “আমি ট্র্যাজিক এবং ঘুমিয়েছি” বা “আমার ফ্লু হ্যাংওভার রয়েছে, সহায়তা প্রেরণ করুন” মন্তব্য দিয়ে চেক ইন করতে পারেন – এটি আন্তরিক থাকার বিষয়ে এবং সামগ্রিকভাবে ট্র্যাকের বিষয়ে।

আমরা পরিপূর্ণতা নয় এমন অগ্রগতি সন্ধান করার চেষ্টা করছি – তাই গতিবেগটি চালিয়ে যাওয়ার জন্য প্রতিদিন পরীক্ষা করে দেখুন !!

আমি আপনাকে এই শব্দটি ছড়িয়ে দিতে উত্সাহিত করি এবং অন্যকে যোগ দিতে উত্সাহিত করি You আপনার খেলার জন্য কোনও ব্লগ বা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের প্রয়োজন নেই – সমস্তই স্বাগত।

আপনি যদি উপরে ব্যাজটি পোস্ট করতে এবং শব্দটি ছড়িয়ে দিতে চান তবে এই উইজেট কোডটি ব্যবহার করুন:

Recent Comments

No comments to show.