আইজিএএমিং এবং স্পোর্টস বাজি আইনীকরণ

এ আইজেএম -এর প্রায় 2022 সম্পর্কে আইডিয়া গ্রোথ সদস্যরা সঠিকভাবে আশাবাদী কলিন্স, ইফ্রাহ আইন

অনলাইন স্পোর্টস বাজি এবং আইগেমিং শিল্পের জন্য একটি জাতীয় বাণিজ্য সমিতি আইডিয়া গ্রোথ দ্বারা প্রকাশিত এই সপ্তাহে প্রকাশিত একটি সমীক্ষায়, জরিপকারীদের মধ্যে percent৩ শতাংশেরও বেশি বিশ্বাস করেন যে তিন থেকে পাঁচটি রাজ্যের মধ্যে ২০২২ সালে ক্রীড়া বাজি বৈধ করা হবে, অনেক নামকরণ ওহিও, ম্যাসাচুসেটস, এবং কানসাস তিনটি রাজ্য হিসাবে অনেকেই এটি করার সম্ভাবনা রয়েছে। শিল্পের সদস্যরা আরও বিশ্বাস করেছিলেন যে ২০২২ সালে ইন্ডিয়ানা সম্ভবত আইগামিংকে বৈধ করার পক্ষে সবচেয়ে বেশি রাষ্ট্র ছিল, অন্যদিকে নিউ জার্সিকে রাষ্ট্র হিসাবে নামকরণ করা হয়েছিল যেখানে তাদের গেমিং ব্যবস্থা স্থাপনের সময় বিধায়ক এবং নিয়ামকদের নজর দেওয়া উচিত।

এই শিল্প বিশেষজ্ঞদের প্রতিটি প্রত্যাশা সাম্প্রতিক সংবাদের ভিত্তিতে সু-প্রতিষ্ঠিত:

ওহিও: ডিসেম্বর 2019 এ, ওহিও আইনসভা রাজ্যে ক্রীড়া বাজি বৈধকরণ একটি বিল পাস করেছে, যা পরে গভর্নর মাইক ডিওয়াইন আইনে স্বাক্ষরিত হয়েছিল। ওহিও ক্যাসিনো কন্ট্রোল কমিশন নতুন বাজারের জন্য নীতিমালা প্রবর্তনের জন্য দায়বদ্ধ, যা জানুয়ারী 1, 2023 চালু করতে চলেছে।

ম্যাসাচুসেটস: ম্যাসাচুসেটস হাউস 2021 সালে অত্যধিকভাবে আইন পাস করেছে যা ক্রীড়া বাজি বৈধ করবে। বিলটি শেষ পর্যন্ত ম্যাসাচুসেটস সিনেটে ঝুলিয়ে দেওয়া হলেও, রাজ্য সিনেটর এরিক লেসার একটি বিলের প্রস্তাব দিয়েছিলেন যা প্রাথমিক বিলের মতো একই ভিত্তিতে ক্রীড়া বাজি বৈধ করবে। রাজ্যে ক্রীড়া বাজি বৈধ করার জন্য একটি শক্তিশালী প্ল্যাটফর্ম সহ লেজারও লেফটেন্যান্ট গভর্নরের হয়ে দৌড়াচ্ছেন।

কানসাস: কানসাস সিনেট 2021 সালে ক্রীড়া বাজি বৈধ করার জন্য একটি বিল পাস করেছিল, যদিও কানসাস হাউস একই বিলটি গ্রহণ করেনি। বিলটি সেই সময় স্থগিত করার সময়, সমস্ত লক্ষণগুলি গভর্নর লরা কেলির ঘরগুলি এবং স্বাক্ষরের মধ্যে একটি যৌথ চুক্তির দিকে ইঙ্গিত করে।

ইন্ডিয়ানা: ২০২১ সালে, রাজ্য প্রতিনিধি অ্যালান মরিসন রাজ্যে অনলাইন ক্যাসিনো গেমগুলিকে বৈধ করার জন্য একটি বিল দায়ের করেছিলেন। কোভিড-সম্পর্কিত সংক্ষিপ্ত আইনী অধিবেশন এবং অন্যান্য রাষ্ট্রীয় আর্থিক কেলেঙ্কারীগুলির বিষয়ে ইস্যুগুলির কারণে আইগামিং গ্রহণের সাম্প্রতিক পরিকল্পনাগুলি সংক্ষিপ্ত হয়ে পড়েছিল, তবে অন্যান্য রাজ্যের আয়ের সাথে ইন্ডিয়ানা একটি বায়ুপ্রবাহ তৈরি করতে পারে বলে পরামর্শ দেয়, এটি বছরের মধ্যে খুব সম্ভবত কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

নিউ জার্সি: নিউ জার্সি দীর্ঘকাল ধরে রয়েছে কারণ একটি শক্তিশালী নিয়ামক রাষ্ট্র হিসাবে বিবেচিত হয়েছে যার জন্য অন্যান্য রাজ্যগুলি অন্তর্দৃষ্টি সন্ধান করতে পারে। মারফি সিদ্ধান্তটি কেবল রাজ্যেই উদ্ভূত হয়নি, তবে গেমিং প্রয়োগের বিভাজনটি ন্যায্য গেমিংয়ের গ্যারান্টি দেওয়ার জন্য আটলান্টিক সিটির চারপাশে কেন্দ্র করে একটি বৃহত বাজারে দৃ strongly ়ভাবে হেজেসকে হেজেস করে।

অধিকন্তু, যখন শিল্প সদস্যদের অবৈধ সাইটগুলি না করে গ্রাহকদের সুরক্ষার সর্বোত্তম উপায় জিজ্ঞাসা করা হয়েছিল, তখন জরিপ করা 26 শতাংশ সময়মত অর্থ প্রদান, 21 শতাংশ মানি লন্ডারিং এবং সংগঠিত অপরাধের বিরুদ্ধে রক্ষা করে এবং 21 শতাংশ স্ব-বিলোপ বলেছেন। অর্থ পাচার এবং সংগঠিত অপরাধের বিষয়ে সমস্যাগুলি বিশেষত বৈধ, অবৈধ সাইটগুলি গ্রাহক অ্যাকাউন্ট এবং ব্যক্তিগত তথ্য ক্রয়ের ক্ষেত্রে অবৈধ অর্থায়ন কার্যক্রমকে অস্পষ্ট করতে ব্যবহার করতে সক্ষম। আইগেমিং এবং অনলাইন ক্রীড়া বাজি শিল্পগুলি যেমন প্রসারিত হতে চলেছে, তাতে সন্দেহ নেই যে বর্ধিত ক্রিয়াকলাপটি সরকারী নিয়ন্ত্রকদের নজর কেড়েছে, সম্ভাব্যভাবে এই অবৈধ সাইটগুলিকে তদন্ত ও শাস্তিগুলির অধীনে র‌্যাকটিয়ারকে প্রভাবিত এবং দুর্নীতিবাজ গেমিংয়ের নাগরিক ও ফৌজদারি বিধানের অধীনে সাপেক্ষে সাপেক্ষে আইন (রিকো)।

অধিকন্তু, জরিপকারীদের মধ্যে 47 শতাংশ বিশ্বাস করেন যে আইগেমিং এবং ক্রীড়া বাজির জন্য ক্রিপ্টোকারেন্সির ব্যবহার পাঁচ বছরের মধ্যে দশটি রাজ্যের অনেক বেশি মূলধারার হবে। শিল্প বিশেষজ্ঞদের প্রত্যাশাগুলি ব্লকচেইন প্রযুক্তির মাধ্যমে তাত্ক্ষণিক লেনদেন, সুরক্ষা এবং সুরক্ষা এবং মধ্যস্থতাকারী দলগুলি নির্মূল সহ গ্রাহক এবং গেম বিকাশকারী উভয়ের জন্য বিভিন্ন ধরণের সুবিধা সহ বিভিন্ন ধরণের ডিজিটাল লেনদেনের জন্য ক্রিপ্টোকারেন্সির ক্রমবর্ধমান ব্যবহারকে প্রতিফলিত করে।

ইফ্রাহ আইন পিএলএলসি -র প্রতিষ্ঠাতা সদস্য এবং আইডিয়া গ্রোথের জেনারেল কাউন্সেল এর প্রতিষ্ঠাতা সদস্য জেফ ইফ্রাহ হিসাবে উল্লেখ করেছেন, “গত তিন বছরে সুইটি আইগেমিং এবং/অথবা ক্রীড়া বাজি বৈধকরণে 30 টিরও বেশি রাজ্যকে অনেক বেশি রাজ্য নিয়ে অনলাইন গেমিং শিল্পে যথেষ্ট পরিমাণে সরে গেছে। রাজ্যগুলি এই সিদ্ধান্তগুলির সুবিধাগুলি দেখতে শুরু করছে। ” এই সাম্প্রতিক ঘটনাবলীগুলির সাথে, শিল্পের সদস্যরা আশাবাদী হতে পারেন যে 2022 নতুন বাজারে আইগেমিং এবং ক্রীড়া বাজি রাখার অব্যাহত সম্প্রসারণের আরও একটি বছর হবে।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
ইমেল

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.