টিয়েরা মিয়া কফি

আমার বাবা টিয়েরা মিয়া কফি নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন পাশাপাশি সুসান গতকালও আমাদের দৌড়ে এটি দেখিয়েছিলেন। সুতরাং, মধ্যাহ্নভোজনের আশেপাশে আমি কিছুটা বিরতি নিয়েছিলাম পাশাপাশি সমস্ত গোলমাল কী তা দেখার জন্য ড্রাইভের সাথে গিয়েছিলাম।

সুসান বলেছিলেন যে এটি মেক্সিকান স্টারবাকসের মতো ছিল পাশাপাশি আমি কেন দেখতে পাচ্ছি – একটি হরচাতা ল্যাট পাশাপাশি মেক্সিকান কোকো! এই মেনুতে কিছুটা আলাদা তবে এখনও সমস্ত বেসিক রয়েছে।
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 4
ম্যারাথন প্রশিক্ষণ জার্নাল দিবস 4 পরিদর্শন করুন

আরও ভিডিও

0 সেকেন্ড 1 মিনিট, 21 সেকেন্ড

পরবর্তী
আমি একটি কোভিড -19 পরীক্ষা পেয়েছি
05:16

লাইভ দেখান
00:00
08:21
01:21

ঠিক আছে, আইসড কফি ব্যতীত সমস্ত মৌলিক বিষয়। বু। তারা কেবল আইসড ল্যাটস কফি নয় তাই আমাকে একটি আইসড মেক্সিকান আমেরিকান পেতে হয়েছিল।

আমি কিছু কুকিজের সাথে মধ্যাহ্নভোজনের পরে এতে আনন্দ নিয়েছি।

তবে মধ্যাহ্নভোজনের প্রাথমিক ইভেন্টের জন্য আমি মটরশুটি, তুরস্কের পাশাপাশি এই পাত্রে প্রচুর পরিমাণে গুয়াকামোল নিক্ষেপ করেছি পাশাপাশি এটিকে নাড়া দিয়েছি। তাত্ক্ষণিকভাবে কোনও জগাখিচুড়ি ছাড়াই সালাদ ডুব!

আমি কত দ্রুত ভুলে যাব!

গতকাল সকালে আমি ঠিক কীভাবে আমার খাওয়াগুলি দেখার জন্য এতটা দরিদ্র হয়েছি সে সম্পর্কে কথা বললাম। তারপরে, আমার কুকিজের পাশাপাশি একটি দুপুরের নাস্তা হিসাবে একটি ওয়াফল ছিল। আবদ্ধ

তারপরে, আমার রাতের খাবারের পরে কিছু হিমায়িত দইয়ের সাথে একটি টুকরো কেক ছিল। আমি বিশ্বাস করি না যে আকাশ হ্রাস পাচ্ছে, তবে এই জিনিসগুলি সংশোধন করার চেষ্টা করার জন্য আমার একেবারে প্রয়োজন।

আজ সকালে আমি এখনও গভীর রাতে কেক থেকে পূর্ণ ছিলাম আমার রান করার আগে আমার কেবল অর্ধেক ইংলিশ মাফিন ছিল। তবে 14 মাইল পরে আমি ক্ষুধার্ত ছিলাম! আমি একটি দোকানে থামলাম পাশাপাশি রাস্তার জন্য কিছু ফল পেয়েছি। অমৃতার পাশাপাশি চেরিগুলি এখন সেরা আদর্শ।

আমি যখন বাড়ি পেলাম তখন আমি একটি ডিমের স্ক্যাম্বল তৈরি করলাম টক দিয়ে (ফল দিয়ে কেনা)। মাখনের সাথে টকযুক্ত সম্পর্কে এমন কিছু সন্তুষ্টিজনক কিছু রয়েছে। পছন্দ করি.

এখন আমি আমার চুল ঠিক করতে যাচ্ছি। সুসান আমাকে গতকাল আমাদের দৌড়াতে বলেছিল যে আমি যদি আমার চুলের সাথে ওয়েবসোডগুলি ফিল্ম করতে এনওয়াইতে যাই তবে তিনি আর আমার বন্ধু হবেন না। দেখে মনে হচ্ছে আমার কাছে কেবল 2 টি বন্ধু রয়েছে যা আমি শুরু করতে পারি না! আমরা ঠিক কীভাবে তা দেখতে পাব!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

1 সেভ

ভাগ করে নেওয়া যত্নশীল!

1
পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

এগুলি বেছে রাখুন:

3 উপাদান মোচা স্মুদি

3 উপাদান মোচা স্মুদি

জেনুইন ক্যালিফোর্নিয়া দুধ, কফি আইস কিউব পাশাপাশি দইয়ের সাথে সাধারণ মোচা স্মুদি রেসিপি! বিআরই এর জন্য এই স্বাস্থ্যকর শেক রেসিপিটি ব্যবহার করে দেখুন

নতুন বছরের জন্য চলমান লক্ষ্যগুলির সর্বাধিক তালিকা

নতুন বছরের জন্য চলমান লক্ষ্যগুলির সর্বাধিক তালিকা

2022 এর জন্য চলমান লক্ষ্যগুলির সর্বাধিক তালিকা new নতুন বছরের রান গোলগুলি আপনার সেরা চলমান লক্ষ্যগুলি সেট করতে ওয়ার্কবুকের প্রশংসামূলক গাইড!

কফি পর্যালোচনা সহ কোকা-কোলা

কফি পর্যালোচনা সহ কোকা-কোলা

কোক জিরো আইসড কফি পর্যালোচনা। কফি গা dark ় মিশ্রণ শূন্য চিনির পাশাপাশি ভ্যানিলা জিরো চিনি সহ কোকা-কোলা খুব প্রথম টিমের জন্য চেষ্টা করছে

আমার বিশ্রাম দিন সকালের রুটিন

আমার বিশ্রাম দিন সকালের রুটিন

দৌড় থেকে বিশ্রামের দিনে আমার সকালের রুটিন। আমি কী করি, আমি বিশ্রামের দিনে কী খাচ্ছি এবং সেই সাথে অন্যান্য বিটিএস কোনও চলমান দিনের জন্য

ডিজনি ওয়ার্ল্ড 5 কে রেস রেকাপ

ডিজনি ওয়ার্ল্ড 5 কে রেস রেকাপ

ওয়াল্ট ডিজনি ওয়ার্ল্ড 5 কে রেস রেকাপ। ডিজনি এক্সপো, 5 কে রেসের পাশাপাশি লাইনের ফটোগুলি শুরু করুন। ডাব্লুডিডাব্লু রেস উইকএন্ড চালানোর জন্য ধারণাসার্ফ সিটি ম্যারাথন ছাড়ের হার কোড 2021

সার্ফ সিটি ম্যারাথন ছাড়ের হার কোড 2021

সার্ফ সিটি ম্যারাথন পাশাপাশি হাফ ম্যারাথন ডিসকাউন্ট রেট কোড 2021. হান্টিংটন বিএইসি -তে রান সার্ফ সিটি রেসের জন্য সেরা ভাউচার কোড

⚡ শেয়ারহোলিক দ্বারা

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.