লা ম্যারাথন আউটটেকস এবং অ্যাসিক্স গিওয়ে বিজয়ীদের

আমি বৃহস্পতিবার এএসআইসিএস গিয়ার গিওয়ের বিজয়ীদের ঘোষণা করতে ভুলে গেছি বলে আমি এতটাই ব্যস্ত ছিলাম। এবং কিছু এলোমেলো ছবি রয়েছে যা আমি উইকএন্ড থেকে ভাগ করে নিতে চাই …

আমরা সান্তা মনিকার ফেয়ারমন্ট হোটেলে থাকলাম। আপনি জানেন যে আমি অবিশ্বাস্যভাবে অভিনব নই, তাই আমি যখন এই জাতীয় সুযোগ পাই তখন আমি সর্বদা লুণ্ঠিত এবং জায়গা থেকে দূরে থাকি এবং আশীর্বাদ বোধ করি।
আমার নতুন ভিডিও

কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা
আমি কোভিড 19 অ্যান্টিবডি পরীক্ষা নিয়েছি। এটি কীভাবে গেছে এবং ফলাফলগুলি এখানে!

আরও ভিডিও

5 মিনিটের 0 সেকেন্ড, 19 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য নিম্ন বডি ওয়ার্কআউট কীভাবে করবেন
03:09

লাইভ দেখান
00:00
08:21
05:19

আপনি জানেন যে এটি একটি অভিনব হোটেল যখন ঘরের ব্যক্তি আপনার মেকআপটি সেট করে …

এই অঙ্গভঙ্গি এত মিষ্টি যে আমি তাদের টয়লেটরিগুলি আমাকে ডি-ব্যাগ বলে অভিহিত করে এই বিষয়টি উপেক্ষা করব।

এছাড়াও, তারা আপনার নাম দিয়ে ফোনটির উত্তর দেয় এবং গ্রাহক পরিষেবা আশ্চর্যজনক !! আমি সত্যিই নষ্ট হয়ে গেছে। শনিবার সকালে যখন আমি বেড়াতে গেলাম তখন তারা আমাকে ভিতরে ফিরে যেতে যেতে একটি তোয়ালে এবং জল দিয়েছিল।

শুক্রবার রাতে পার্টিতে একটি ফটো বুথ ছিল …

এবং অবশ্যই ভিউ আছে …

আমি রবিবার মধ্যাহ্নভোজন খুঁজতে হাঁটলাম এবং সান্তা মনিকার তৃতীয় রাস্তার একটি দ্রুত ছবি ছড়িয়েছি। আমি যখন উচ্চ বিদ্যালয়ে পড়ি তখন এটি খুঁজে পাওয়ার জন্য এটি একটি দুর্দান্ত জায়গা হত তবে এখন আমি এতদিন ধরে এটি দেখিনি।

লা ম্যারাথন এক্সপো এটি একটি বড় জাতি হিসাবে বিবেচনা করে এতটা দুর্দান্ত নয় তা বিবেচনা করে আমি এক্সপোকে এড়িয়ে গেলাম। তবে কয়েকটি বিষয় লক্ষণীয় ছিল:

এটি এলএ কনভেনশন সেন্টারে ছিল …

এবং বাইরে একটি ট্রেডমিল চ্যালেঞ্জ ছিল – ট্রেডমিলটি লা ম্যারাথন কোর্স রেকর্ডের গতিতে সেট করা হয়েছিল – 2:06:35। যে প্রতি ঘন্টা 12.4 মাইল !!

আপনি কোনও জোতা দিয়ে জড়িয়ে পড়তে পারেন এবং দেখতে পারেন যে/আপনি কতক্ষণ এই গতিটি ধরে রাখতে পারেন। তারা এটি এনওয়াইসি ম্যারাথনে রায়ান হলের পিআর গতিতেও করেছিল।

এক্সপো আমাকে এই বছর এনওয়াইসি এক্সপোর উষ্ণ ফাজি স্মৃতি দিয়েছে। ইঙ্গিতগুলি একই এবং আমি নিউ ইয়র্ক পছন্দ করেছি তাই এটি আমাকে খুশি করেছে …

দয়া করে নোট করুন: আমার কাছে কোনও লজ্জা নেই এবং জনসাধারণের মধ্যে বিব্রতকর জিনিসগুলি করা এবং আপনাকে সেগুলি করার চেষ্টা করার চেষ্টা করুন …

এবং ঠিক নিউ ইয়র্ক সিটি ম্যারাথনের মতোই সেখানে একটি প্রাচীর রয়েছে যার মধ্যে সমস্ত রানারদের নাম রয়েছে। কোনও কারণে আমার নামটি মহাকাব্য-লালি বড় !!!!! স্কোর

আমি এটি ঘটতে সহায়তা করার জন্য সমস্ত আরইআর পাঠককে ধন্যবাদ জানাতে চাই …

এবং আমি প্রোকোমপ্রেশন বুথ দ্বারা থামলাম এবং কিছুটা নাচ করেছি।

উইকএন্ডের একটি ক্ষুদ্র ব্যর্থতা হ’ল আমার গারমিন দৌড়ের সময় কয়েক মাইলের জন্য স্যাটেলাইট হারিয়েছিল। আমি সময়ের জন্য যাচ্ছিলাম না, তবে আমি থাকলে আমি হেকটি বের করে দিতাম !!!!

রেস-পরবর্তী ডিনারটি সম্ভবত আমার জন্য পুরো উইকএন্ডের (হ্যালো, দৌড় ছাড়াও) হাইলাইট ছিল। আমি দীনা কাস্তোরের সাথে টেবিলে বসে থাকতে পেরেছিলাম এবং সে এতটা স্বাভাবিক এবং পৃথিবীতে নেমে এসেছে। সিরিয়াসলি। আমি আমার গাড়িতে বারফড করার সময় তাকে বলার জন্য যথেষ্ট স্বাচ্ছন্দ্য বোধ করেছি। (হঠাৎ যে আফসোস করে…)

যুক্ত বোনাস: ব্রায়ান শনিবার আমাদের রান করার পরে আমার এই ছবিটি ডেনা কাস্তরের সাথে ঝুলিয়ে রেখেছিল। এই আমার ক্রিসমাস কার্ডটি তৈরি করা কি অদ্ভুত হবে ??

এছাড়াও, এই কমনীয় মহিলারা সেখানে ছিলেন এবং আমি সেগুলিও খনন করি।

এবং রাতের খাবারের পরে আমার fave গ্রুপের ছবি…

সমস্ত ব্লগারদের তালিকার জন্য এই পোস্টটি দেখুন।

Asics giveawy এর বিজয়ীরা:

প্রশ্ন: আপনার ফোনেও এলোমেলো ছবিগুলির একটি বড় সংগ্রহ আছে? সেরা কি ??

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.