প্রতিযোগী আঘাতের জন্য কি আইনী আইনী দায়বদ্ধ?

এমএমএতে কর্নার ওয়ার্ক সাম্প্রতিক সপ্তাহগুলিতে তদন্তের আওতায় এসেছে। কখন সেকেন্ড অবশ্যই লড়াই বন্ধ করতে হবে? কে অবশ্যই দ্বিতীয় হিসাবে কাজ করতে যোগ্য হতে হবে? যদি তারা তাদের যোদ্ধাদের সুরক্ষিত করার জন্য কাজ বন্ধ করে দেয় তবে সেকেন্ডগুলি কি আইনীভাবে দায়বদ্ধ হতে পারে?

যুদ্ধের খেলাধুলায় প্রচুর জিনিসের মতো আইনী দাবিগুলি সামঞ্জস্যপূর্ণ নয় পাশাপাশি সাধারণত এখতিয়ার থেকে এখতিয়ার পর্যন্ত পরিবর্তিত হয় যখন এটি সেকেন্ডের লাইসেন্সের প্রয়োজনীয়তার সাথে সম্পর্কিত। বিশেষজ্ঞ যোদ্ধাদের কোণে কে দাঁড়াতে পারে তা বেছে নেওয়া যখন এটি যুদ্ধের ক্রীড়া নিয়ন্ত্রণের সাথে সম্পর্কিত হয় তখন এটি সম্ভবত দুর্বলতম লিঙ্কগুলির মধ্যে একটি।

কিছু কমিশনের কয়েক সেকেন্ডের জন্য বইগুলিতে বোঝার প্রয়োজনীয়তা রয়েছে। কারও কারও কোনও প্রয়োজনীয়তা ছাড়াই কিছুটা অ্যাপ্লিকেশন চার্জের ay ণ পরিশোধের প্রয়োজন। কেউ কেউ লড়াই বন্ধ করার জন্য সেকেন্ডকে স্পষ্টভাবে অনুমোদন দেয়। অন্যরা এই বিষয়ে নীরব থাকলেও অন্যরা এখনও উল্লেখ করেছেন যে এটি এক সেকেন্ডের পক্ষে ‘তোয়ালে ফেলে দেওয়া’ পাশাপাশি অন্যথায় তারা কোনও দ্বিতীয় লড়াই বন্ধ করার প্রত্যাশা করে বা কখন সে সম্পর্কে শান্তিপূর্ণ।

অপসারণটি হ’ল সেকেন্ডগুলি যুদ্ধের খেলাধুলায় বিভিন্ন সুরক্ষা পদ্ধতি হিসাবে কাজ করে যখন এটি কোনও লড়াই বন্ধ করার সাথে সম্পর্কিত হয়। চিকিত্সকদের যখন এটি চালিয়ে যাওয়া চিকিত্সাগতভাবে বিপজ্জনক হয় তখন লড়াই বন্ধ করার প্রয়োজন হয়। প্রতিযোগী যখন বুদ্ধিমানভাবে নিজেকে রক্ষা করতে পারে না তখন রেফারিদের একটি প্রতিযোগিতা বন্ধ করতে হবে। অন্যদিকে, সেকেন্ডগুলি যখন তাদের যোদ্ধাকে সুরক্ষিত করার জন্য পদক্ষেপ নিতে হবে তখন তাদের পক্ষে চূড়ান্ত সমর্থন অপসারণ করতে হবে।

এখানে কয়েকটি এখতিয়ার জুড়ে বইগুলিতে কয়েকটি নীতিমালার তাত্পর্যপূর্ণ চেহারা এখানে রয়েছে।

নিউইয়র্কের স্থানে দৃ strong ় ভাষা রয়েছে যা পরামর্শ দেয় যে কোণগুলি অবশ্যই স্বাস্থ্য এবং সুস্থতার পাশাপাশি সুরক্ষা জ্ঞানের অধিকারী। তাদের বক্সিং নীতিগুলির 207.7 ধারা নোট করে যে “বিশেষজ্ঞ বক্সিং বা মিশ্র মার্শাল আর্টস দ্বিতীয় দ্বিতীয় লাইসেন্স জারির আগে, ক্ষতিপূরণটি কমিশন, সাধারণ ফিটনেস, বিশ্বাসযোগ্যতা, হিসাবে পরিপূর্ণতা হিসাবে প্রদর্শনের জন্য কোনও ধরণের আবেদন প্রয়োজন হতে পারে পাশাপাশি কমিশনের নীতিগুলির পাশাপাশি বিধিবিধানগুলি বোঝার পাশাপাশি আঘাতের চিকিত্সা, শারীরিক কন্ডিশনার, স্বাস্থ্য এবং সুস্থতা যত্ন, পুষ্টি, প্রশিক্ষণ, খুব প্রাথমিক চিকিত্সা, ওষুধের প্রভাবগুলির পাশাপাশি অ্যালকোহলের পাশাপাশি মোড়ানো/ব্যান্ডেজিং/গ্লোভিং একজন যোদ্ধার হাত, ক্ষতিপূরণটি তার বিবেচনার ভিত্তিতে ক্ষতিপূরণ দ্বারা অনুমোদিত উপায়ে একটি উপায়ে পূরণের জন্য। এছাড়াও, বিশেষজ্ঞ বক্সিংয়ের লাইসেন্সপ্রাপ্ত কয়েক সেকেন্ডের পাশাপাশি বিশেষজ্ঞ মিশ্র মার্শাল আর্টস নীতিমালা এবং কমিশনের নির্দেশিকাগুলি সম্পর্কে সেমিনারে যেতে হবে … তার বিবেচনার ভিত্তিতে ক্ষতিপূরণ দ্বারা প্রয়োজন হিসাবে “।

এগুলি আপাতদৃষ্টিতে কঠোর প্রয়োজনীয়তা তবুও অনুমতিমূলক শব্দ “মে” ইঙ্গিত দেয় যে এই উচ্চতর পরীক্ষাটি সন্তুষ্ট হওয়ার প্রয়োজন হয় না যদি ক্ষতিপূরণ কেবল দ্বিতীয় যোগ্যতার বিষয়ে চিন্তা না করে।

নিউইয়র্ক হ’ল একটি এখতিয়ার যা আনুষ্ঠানিকভাবে তোয়ালে নিক্ষেপ করতে নিষেধাজ্ঞা 211.17 উল্লেখ করে “কেউই পরাজয়ের সংকেত হিসাবে বা অন্য কোনও কারণে কোনও ধরণের তোয়ালে শব্দে ফেলে দেবে না”। এটি অগত্যা নির্দেশ করে না যে কোনও সেকেন্ড কোনও বাউটকে থামাতে বলবে না যে তোয়ালে নিক্ষেপ করা নিষিদ্ধ এটি এটি সম্পাদন করার ইঙ্গিত দেয়। আপনি যেমন নিউইয়র্কের নীচে আলোচিত পরিস্থিতি থেকে দেখতে পাবেন যে এই ঘটনাটি বন্ধ করার জন্য সেকেন্ডের কোনও বিধিবদ্ধ কাজ ow ণী নয়।

ক্যালিফোর্নিয়া স্পষ্টভাবে তাদের নীতিমালার সাথে তোয়ালে নিক্ষেপ করতে এক সেকেন্ডকে সক্ষম করে “একজন প্রতিযোগীর একজন পরিচালক বা প্রধান সেকেন্ড পরাজয়ের টোকেনটিতে শব্দটিতে একটি তোয়ালে টস করতে পারে। যাইহোক, এই জাতীয় পরিচালক বা প্রধান দ্বিতীয়টি তোয়ালেটি শব্দের সাথে মেনে চলবে যত তাড়াতাড়ি সম্ভব এটি করা “।

নিউইয়র্কের মতো, ক্যালিফোর্নিয়াও দৃ strong ় ভাষায় লক্ষ্য করে সেকেন্ডের লক্ষ্য করে অবশ্যই প্রচুর যোগ্যতা অর্জন করতে হবে “বক্সিং সেকেন্ডের লাইসেন্স জারি করার জন্য কেনা, একটি আবেদন প্রয়োজনীয়তার সাথে সম্মতিযুক্ত সমস্ত মেনে চলবে: (1) ক্ষতিপূরণ দ্বারা পরিচালিত একটি লিখিত মূল্যায়ন পাস করতে হবে বক্সিংয়ের পাশাপাশি ক্যালিফোর্নিয়ার আইনগুলির পাশাপাশি বক্সিং সম্পর্কিত গাইডলাইনগুলি। (২) কমিশনের প্রতিনিধির সামনে এক সেকেন্ডের কাজগুলি প্রদর্শন করে যোগ্যতার উপস্থাপনা করুন। ” এই কঠোর প্রয়োজনীয়তাগুলি আরও একটি এখতিয়ারে লাইসেন্স পেয়ে যেখানে এই জাতীয় কোনও প্রয়োজনীয়তা উপ -ধারা হিসাবে প্রযোজ্য হতে পারে না (3) নোটগুলি “মূল্যায়ন পাশাপাশি যোগ্যতার উপস্থাপনা মওকুফ করা যেতে পারে যদি আবেদনকারীর উপস্থিতি থাকে তবে বৈধতা প্রদান করা যেতে পারে বক্সিং দ্বিতীয় হিসাবে লাইসেন্স আরও একটি নির্দিষ্ট বা দেশে দ্বিতীয় হিসাবে পাশাপাশি কোনও ধরণের শৃঙ্খলাবদ্ধ পদক্ষেপের সাপেক্ষে হয়নি ”

ক্যালিফোর্নিয়া এমএমএর একীভূত নীতিগুলি ব্যবহার করে যা সুরক্ষা ব্যবস্থা হিসাবে মারামারি বন্ধ করে সেকেন্ডে অতিরিক্ত কথা বলে। তাদের টীকাগুলি নোট করে যে “কমিশনের বিবেচনার ভিত্তিতে একজন যোদ্ধার কর্নার অবশ্যই প্রতিযোগিতার সময় তার প্রতিযোগীকে দ্রুততম এবং অনেক কার্যকর উপায় হিসাবে অবসর গ্রহণের পছন্দ থাকতে হবে। প্রতিযোগীর সাথে একসাথে কাজ করা একজন কোণার ব্যক্তি স্বীকৃতি জানাতে পাশাপাশি তাদের যোদ্ধার দক্ষতা অতীতের অভিজ্ঞতা থেকে কী তা স্বীকার করতে পারে। এটি একটি সুরক্ষা POI থেকে অর্থবোধ করেnull

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.