ম্যারাথন এবং হাফ ম্যারাথন রেস ডে চেকলিস্ট

আপনি আরও একটি নির্দিষ্ট করে আঞ্চলিক হাফ ম্যারাথন বা একটি বিশাল 5 ম্যারাথন চালাচ্ছেন কিনা – আপনি প্রস্তুত আছেন তা নিশ্চিত করার জন্য আপনার একটি রেস ডে চেকলিস্ট থাকা উচিত। রেসের দিনটি চাপযুক্ত, তবে আপনি রেসের আগে যা কিছু রেখেছিলেন তা দিয়ে কিছুটা কম বিশৃঙ্খলাবদ্ধ করে তুলতে পারেন এবং কিছু দিন আগেই আপনার যা প্রয়োজন তা একটি তালিকা তৈরি করতে পারেন। ঠিক এখানে একটি ম্যারাথন বা হাফ ম্যারাথন রেস ডে চেকলিস্টটি আপনি প্রিন্ট আউট করার পাশাপাশি রেস সপ্তাহের জন্য ব্যবহার করতে পারেন।

আপনাকে প্রস্তুত বোধ করার পাশাপাশি আপনার জাতি রক করার জন্য প্রস্তুত বোধ করতে সহায়তা করার জন্য আমার একইভাবে আরও কয়েকটি অনুস্মারক রয়েছে!
আমার নতুন ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 3
ম্যারাথন প্রশিক্ষণ দিন 3

আরও ভিডিও

51 সেকেন্ডের 0 সেকেন্ড

পরবর্তী
দৌড়াতে বা বাইরে টিপসের বাইরে চলার জন্য মুখোশ মুখ
07:15

লাইভ দেখান
00:00
08:21
00:51

দৌড়ের কথা বলছি … লস অ্যাঞ্জেলেস ম্যারাথন এই সপ্তাহান্তে। আমি আবহাওয়ার অবস্থার পাশাপাশি এটি উষ্ণ হতে চলেছে (যথারীতি প্রতি) পরিদর্শন করেছি। আপনি যদি শহরের বাইরে থেকে এসেছেন এবং সেইসাথে আপনার হাইড্রেশন পরিকল্পনার পাশাপাশি রেসের লক্ষ্যগুলিতে উপাদানটি উপাদান হিসাবে এসেছেন তবে আপনি এলএ চলমান জন্য গাউন করার পরিকল্পনা করছেন তা নিশ্চিত করুন।

রেস ডে গিয়ার চেকলিস্ট

আপনার দেহের রেসের দিনে আপনি যা যা করতে যাচ্ছেন তা। এর মধ্যে রয়েছে সানব্লক, ডিওডোরেন্ট, আপনার বিড়াল থেকে চুলের লক, টুপি, অর্থ, গ্রেট লাক কমনীয়তা, চলমান দৃশ্য – তালিকায় সবকিছু রাখুন। আপনার মাথা থেকে শুরু করার পাশাপাশি আপনি প্রারম্ভিক লাইনে যা কিছু করতে চান তা লক্ষ্য করে নীচে যান। (তালিকার নীচে আপনার প্রয়োজনীয় অন্য কিছু যুক্ত করুন))

* মুদ্রণযোগ্য রেস ডে চেকলিস্ট ঠিক এখানে *

[সিটিটি টেম্পলেট = “1 ″ লিঙ্ক =” 6F21I “এর মাধ্যমে =” হ্যাঁ “] এই চেকলিস্টটি টুইটারে আপনার বন্ধুরা পাশাপাশি সহকর্মী রানারদের সাথে ভাগ করুন! [/সিটিটি]

রেস প্যাকিং টিপ: গ্যালন আকারের প্লাস্টিকের ব্যাগে আপনার যা প্রয়োজন (জামাকাপড় ছাড়াও) রচনা করুন পাশাপাশি রেসের দিনের আগে এটিতে সমস্ত পণ্য রয়েছে তা নিশ্চিত করুন। বা তালিকাটি মুদ্রণ করার পাশাপাশি এটি ব্যাগে অবস্থান করুন।

রেস সকালের টিপস:

আগের রাতে আপনার জামাকাপড় রাখুন পাশাপাশি আপনার যা প্রয়োজন তা নিশ্চিত করুন।

নিশ্চিত হয়ে নিন যে আপনার কাছে আপনার ‘স্বাভাবিক’ প্রাক-রান খাবার দেওয়া হয়েছে পাশাপাশি রেসের আগে খাওয়ার জন্য প্রস্তুত রয়েছে।

আগের মতো রাতে বাদ দেওয়া যায় এমন কিছু রাখুন:

প্রাক-রেসের খাবার, কফি, জল, প্যাকেটগুলিকে উদ্দীপিত করে বা রিহাইড্রেট, ওষুধগুলি।

আপনার সকালে প্রস্তুত হওয়ার জন্য এটি যথাসম্ভব সহজ করুন।

অন্যান্য এল.এ.মারাথন নিউজে…

আমি শুক্রবার মেব কেফ্লেজিঘির সাক্ষাত্কার নিয়েছি পাশাপাশি তিনি আমাকে এক টন চমত্কার তথ্য পাশাপাশি শেয়ার করার পরামর্শ দিয়েছেন !! আমি শীঘ্রই প্রকাশের জন্য এটি নিয়ে কাজ করছি।

আমি তাকে দৌড়ানোর পাশাপাশি খাওয়ার পাশাপাশি মানসিক কৌশলগুলির পাশাপাশি আমি যা বিশ্বাস করতে পারি সে সম্পর্কে জিজ্ঞাসা করেছি – পাশাপাশি তিনি খুব উন্মুক্ত হওয়ার পাশাপাশি যুক্তিসঙ্গত পরামর্শগুলি ভাগ করে নেওয়ার ক্ষেত্রেও সবচেয়ে সেরা (যদিও তিনি অবিশ্বাস্য সুপারহিরো অ্যাথলেট) । আমি শিগগিরই এটি সম্পর্কে কথা বলার প্রয়োজন যেহেতু আমি ভাগ করে নেওয়ার জন্য ফেটে যাচ্ছি পাশাপাশি মূলত মোটামুটি অপরিচিতদের বেশ কয়েকটি এলোমেলো পরামর্শকে তিনি আমাকে বলেছিলেন যেহেতু তিনি আমাকে বলেছিলেন।

ঠিক এখানে মুদ্রণযোগ্য রেস ডে চেকলিস্ট পেতে মনে রাখতে ব্যর্থ হবেন না! মহান ভাগ্য !!

প্রশ্ন: আপনি কি কোনও দৌড়ের জন্য প্রস্তুত হচ্ছেন? কোনটি??

আপনি কি এই সপ্তাহান্তে লা ম্যারাথন চালাচ্ছেন?

আমি: হ্যাঁ, চলমান লা

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

65save

ভাগ করে নেওয়া যত্নশীল!

65
পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

এগুলি নির্বাচন করতে থাকুন:

রেস ডে মর্নিং প্রিপ পাশাপাশি চেকলিস্ট মুদ্রণযোগ্য সম্পূর্ণ ফ্রি পিডিএফ

রেস ডে মর্নিং প্রিপ পাশাপাশি চেকলিস্ট মুদ্রণযোগ্য সম্পূর্ণ ফ্রি পিডিএফ

ঠিক কীভাবে আপনার রেস চেকলিস্টের জন্য প্রস্তুত করার পাশাপাশি রানের সকালের জন্য পরামর্শগুলি। আমি যা করি তেমনি হাফ ম্যারাথনের আগে খেতে পারি। হা

হাফ ম্যারাথন রেস সকালের রুটিন ভিডিও

অর্ধেকম্যারাথন রেস সকালের রুটিন ভিডিও

রেস দিবসের জন্য হাফ ম্যারাথন সকালের রুটিন। চমত্কার হাফ ম্যারাথন, 5 কে, 10 কে রেসের জন্য প্রাক রান স্টেপস। আমি কি খাই, গিয়ার

ইরভিন হাফ ম্যারাথন রেস রেকাপ

ইরভিন হাফ ম্যারাথন রেস রেকাপ

হাফ ম্যারাথন রেসের পুনরুদ্ধার পাশাপাশি পর্যালোচনা। ইরভিন হাফ ক্রেজি হাফ ম্যারাথন চলমান প্রোগ্রামের পাশাপাশি রেস মূল্যায়নের পাশাপাশি পরামর্শগুলিও

এএফসি হাফ ম্যারাথন রেসের পাশাপাশি ফটোগুলিও

এএফসি হাফ ম্যারাথন রেসের পাশাপাশি ফটোগুলিও

আমেরিকার ফাইনস্ট সিটি (সান দিয়েগো) হাফ ম্যারাথন রেসের ফলাফলের পাশাপাশি পুনরুদ্ধার। এএফসি হাফ ম্যারাথন ফটো। চলমান

ওসি ম্যারাথন প্রশিক্ষণ পরিকল্পনার পাশাপাশি রেস ডিসকাউন্ট রেট কোড

ওসি ম্যারাথন প্রশিক্ষণ পরিকল্পনার পাশাপাশি রেস ডিসকাউন্ট রেট কোড

ম্যারাথন পাশাপাশি হাফ ম্যারাথন প্রশিক্ষণ পরিকল্পনা মধ্যবর্তী দ্রুত বা পিআর পেতে। একটি সময় লক্ষ্য সঙ্গে রানারদের জন্য। স্ট্যামিনা ট্রিনি

2021 ম্যারাথন রেস আপডেট পাশাপাশি ঘোষণা

2021 ম্যারাথন রেস আপডেট পাশাপাশি ঘোষণা

ম্যারাথন তালিকাভুক্তির পাশাপাশি হাফ ম্যারাথন রান যা ২০২১ সালে ঘটছে races আপডেট পাশাপাশি রেজিস্ট্রিটিও

⚡ শেয়ারহোলিক দ্বারা

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.