ওজন হ্রাস বুধবার – ইমেল এবং ওয়াকিং

আমার সেরা বন্ধু, সিন্ডি এখনও ওজন হ্রাসে দূরে সরে যাচ্ছেন। তিনি কিছু ভয়ঙ্কর উন্নতি করেছেন তবে আমাদের এখনও যাওয়ার উপায় রয়েছে।

তিনি এবং আমি আমাদের প্রতিদিনের খাওয়ার সাথে পিছনে ইমেল করছি এবং এটি সত্যিই এটি লিখতে সহায়তা করে। সিন্ডি আমার ফিটনেস পাল অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আমাকে এটির একটি চিত্র প্রেরণ করছে।
আমার সর্বশেষ ভিডিও

আমি একদিনে যা খাই – রানার সংস্করণ
আমি একদিনে যা খেয়েছি। রানার থেকে খাদ্য ডায়েরি বর্তমানে ম্যারাথন বা হাফ ম্যারাথন প্রশিক্ষণ দিচ্ছে না। প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, রাতের খাবার এবং স্ন্যাকস প্লাস টিপস।

আরও ভিডিও

14 মিনিটের 0 সেকেন্ড, 26 সেকেন্ড

পরবর্তী
উচ্চ অর্জন – ভাল শ্রবণ বই পর্যালোচনা
06:12

লাইভ দেখান
00:00
08:21
14:26

আমি কয়েক সপ্তাহের জন্য একটি নোটবুক ব্যবহার করার চেষ্টা করেছি, তবে আমি প্রতি সপ্তাহে এক বা দু’দিন এড়িয়ে যাব। ভাগ্যক্রমে, আপনি যা খেয়েছেন তা কাউকে ইমেল করা এটি আপনার বাক্সে রাখে এবং কেবল আরও সহজ বোধ করে – এবং তাদের অগ্রগতির সাথে তাদের প্রতিক্রিয়া জানাতে ভাল লাগল!

আমি চন্দ্রের সাথে ইমেলও করছি। সপ্তাহের শুরুতে আমরা আমাদের লক্ষ্য এবং পরিকল্পনা ভাগ করি। তারপরে, আমরা প্রতিদিনের আপডেটগুলি বিনিময় করি। এটি চিরকালের জন্য কাজ করতে পারে না, তবে এই মুহুর্তে আমাকে আবার ট্র্যাকের দিকে ফিরিয়ে দেওয়া অত্যন্ত মূল্যবান!

আপনি যা খেয়েছেন তা লিখে রাখা ঠিক মজাদার নয় – তবে এটি আকর্ষণীয়। আমি আপনার পুষ্টি বা চরম ভারসাম্যহীনতার কোনও গর্ত আছে কিনা তা দেখার জন্য কমপক্ষে এক বা দু’দিনের জন্য এটি চেষ্টা করার পরামর্শ দিচ্ছি।

কাজের পরে আমি একটি দীর্ঘ হাঁটাচলা করেছি। আমি 5 মাইলের জন্য লক্ষ্য করছিলাম এবং 6 টি করে শেষ করেছি!

যা আমাকে আমার হাস্যকর আগস্ট চ্যালেঞ্জে নিয়ে আসে:

দিনে 3 মাইল হাঁটুন – আমি অন্য যে কোনও অনুশীলন ছাড়াও।

আমি সত্যই বিশ্বাস করি যে হাঁটাচলা অনুশীলন এবং শিথিলতার অন্যতম সেরা ফর্ম। একটি কঠিন দিনের পরে দীর্ঘ হাঁটা আমাকে এত কম চাপ অনুভব করে!

আমি জানি এটি কয়েক দিনের মধ্যে এটি চেপে রাখা কঠিন হতে পারে – এজন্য এটি একটি চ্যালেঞ্জ! (*আমি সম্ভবত দীর্ঘমেয়াদী দিনগুলিতে হাঁটব না))

আমিও একদিন তক্তা চালিয়ে যেতে চাই এবং সপ্তাহে একবার কিছু যোগ করতে চাই।

প্রশ্ন: আপনি আজ কি খেয়েছেন?

মন্তব্যগুলিতে এটি লিখুন বা এটি নিজের বা একটি পালকে ইমেল করুন এবং তাদের একই জিজ্ঞাসা করুন

প্রশ্ন 2: আপনার আগস্টের লক্ষ্যগুলি কী কী?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.