নতুন রানারের জন্য 5 টি ধারণা

আরে! আমি বাড়ি ফিরে যাওয়ার আগে আমি আরও একদিন ফ্লোরিডায় রয়েছি। এটি একটি ভাল ট্রিপ ছিল, তবে আমি আমার বিছানায় ক্রল করতে এবং আমার নিজের টিভি উপভোগ করতে এবং আমার নিজের বিড়ালটিতে চিৎকার করতে খুব প্রস্তুত।

তবে আমি এটি প্যাক করার আগে এবং আউট করার আগে আমি 5 টি ধারণা ভাগ করতে চাই যা আমাকে নতুন রানার হিসাবে সহায়তা করবে। আমি এখন 8 বছরেরও বেশি সময় ধরে চলেছি। আমি একটি বন্ধুর সাথে এটি করার জন্য একটি 10 ​​কে দিয়ে শুরু করেছি (যেহেতু আমি অনুশীলনের জন্য দৌড়াচ্ছিলাম এবং ওজন একক হ্রাস করতে)। সেখান থেকে আমি অর্ধেক ম্যারাথনকে সাবস্ক্রাইব করেছিলাম সবেমাত্র ফরেস্ট গাম্পের মতো চলতে থাকি।
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

গোল্ডেন রিট্রিভার তার বড়িগুলি নেবে না!

আরও ভিডিও

0 সেকেন্ড 2 মিনিট, 19 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য 4 মিনিটের স্থায়ী কোর ওয়ার্কআউট
04:31

লাইভ দেখান
00:00
08:21
02:19

এখানে চলমান বছরগুলি থেকে আমি 5 টি জিনিস শিখেছি এবং প্রচুর পরিমাণে হাফ ম্যারাথন এবং ম্যারাথন এবং চ্যাফিং দাগ এবং ঘামযুক্ত সেলফি …

5 ধারণা আমি আশা করি আমি একজন নতুন রানার হিসাবে জানতাম:

1. সমস্ত জুতা জুতা চালাচ্ছে না। যথাযথভাবে লাগানো এবং আপনার শরীর / পা / প্রশিক্ষণের জন্য সেরা জুতো পরা চালানো অনেক বেশি মনোরম করতে পারে, আঘাতের আঘাত এবং আরও অনেক কিছু করতে পারে। এমনকি আদর্শ সোক এবং আদর্শ জুতার নকশাগুলির মতো ‘ছোট ছোট জিনিস’ হারিয়ে যাওয়া পায়ের নখ এবং ফোস্কা বন্ধ করতে সহায়তা করতে পারে।

2. চাফিং স্তন্যপান। ওরফে উইকে-পরিধানে স্যুইচ করুন। আমি সুতির টি শার্ট এবং এমনকি রেস টি শার্ট পরেছিলাম যা আমার শরীরে আটকে ছিল এবং ঘামে ভারী হয়ে উঠেছে। কমপক্ষে একটি বা দুটি সম্পূর্ণ চলমান এনসেম্বলস পান যার মধ্যে একটি উইক ওয়েয়ার টপ, বোতলগুলি যা চ্যাফ, চলমান জুতা এবং স্পোর্টস ব্রা থাকে তবে আপনার বুব থাকে।

৩. প্রতিদিন চালাবেন না। এমনকি ম্যারাথন প্রশিক্ষণ পরিকল্পনাগুলি আপনাকে এক সপ্তাহ দৌড় থেকে দুই (বা আরও বেশি) দিন ছুটি দেয়। এন্ডোরফিনগুলি আসক্তিযুক্ত, তবে প্রতিদিন চালানো অতিরিক্ত ব্যবহারের আঘাতের কারণ হতে পারে। আপনাকে প্রতিদিন / সপ্তাহে আপনাকে কতটা চালাতে হবে সে সম্পর্কে আপনাকে গাইড করার জন্য একটি প্রশিক্ষণ পরিকল্পনা সন্ধান করার বিষয়টি বিবেচনা করুন।

বিকল্প:

5 কে প্রশিক্ষণ পরিকল্পনা পালঙ্ক

10k প্রশিক্ষণ পরিকল্পনা পালঙ্ক

প্রথমার্ধের ম্যারাথন প্রশিক্ষণ পরিকল্পনা

৪. প্রসারিত, ফোম রোল এবং আঘাত প্রতিরোধ সম্পর্কে শিখুন। রানারদের প্রসারিত এবং ক্রস প্রশিক্ষণ সম্পর্কে ‘অলস’ (পাল্টা ডান?) হওয়ার জন্য একটি ট্র্যাক রেকর্ড রয়েছে। একটি উষ্ণ আপ এবং প্রসারিত রুটিন অন্তর্ভুক্ত বিবেচনা করুন। আপনার শরীরের দিকে মনোযোগ দিন – যদি এটি আপনাকে ব্যথা করে বা বলে থাকে ‘আরে, আমার বিরতি দরকার বা আমি আপনাকে দেখানোর জন্য 3 দিনের জন্য ব্যথা করব!’, একদিন ছুটি নিন বা আপনার দেহের সেই অঞ্চলটির সাথে নম্র হন ।

5. মজা করুন !!! এটি ক্লিচ নয় é এটি সত্য। আপনি কোনও পেশাদার রানার নন (যদি না এই রায়ান হল নিঃসন্দেহে আরআর পড়েন না কারণ সেই সময়ের কারণে আমি অজান্তেই তার কুকুর সম্পর্কে একটি রসিকতা করি)। এটি আপনার কাজ বা জীবন / মৃত্যুর পরিস্থিতি নয়। আপনি দৌড়াচ্ছেন কারণ এটি মজাদার বা আপনি ওজন হ্রাস করতে চান বা আপনি আপনার পরিবার বা এর মতো অন্য কোনও কারণ থেকে দূরে যেতে চান বলে।

এটি এমন কিছু যা আপনি করতে পছন্দ করেন – এটির সাথে মজা করুন। এটি আপনার ‘আমার সময়’। প্রতি সেকেন্ডে আনন্দ নিন।

বোনাস টিপ: কার্বস খাওয়া। (তবে এমন স্টাফ নয় যা আপনাকে পোপ দেয়))

পিএসএ: 24 দিনের চ্যালেঞ্জের জন্য প্রশংসামূলক শিপিংয়ের জন্য শেষ দিন!

প্রশ্ন: দৌড়াতে কোন প্রশ্ন আছে? নতুন রানারের জন্য কোনও ধারণা পেয়েছেন?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.