ইউএফসি রোস্টার এর 70% পিইডি ব্যবহার করে?

সদ্য সম্প্রতি এমএমএ চরিত্রের ফ্রন্ট রো ব্রায়ান পরামর্শ দিয়েছেন যে ইউএফসি মার্কিন অ্যান্টি ডোপিং সংস্থাকে পরীক্ষার জন্য বেনামে নমুনা প্রেরণ করেছে এবং সেইসাথে “প্রায় 70% নমুনা নোংরা হয়েছে”। এটি প্রস্তাবিত হয়েছিল যে এই কারণেই ইউএফসি “তাদের প্রতিযোগিতার ওষুধ পরীক্ষার প্রোগ্রামটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে”।

এখানে টুইটগুলি রয়েছে:

এটি সঠিক কিনা তা নিশ্চিত করার জন্য আমি ইউএফসির পাশাপাশি মার্কিন অ্যান্টি ডোপিং সংস্থায় পৌঁছেছি। গত সপ্তাহে আমি উভয় সংস্থায় আমি যে ক্যোয়ারী প্রেরণ করেছি তার নীচে রয়েছে। আজ পর্যন্ত উভয়ই সংস্থা সাড়া দেয়নি –

আমি একজন অ্যাটর্নি যিনি মিশ্র মার্শাল আর্টস (কমব্যাটস্পোর্টস্লাউ ডটকম) এর আশেপাশের আইনী সমস্যাগুলি সম্পর্কে রচনা করেন এবং পাশাপাশি এই ক্ষমতার একটি ক্যোয়ারী রচনা করেছিলেন।

এটি সম্প্রতি সম্প্রতি গুজব ছড়িয়ে পড়েছিল যে ইউএফসি ইউএসএডিএকে মুষ্টিমেয় অন্ধ নমুনা পাঠিয়েছে যে খেলাধুলায় ডোপিংয়ের ডিগ্রির একটি বেসলাইন স্থাপনের জন্য পরীক্ষার জন্য পাশাপাশি নমুনাগুলির একটি উচ্চ অংশ ইতিবাচক ফলাফল পেয়েছে। আমি এই গুজবটিতে কোনও ধরণের বাস্তবতা আছে কিনা সেইসাথে যদি আপনার সংস্থা ভাগ করতে পারে এমন কোনও ধরণের তথ্য থাকে তবে তা জিজ্ঞাসা করার জন্য আমি রচনা করি।

আমি আপনার সময়োপযোগী উত্তর তাকান।

তোমার সত্যি,

এরিক

উপরোক্ত সত্য কিনা বা না, সাম্প্রতিক সপ্তাহগুলি হাইলাইট করেছে যে বিশেষজ্ঞ মিশ্র মার্শাল আর্টে ডোপিং ইস্যুটির ডিগ্রি তীব্র। ইতিবাচক পরীক্ষাগুলির প্রশংসা করা কেবল বিশেষজ্ঞ ক্রীড়াগুলিতে ডোপিংয়ের আইসবার্গের পরামর্শ কেবল, অফিসিয়াল এমএমএ রেকর্ডস রক্ষক কিরিক জেনেস উট করেছেন “যে 90% শীর্ষ যোদ্ধারা তাদের কেরিয়ারের এক পর্যায়ে পিইডি ব্যবহার করেছেন।”

এই সপ্তাহের শেষের দিকে ইউএফসি একটি প্রেস সেমিনার করার ব্যবস্থা করার সাথে এই প্রতিক্রিয়াটি অবশ্যই নজরে আসছে না। ডানা হোয়াইট তার শেষ প্রেস সেমিনার চলাকালীন উল্লেখ করেছিলেন যে সেমিনারে “প্রচুর দরিদ্র শি*টি” cover েকে দেবে সে সম্পর্কে কী .াকা থাকবে সে সম্পর্কে জানতে চাইলে। আমরা মজাদার জিনিস সম্পর্কে কথা বলব না। আমরা ইদানীং ঘটনার পাশাপাশি আমরা কী করতে যাচ্ছি, কী ঘটবে তা আমরা সম্বোধন করব।

এই শেয়ার করুন:
টুইটার
ফেসবুক

এটার মত:
লোডিং মত …

সম্পর্কিত

ব্রক লেসনার সম্ভাব্য ডোপিং লঙ্ঘনের জন্য পতাকাঙ্কিত 15, 2016 এর সাথে 1 টি মন্তব্য
জন জোনস সম্ভাব্য ডোপিং লঙ্ঘনের বিষয়ে অবহিত করেছেন – ইউএফসি থেকে টানা 200 জুলাই 7, 2016 এর সাথে 4 টি মন্তব্য
আসুন ব্রক লেসনার, ডোপিংয়ের পাশাপাশি সম্ভাব্য আইনী ফলআউটজুলি 16, 2016 এর সাথে 8 টি মন্তব্য

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.