বন্ধু বিড়ালদের অ্যালার্জি? আপনার বাড়িটি কীভাবে তাদের জন্য প্রস্তুত করা যায় তার 5 টি টিপস

আমার সেরা ভাল বন্ধু সিন্ডি বিড়ালদের জন্য অ্যালার্জিযুক্ত। তার বেশ কয়েকটি দরিদ্র অ্যালার্জি রয়েছে তেমনি ফিলিন ফুরও তার এড়াতে হবে এমন জিনিসগুলির তালিকায় রয়েছে। তিনি এ।) আমার একমাত্র ভাল বন্ধু পাশাপাশি বি।) আমার একটি বিড়াল রয়েছে। তাই আমি কি করতে পারি? আমি আমার সেরা ভাল বন্ধু থেকে মুক্তি পেতে পারি না পাশাপাশি আমি আমার কৃপণতা থেকে মুক্তি পেতে পারি না (যিনি সত্যই আমার ২ য় সেরা ভাল বন্ধু নন তবে আমি পরিস্থিতিটিতে আমার কখনও মাউসের সমস্যা আছে তা রাখতে চাই)।

ভাগ্যক্রমে সিন্ডি পাশাপাশি আমাকে তরুণ হওয়ার পর থেকে সুপার ওপোসাইট হওয়ার সাথে সাথে প্রস্তাব দিতে হয়েছিল পাশাপাশি অন্য ব্যক্তিকে কীভাবে আরামদায়ক করা যায় তা ঠিক আবিষ্কার করেছি। তিনি নিশ্চিত হন যে আমি যখন আসি তখন তার ফ্রিজটি প্রচুর পরিমাণে খাবারের সাথে স্টক করা হয়েছে এবং সেই সাথে আমি সে আসার আগে একটি অত্যন্ত সম্পূর্ণ বিড়াল-ফুর-পরিষ্কার করার বিষয়টি নিশ্চিত করে তোলে। বুম
আমার সর্বশেষ ভিডিও

আমি একদিনে যা খাই – রানার সংস্করণ
আমি একদিনে যা খেয়েছি। রানার থেকে খাদ্য ডায়েরি বর্তমানে ম্যারাথন বা হাফ ম্যারাথন প্রশিক্ষণ দিচ্ছে না। প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, রাতের খাবারের পাশাপাশি স্ন্যাকস প্লাস টিপস।

আরও ভিডিও

14 মিনিটের 0 সেকেন্ড, 26 সেকেন্ড

পরবর্তী
ম্যারাথন প্রশিক্ষণ দিন 1
03:12

লাইভ দেখান
00:00
08:21
14:26

আমি যখন সম্প্রতি সম্প্রতি ফ্লোনাস সেন্সিমিস্ট the এর সাথে বসন্তের অ্যালার্জির সাথে চলার জন্য এই প্রকাশের টিপসগুলিতে ডিল করেছি – এটি আমার কাছে ঘটেছিল যে সিন্ডির এই স্প্রেটি চেষ্টা করা উচিত। একটি জিনিস আরও একটির দিকে পরিচালিত করেছিল পাশাপাশি আজও আমি বিড়ালদের প্রতি অ্যালার্জিযুক্ত অতিথির জন্য কীভাবে আপনার বাড়িটি প্রস্তুত করতে পারি সে সম্পর্কে টিপস ভাগ করে নিচ্ছি (যখন আপনার কাছে একটি কৃপণ ওবিআই থাকে, যদি আপনার কাছে কোনও কল্পিত না থাকে তবে আপনি কেবল থাকতে পারেন আপনার অ্যালার্জি ভাল বন্ধু এসেছে তবে আপনার সত্যই একটি কৃপণ পাওয়া উচিত কারণ তারা দুর্দান্ত না তবে এতটা দুর্দান্ত নয় যে এটি হতাশাব্যঞ্জক আপনি জানেন?)।

কীভাবে আপনার বাড়িটি কোনও অতিথির জন্য কৃপণ অ্যালার্জি সহ প্রস্তুত করবেন

1. আপনার পরিষ্কার একটি স্তর আপ নিন

আপনার কিলাইন প্রচুর পরিমাণে ঝুলছে এমন অঞ্চলে অতিরিক্ত আগ্রহের সাথে পরিষ্কার করুন।

ভ্যাকুয়াম পাশাপাশি এমওপি।

যেখানে কৃপণ চুল থাকতে পারে সেখানে কঠিন পৃষ্ঠগুলি মুছুন।

আপনার বিড়ালের পছন্দসই ন্যাপিং স্পটে কিছু কনুই গ্রিজ ব্যবহার করুন

অতিরিক্ত পশম এটির নতুন পথ শুরু করার আগে অতিরিক্ত পশুর হাত থেকে মুক্তি পেতে আপনার কৃপণকে একটি বিশেষ মিট বা পরিষ্কার দিয়ে মুছে ফেলার বিষয়টি বিবেচনা করুন

২. আপনার অতিথি কোথায় ঝুলবে সেদিকে মনোনিবেশ করুন

ভ্যাকুয়াম পালঙ্কের পাশাপাশি উপাদান আচ্ছাদিত চেয়ারগুলিও।

চেয়ারগুলির পাশাপাশি কঠিন পৃষ্ঠগুলি মুছুন।

যে কোনও ধরণের বিপথগামী পশমের সাথে চূড়ান্ত রান করতে একটি লিন্ট রোলার ব্যবহার করুন।

টিপ: আপনার কৃপণকে একটি কম্বল সরবরাহ করুন (বা তারা ইতিমধ্যে তাদের পছন্দ হিসাবে গ্রহণ করেছেন এমন একটি ব্যবহার করুন) পাশাপাশি পালঙ্কে থাকাকালীন সেই কম্বলটিতে ঘুমাতে অনুপ্রাণিত করুন। তারপরে, আপনার অতিথি শেষ হওয়ার সময় এটিকে রেখে দিন।

3. ফিলাইন ফ্রি জোন।

একটি কল্পিত ফ্রি জোন চয়ন করুন যেখানে আপনার কৃপণ সক্ষম করা নেই (কমপক্ষে যখন কল্পিত অ্যালার্জিযুক্ত অতিথিরা শেষ হয়ে গেছে)।

আপনার কৃপণটি আরও একটি জায়গায় বন্ধ রাখুন এবং/অথবা হ্যাংআউট করার জন্য তাদের আরও একটি অবস্থান সরবরাহ করুন।

আপনি পোষা পশম অঞ্চলটি মুক্তি দেওয়ার পরে আপনার বিকল্পটি আটকে দিন।

টিপ: ফেলাইন নিপ সত্যই একটি দুর্দান্ত ঘুষের সরঞ্জাম।

4. বায়ু সরান

আপনার এয়ার ফিল্টার প্রতিস্থাপন করুন এবং/অথবা একটি এয়ার ফিল্টার মেশিন পান।

আপনার ভাল বন্ধু উইন্ডোগুলি আসার আগে খোলার মাধ্যমে যে জায়গাগুলি হবে সেগুলি এয়ার করুন।

আপনার যদি কোনও সেলিন কনডো বা স্ক্র্যাচারের অবস্থান থাকে তবে এটি বাইরে বা টাক হয়ে যায়।

আপনার অতিথিকে জিজ্ঞাসা করুন যদি আপনি প্রস্তুত করার জন্য কিছু করতে পারেন যাতে তারা আরামদায়ক হয়।

ভেগাস অসুবিধে হওয়ার বিষয়ে সন্তুষ্ট নয় তবে তার পক্ষে দরিদ্র …

5. প্রতিকার প্রস্তুত আছে।

নিশ্চিত হয়ে নিন যে আপনার অতিথি বুঝতে পেরেছেন যে তারা একটি কিলাইনের সাথে একটি বাড়িতে প্রবেশ করছে – এমনকি আপনি পুরোপুরি পরিষ্কার হয়ে গেলেও।

তাদের প্রয়োজনীয় কোনও ধরণের অ্যালার্জি ত্রাণ সরঞ্জাম আনতে তাদের মনে করিয়ে দিন।

আমি লক্ষ্য করেছি যে ফ্লোনাস® সেন্সিমিস্ট ™ বান্ডেলটি জানিয়েছে যে এটি পশুর অ্যালার্জিতে কাজ করে তাই আমি এটি আমার বিএফএফের কাছে উল্লেখ করেছি এবং তাকে বলেছিলাম যে পরের বার যখন আসবে তখন তার জন্য আমি এখানে একটি রাখব।

সিন্ডি পছন্দ করেছে যে এটি একটি অনুনাসিক স্প্রে এবং সেই সাথে একটি বড়ি নয় যেহেতু এগুলি কাজ শুরু করতে বেশি সময় লাগে বলে মনে হয়। আমি পছন্দ করেছি যে তিনি এসেছিলেন পাশাপাশি আমরা ব্রড সিটির পুরানো পর্বগুলি দেখেছি যেহেতু তিনি সবেমাত্র এই শোটি খুঁজে পেয়েছেন পাশাপাশি আমার মনে হয় যে আমি ঠিক একই 4 টি পর্ব দেখেছি পাশাপাশি শেষ হয়েছে।

আপনি সিভিএস ফার্মাসিতে ফ্লোনাস® সংবেদনশীল ™ পেতে পারেন। এটি এখানে কীভাবে কাজ করে ঠিক তেমন ভিডিওগুলি পরীক্ষা করে দেখুন। পাশাপাশি টুইটারে #Sensimistatcvs পাশাপাশি ইনস্টাগ্রামের সাথে মেনে চলুন।

প্রশ্ন: আপনার কি বিড়াল আছে? আপনি কি বিড়ালের সাথে অ্যালার্জি?

সিন্ডির পাশাপাশি তার এক ছেলের মধ্যে মৌসুমী অ্যালার্জির পাশাপাশি বিড়ালদের কাছেও অ্যালার্জি রয়েছে তাই আমি এই কৃপণ পরিষ্কারের পরিবর্তনটি করার আগে তাদের চেষ্টা করার চেষ্টা করি।

প্রকাশ: আমি কীভাবে #Sensimistatcvs দিয়ে #বিগ্রেটারটি করবেন সে সম্পর্কে শব্দটি ছড়িয়ে দেওয়ার জন্য সিভিএস ফার্মাসির সাথে কাজ করে আমি গর্বিত। সমস্ত মতামত আমার নিজস্ব, পাশাপাশি সমস্ত পণ্য ঘোষিত বা প্রোগ্রামের বিশদ ভাগ করে নেওয়া উচিত সিভিএস.কম বা উপযুক্ত নির্মাতাদের সাথে যাচাই করা উচিত।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

11 সেভ

ভাগ করে নেওয়া যত্নশীল!

11পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.