রানারদের জন্য মানসিক প্রশিক্ষণের প্রকাশ

আমি দৌড়ানোর সময় আমার মস্তিষ্ককে ইতিবাচক পাশাপাশি শক্তিশালী থাকার প্রশিক্ষণে কাজ করছি। পাশাপাশি গত সপ্তাহে আমি একটি উল্লেখযোগ্য উদ্ঘাটন = মানসিক প্রশিক্ষণ আপনি সত্যিই চলমান অবস্থায় ঘটে না। সুতরাং আমি কীভাবে আপনার মস্তিষ্ককে আরও ভাল চালানোর জন্য প্রশিক্ষণ শুরু করতে শুরু করব এবং পাশাপাশি পরীক্ষা করার জন্য ইতিবাচক স্বীকৃতিগুলির তালিকা (এটি পান) সম্পর্কে কিছু ধারণা ভাগ করছি।

আমার দৌড়ানোর পাশাপাশি অ্যাডভেঞ্চারগুলি খাওয়ার বিষয়ে প্রথমে কয়েকটি দ্রুত আপডেট…

এই উইকএন্ডের দীর্ঘ রান ছিল শক্ত। পুরো সময়টি আমার মনে হয়েছিল এটি অবশ্যই এটি হওয়া থেকে শক্ত। এটি আমাকে আকৃতির বাইরে অনুভব করেছে, অত্যন্ত আলস্য পাশাপাশি নিরুৎসাহিত করেছে। এটি পুরোপুরি আমাকে এফ-ইন-ইন করতে বাধ্য করেছিল।

আমি তাড়াতাড়ি ফিরে যাওয়ার বিষয়ে বিশ্বাস করতে শুরু করেছি … তারপরে, আমি ঠিক কীভাবে আমি আকৃতির বাইরে ছিলাম এবং ঠিক কীভাবে সম্ভবত আমি এখন কোনওভাবেই আদর্শের জন্য কোনও প্রতিযোগিতার প্রশিক্ষণ নিতে প্রস্তুত নই … যা বিশ্বাস করে আমি বিশ্বাস করি যে আমি বিশ্বাস করি আর কখনও রেস আকারে ফিরে আসবেন না।

আমার মনে রাখার জন্য এটি আমাকে ফ্লিনচ করে তোলে যেহেতু এখনও আমার একটি অংশ রয়েছে যা এখন সেই আদর্শকে বিশ্বাস করে। আমার মনে হয়েছিল বাজে কথা পাশাপাশি আমার চিন্তাভাবনাগুলিও ছড়িয়ে পড়েছে।

এই প্রতিকূল চিন্তাভাবনাগুলি অতিরিক্ত শক্তিশালী ছিল যেহেতু আমার শারীরিকভাবে একটি কঠিন সময় ছিল তাই এটি আরও দৃ for ় করে তোলে যে এটি সত্য হওয়া দরকার। সুতরাং আমি এটি থেকে স্ন্যাপ করতে বা লড়াই করতে পারি না। আমি মনস্তাত্ত্বিকভাবে ব্যথা গুহায় ছিলাম পাশাপাশি কোনও পদ্ধতির সন্ধান করার জন্য শারীরিকভাবে জীর্ণ ছিলাম।

আমি সত্যিই আমার দীর্ঘমেয়াদী জন্য একটি নতুন পথ আবিষ্কার করেছি তাই আমি আশা করছিলাম যে নতুন জায়গাটি আমাকে সাধারণ একঘেয়েমি এবং সেই সাথে নিয়মিত ক্লান্তি থেকে বিরত রাখতে সহায়তা করবে যা দীর্ঘ রান অন্তর্ভুক্ত করে। তবে, সেই লিল কৌশলটি এবার কাজ করে নি। বু।

এখানে নতুন চলমান রুটের একটি ছবি…

আমি যখন পথের শেষ প্রান্তে পৌঁছে গেলাম তখন আমি পিছন দিকে ঘুরে ফিরে ঘুরে দেখলাম পাশাপাশি এটি কিছুটা সহজ অনুভূত হয়েছিল। আমি তখনও ক্লান্ত হয়ে পড়েছিলাম পাশাপাশি নিরুৎসাহিত হয়েছি তবে এটি অদ্ভুত ছিল যে আমি হঠাৎ করে কিছুটা ভাল অনুভব করেছি, তাই না?

আমি বুঝতে পেরেছিলাম যে আমার রানটির প্রথমার্ধটি পুরো সময়টি কিছুটা উঁচুতে উঠেছিল। পথে সামান্য ঘূর্ণায়মান পাহাড় ছিল, পাশাপাশি পথটি বেশ পার্ক দ্বারা বেষ্টিত রয়েছে তাই এটি স্পষ্ট নয় যে সেই দিকে যাওয়া আপনাকে আস্তে আস্তে উপরে উঠে যায়।

আমি এত ধীর গতিতে অনুভব করার অংশ ছিল। এটি একমাত্র কারণ ছিল না – আমি সত্যিই একটি অফ দিন ছিল।

তবে যখন আমি ঘুরে দাঁড়িয়েছিলাম তখনও বুঝতে পেরেছিলাম যে আমি যখন উচ্চতায় উঠে যাওয়া বন্ধ করে দিয়েছি তখন আমি ঠিক কতটা ভাল অনুভব করেছি – আমি একইভাবে বুঝতে পেরেছিলাম যে আমি নিজেকে খুব দ্রুত প্রতিকূল চিন্তায় পরিণত করতে দিয়েছি।

আমি যখন পদ্ধতিতে শারীরিকভাবে আরও ভাল অনুভব করতে শুরু করি তখন আমি মনস্তাত্ত্বিকভাবে আরও অনেক ভাল অনুভব করেছি। আমি বিশ্বাস করতে পেরে অত্যন্ত আনন্দিত হয়েছিল – ‘আরে, সম্ভবত আমি সেই আকারের বাইরে নই, চড়াই উতরাই খারাপ লাগার সাথে যুক্ত হয়েছে!’।

তবে আপনি যখন এটিতে থাকেন তখনও শারীরিকভাবে দুর্বল বোধ করার সময় কোনও প্রতিকূল বিশ্বাসী চক্র থেকে বেরিয়ে আসা এত কঠিন।

এজন্য আমি এই পোস্টটি রচনা করেছি।

আপনার মনকে প্রশিক্ষণ দেওয়ার প্রয়োজন যাতে এটি ডিফল্ট হয় – ইতিবাচক চিন্তাভাবনা। যখন আপনার কোনও কঠিন দিন বা মিথস্ক্রিয়া হয় বা চালানো হয় – আপনি চান আপনার মন শান্ত, শক্তিশালী পাশাপাশি শক্তিশালী থাকতে পারে। তবে এটি দুর্ঘটনায় ঘটে না – আপনাকে সর্বদা পদ্ধতি করতে হবে।

সুতরাং এই ধারণাগুলি পরীক্ষা করার পাশাপাশি সেগুলি চেষ্টা করুন!

অ্যালেক্সি পাপ্পাসের সাহসী

এছাড়াও – আমি আলেক্সি পাপ্পাস আইডিয়াল দ্বারা এখন সাহসী শুনছি পাশাপাশি এটি ভালবাসার পাশাপাশি। আপনি কি এটি পরীক্ষা করেছেন বা এখনও এটি শুনেছেন?

আমি বিশ্বাস করি আমি বইটির সাথে প্রায় অর্ধেক পদ্ধতি পাশাপাশি এখনও পর্যন্ত আমি এটি কারও কাছে পরামর্শ দেব।

রানারদের জন্য মানসিক প্রশিক্ষণ

আপনি যখন ক্লান্ত হয়ে পড়েছেন এবং দীর্ঘমেয়াদে আঘাত করছেন তখন আপনার মন্ত্রটি বিশ্বাস করা (বা মনে রাখবেন) কঠিন।

একটি বিশাল পাহাড়ের লড়াই করা আপনাকে ইতিবাচক চিন্তাভাবনা বিশ্বাস করতে চায় না।

আপনি যখন নিজের মন চালানোর শারীরিক কাজ করছেন তখন সেই দিকে মনোনিবেশ করা হয় তেমনি মানসিক কাজও যুক্ত করা খুব কঠিন। সুতরাং আপনি যখন চালাচ্ছেন না তখন মানসিক প্রশিক্ষণ অবশ্যই শুরু হবে।

এবং যেহেতু এটি শক্তিশালী চালানো এতটা গুরুত্বপূর্ণ-এটি কেবল প্রাক-চালিত পিপ টকের চেয়ে অনেক বেশি।

আপনার মনকে আরও শক্তিশালী করার পাশাপাশি দীর্ঘতর করার জন্য প্রশিক্ষণ দেওয়ার জন্য 5 টি ধারণা

আপনার মনকে ইতিবাচক পাশাপাশি পূরণ করুন এবং আপনার প্রতিটি সম্ভাবনা রয়েছে এমন চিন্তাভাবনাগুলি ক্ষমতায়িত করুন। এটি চলমান সম্পর্কে হতে হবে না – সমস্ত কিছুর জন্য আপনার নিজের চিয়ারলিডার হন।

সারাক্ষণ পেপ-টক! আপনার দিনের শুরুতে বা ক্লাসের আগে, একটি দর্শন বা সভা এর আগে নিজেকে একটি ক্ষুদ্র পিপ টক সরবরাহ করুন।

আপনি দুর্দান্ত করেছেন! সারা দিন জুড়ে নিজেকে কেবল আপনি হওয়ার জন্য কিছু প্রশংসা বা প্রশংসা সরবরাহ করুন।

প্রতিটি সাফল্য উদযাপন। আপনার নিজের বৃহত্তম অনুরাগী হন। প্রতিটি বিশাল বা সামান্য কৃতিত্বের পরে নিজের জন্য শব্দ, একটি লিল নৃত্য বা প্রশংসার রাউন্ডের সাথে প্রশংসা করে।

ভাষা নিজেই ভালবাসা। আপনার মতো বা প্রশংসা অনুভব করার জন্য সবচেয়ে সেরা পদ্ধতিটি কী? নিজের মতো ভাষাটি নিজের উপর ব্যবহার করুন পাশাপাশি নিজের নোটগুলি রচনা করুন, আয়নায় এটি বর্ণনা করুন, পরে শোনার জন্য নিজেকে রেকর্ড করুন ইত্যাদি এটি বর্ণনা করুন। এটি রচনা। এটা বিশ্বাস করো.

মানসিক প্রশিক্ষণে ব্যবহার করার জন্য বাক্যাংশ

এখানে বাক্যাংশগুলির একটি তালিকা রয়েছে যা আপনাকে আপনার মনকে প্রশিক্ষণ দিতে সহায়তা করতে পারে। এগুলি আপনাকে আপনার মানসিক প্রশিক্ষণ শুরু করার ধারণা। প্রশিক্ষণের এই উপাদানটি অত্যন্ত ব্যক্তিগত যেহেতু এটি পুনরায় করতে হবেআপনার সাথে কার্যকর হতে সোনেট। এই তালিকার সাথে যান, তাদের মধ্যে কয়েকটি উচ্চস্বরে জানানোর পাশাপাশি এটি ঠিক কীভাবে অনুভূত হয় তা দেখুন (সম্পূর্ণ প্রকাশ, এটি সম্ভবত প্রথমে অস্বস্তি বোধ করতে চলেছে – এটি আমাদের যা করতে প্রোগ্রাম করা হয়েছে তার প্রায় বিপরীত) ।

আপনি যদি আপনার মস্তিষ্ককে আপনার সর্বশ্রেষ্ঠ অনুরাগী হতে প্রশিক্ষণ দেন- আপনি যখন দৌড়াদৌড়ি করছেন তখন সেই ভয়েসটি শুনতে আরও সহজ হবে। সুতরাং এগুলি (বা আপনার ইতিবাচক নিশ্চয়তা) আপনার প্রতিদিনের কথোপকথনের অংশটি তৈরি করুন। আপনি যখন মোটামুটি সময় কাটাচ্ছেন তখন ইতিবাচক স্থানে যাওয়া আরও সহজতর আপনি আরও অনেক বেশি ব্যবহার করেন।

আপনাকে শুরু করার জন্য মানসিক প্রশিক্ষণের বাক্যাংশগুলির তালিকা:

আমি এটা বুজেছি!

আমি বিচক্ষণ!

আমি শক্তিশালী!

হ্যা আমি পারি.

আমি একটি দুর্দান্ত কাজ করেছি!

আমি সাহসী!

রানারদের জন্য ইতিবাচক নিশ্চয়তা

এখনই এটি আদর্শ চেষ্টা করুন পাশাপাশি আপনি ঠিক কেমন অনুভব করছেন তা দেখুন। এই তালিকাটি সংরক্ষণ করার পাশাপাশি এতে আপনার নিজের স্বীকৃতি যুক্ত করুন। তারপরে, আপনার ব্যবহারের জন্য কোনটি আদর্শ বোধ করে তা না পাওয়া পর্যন্ত এগুলি প্রতিদিন পরীক্ষা করে দেখুন।

রানারদের জন্য আরও মানসিক ধারণা

এটি যা লাগে তা লাগে – পর্যালোচনা

ইতিবাচক নিশ্চয়তা

দ্রুত ধারণা চালান – আপনার মন্ত্র

দৌড়ানোর সাথে আটকে থাকার জন্য 5 টি ধারণা

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

2 সেভ

ভাগ করে নেওয়া যত্নশীল!

2

পিন

শেয়ার

টুইট

শেয়ার

মেল

শেয়ার

এগুলি বেছে রাখুন:

27 টি দিক যা আপনার প্রশিক্ষণের পাশাপাশি প্রশংসামূলক চলমান লগ প্রিন্টেবলকে প্রভাবিত করতে পারে

27 টি দিক যা আপনার প্রশিক্ষণের পাশাপাশি প্রশংসামূলক চলমান লগ প্রিন্টেবলকে প্রভাবিত করতে পারে

দ্রুত, আরও ভাল, স্বাস্থ্যকর চালানোর জন্য প্রশিক্ষণ লগ ব্যবহারের জন্য ধারণাগুলি। প্রশংসামূলক চলমান লগ মুদ্রণযোগ্য। 27 জিনিস যা আপনার প্রভাবিত করতে পারে

ঠিক কীভাবে দীর্ঘ রানের জন্য রান / ওয়াক কৌশলটি ব্যবহার করবেন

ঠিক কীভাবে দীর্ঘ রানের জন্য রান / ওয়াক কৌশলটি ব্যবহার করবেন

ম্যারাথন প্রশিক্ষণের জন্য দীর্ঘ সময় ধরে রান/ওয়াক কৌশলটি কীভাবে ব্যবহার করবেন। হাফ ম্যারাথন পাশাপাশি সম্পূর্ণ প্রশিক্ষণে কৌশল। কেন রান/হাঁটা মি

চলমান কোচ থেকে আপনার শিক্ষানবিশ চলমান প্রোগ্রাম আইডিয়াগুলির সাথে ঠিক কীভাবে থাকতে হবে

চলমান কোচ থেকে আপনার শিক্ষানবিশ চলমান প্রোগ্রাম আইডিয়াগুলির সাথে ঠিক কীভাবে থাকতে হবে

রান অভিজ্ঞতার প্রশিক্ষক হোলি আজ থেকে আপনার শিক্ষানবিস চলমান প্রোগ্রামের সাথে আটকে থাকার জন্য 4 টি ধারণা আমি একটি দুর্দান্ত প্রকাশনা পূর্ণ

দ্রুত ধারণা চালান – আপনার মন্ত্র

দ্রুত ধারণা চালান – আপনার মন্ত্র

একটি মন্ত্র দিয়ে দ্রুত চালান। দ্রুত চালানোর জন্য সবচেয়ে ভাল পদ্ধতিটি হ’ল ইতিবাচক থাকার পাশাপাশি চালিয়ে যাওয়া। টিএইচ সহ একটি চলমান মন্ত্র নির্বাচন করুন

রানারদের জন্য খুব সেরা নিশ্চয়তা

রানারদের জন্য খুব সেরা নিশ্চয়তা

এখানে রানারদের জন্য 51 পজিটিভ স্বীকৃতিগুলির একটি তালিকা রয়েছে। আমি আজ ইনস্টাগ্রামে এগুলি উল্লেখ করেছি যেহেতু আপনি চিনতে পারবেন না

আপনার দৌড়ের জন্য প্রস্তুত হওয়া বনাম প্রস্তুত বোধ

আপনার দৌড়ের জন্য প্রস্তুত হওয়া বনাম প্রস্তুত বোধ

আপনার হাফ ম্যারাথন বা পূর্ণ ম্যারাথন আগে মনে রাখার জন্য নুমনবার 1 জিনিস। শেষ মুহুর্তের জন্য রেস প্রশিক্ষণ ধারণা

⚡ শেয়ারহোলিক দ্বারা

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.