সময় ঘুম থেকে!

গতরাতে আমি ট্যামালস খাওয়া এবং ইমেল পরীক্ষা করে খুব দেরিতে থাকলাম। আমি ভেবেছিলাম বেন ভাগ করে নিতে চলেছে তবে তিনি এখনও রাতের খাবার থেকে পূর্ণ ছিলেন। আমার জন্য আরও অনেক কিছু!

আজ সকালে আমি কাজের আগে দৌড়াতে খুব তাড়াতাড়ি উঠে পড়লাম। আমার ক্লায়েন্টকে নির্ধারিত চেয়ে আগে আগমন করা দরকার এবং বাতাস আমাকে সত্যিই ধীর করে দিয়েছে। সুতরাং, আমি সময়মতো ফিরে আসার জন্য তাড়াতাড়ি ঘুরে দাঁড়াতে হয়েছিল। আমি 9 মাইল করেছি এবং বাড়ির বাচ্চাদের কাছে ঘুমাচ্ছি …
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 3
ম্যারাথন প্রশিক্ষণ দিন 3

আরও ভিডিও

51 সেকেন্ডের 0 সেকেন্ড

এর পরে
গোল্ডেন রিট্রিভার তার বড়িগুলি নেবে না!
02:19

লাইভ দেখান
00:00
08:21
00:51

আমি মনে করি না যে আমি যখন বিছানায় বড় বড় নরক জাগ্রত হয় তখন ক্রিসমাসের সকালের মতো ভান করে তারা এটির প্রশংসা করি।

আমি অবশেষে আমার এসএলআর বের করার প্রক্রিয়াধীন। এটি একটি খুব দীর্ঘ প্রক্রিয়া।

সান্তা থেকে একটি বিশেষ প্রসবের জন্য ধন্যবাদ আমি চলে যাওয়ার আগে ব্যবহার করার জন্য আমার কাছে এক টন চোবানি রয়েছে! আমি প্রাতঃরাশের জন্য বেছে নেওয়ার জন্য একটি কুমড়ো স্মুদি তৈরি করেছি।

উপাদানগুলি: ভ্যানিলা গ্রীক দই, কুমড়ো, বরফ, দুধের জল, কুমড়ো পাই মশলা, চিনি। চিয়া বীজের সাথে শীর্ষে <3 আমি একটি পনির ওমলেট ​​এবং পিবি এবং জে টোস্টও তৈরি করেছি আমরা আজ রাতে ফ্লোরিডায় উড়ে যাচ্ছি! আমাদের প্রায় 4 ঘন্টা লেওভার সহ একটি লাল চোখের ফ্লাইট রয়েছে এটি খুব দীর্ঘ রাত হতে চলেছে। তবে, আমরা যাওয়ার আগে আমার অনেক কিছু করার আছে! পরে দেখা হবে. প্রশ্ন: আপনি যদি জানতেন যে আপনি তাদের থাকার পরে 5 বছরের মধ্যে মারা যাবেন, তবে আপনার কি এখনও বাচ্চা হবে? আমি জানি, অবিশ্বাস্যভাবে মরবিড প্রশ্ন - তবে আমি এটি সম্পর্কে আমার রান নিয়ে ভেবেছিলাম ... আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন সংরক্ষণ ভাগ করে নেওয়া যত্নশীল! শেয়ার টুইট পিন শেয়ার মেল শেয়ার এগুলি বেছে রাখুন: গাদা অন মাইলস রান বেট চ্যালেঞ্জ চূড়ান্ত নোট গাদা অন মাইলস রান বেট চ্যালেঞ্জ চূড়ান্ত নোট বাজি চ্যালেঞ্জ বিজয়ীদের চালান! মাইলস চলমান চ্যালেঞ্জের গাদা গত 4 সপ্তাহ ধরে আমরা 4 বার চালাচ্ছি a দেরী হাফ ম্যারাথন রেসের আগে কী খাবেন দেরী হাফ ম্যারাথন রেসের আগে কী খাবেন বিকেলে হাফ ম্যারাথন রক ​​এন রোল লাস ভেগাসের আগে কী খাবেন। হাফ ম্যারাথন বা ম্যারাথন ল্যাটের আগে কীভাবে জ্বালানী পাবেন প্রশ্ন ও এ -মে পার্ট 2 - আমি কি আমার বাচ্চাদের চালাতে পারি? আমি কীভাবে স্বাস্থ্যকর খেতে অনুপ্রাণিত থাকি ... প্রশ্ন ও এ -মে পার্ট 2 - আমি কি আমার বাচ্চাদের চালাতে পারি? আমি কীভাবে স্বাস্থ্যকর খেতে অনুপ্রাণিত থাকি ... হ্যালো! কেমন চলছে? আপনার এবং আপনার ভার্চুয়াল চলমান বন্ধুগুলির কাছ থেকে আমার কাছে একটি নতুন রাউন্ড রয়েছে! এগুলি কিছু ভাল প্রশ্ন ছিল স্বজ্ঞাত খাওয়া এবং বিংয়ের উপর প্রশ্নোত্তর, গ্রীষ্মের চলমান জন্য ধারণা এবং আরও অনেক কিছু! স্বজ্ঞাত খাওয়া এবং বিংয়ের উপর প্রশ্নোত্তর, গ্রীষ্মের চলমান জন্য ধারণা এবং আরও অনেক কিছু! খাদ্য ফিটনেস স্বজ্ঞাত খাওয়ার প্রশ্ন এবং উত্তর চালানো। গ্রীষ্মের চলমান জন্য ধারণা, আপনি যদি হতাশ হন এবং কী করবেন রাতে নিরাপদে চালানোর জন্য সেরা গিয়ার রাতে নিরাপদে চালানোর জন্য সেরা গিয়ার ডার্ক মর্নিং রান বা নাইট রানের জন্য সেরা চলমান গিয়ার। অন্ধকার রান বা হাঁটা এবং প্রতিফলিত জন্য হালকা আপ চলমান গিয়ার 10 সপ্তাহের প্রশিক্ষণ পরিকল্পনা এবং রেস প্যাকিং তালিকা এবং টিপস হাফ ম্যারাথন 10 সপ্তাহের প্রশিক্ষণ পরিকল্পনা এবং রেস প্যাকিং তালিকা এবং টিপস হাফ ম্যারাথন হাফ ম্যারাথন প্রশিক্ষণ পরিকল্পনা। প্রশংসনীয় 10 সপ্তাহের হাফ ম্যারাথন চলমান এবং প্রসারিত দিনগুলির সাথে সময়সূচী। রেস ডে প্যাকিং তালিকা একটি⚡ শেয়ারহোলিক দ্বারা ।

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.