সেই সময় আমার ফ্লোরিডায় আক্রমণ করা হয়েছিল

ভাল, আমি কোথা থেকে শুরু করব তা বুঝতে পারি না। আমার আজ একটি নিকট মৃত্যুর অভিজ্ঞতা ছিল পাশাপাশি আমি এখনও নেমে আসছি। আমি আমার অ্যাড্রেনালাইন পাম্পিংয়ের পাশাপাশি মনে করি যে আমি কোনও শান্ত জায়গায় ফিরে আসব বলে মনে হচ্ছে না। এটি একটি রান ঠিক পরে ঘটেছে। আমি সচেতন যে একা দৌড়ানো বিপজ্জনক হতে পারে। একা ফ্লোরিডায় দৌড়াতে কোনও গাড়িতে আঘাত হানা বা কোনও পাগল ব্যক্তির দ্বারা আক্রমণ করা ছাড়াও ক্ষতিকারক হতে পারে।

ফ্লোরিডায় দৌড়াদৌড়ি একইভাবে এর অতিরিক্ত বিপদ যুক্ত করে:
আমার নতুন ভিডিও

ভ্রমণ জেন পর্যালোচনা
ভ্রমণ জেন পোর্টেবল ইউরিনাল পর্যালোচনা।

আরও ভিডিও

8 মিনিটের 0 সেকেন্ড, 1 সেকেন্ড

পরবর্তী
আমেরিকান ময়লা বই পর্যালোচনা
12:07

লাইভ দেখান
00:00
08:21
08:01

পড়ে যাওয়া (আমি এখানে গেলে কেন আমি এত ঘন ঘন ভ্রমণ করি?!)

অ্যালিগেটর আক্রমণ

বাগ কামড় (আমি বিশ্বাস করি যেহেতু আমি তরমুজের মতো গন্ধযুক্ত)

আপনার নিজের ঘামে ডুবে যাওয়া (হ্যাঁ, আমি সেই ঘামযুক্ত)

হালকা করে আঘাত করা (কমপক্ষে অন্য কোথাও বেশি)

তবে আজ আমার 5 মাইল রানে এই জিনিসগুলির কোনওটি ঘটেনি (শেষে 4 টি স্ট্রাইড)। আজ আমি একটি সম্পূর্ণ ভিন্ন শিকারীর সাথে কাজ করেছি, এটি একটি অ্যালিগেটরের চেয়ে অনেক বেশি ভীতিজনক যেহেতু এটি দ্রুততর হয়ে ওঠে পাশাপাশি আক্রমণ করার সময় আপনার কাছে লেগে থাকে।

আমার অত্যন্ত অত্যন্ত ঘাম ঝরানোর পরে আমি বেনের মায়ের সাথে পাবলিক্সে গিয়েছিলাম। এটি আমাদের পছন্দের জিনিস! পাশাপাশি আমরা সত্যই দোকানটি পরিষ্কার করেছি।

আমরা যখন ফিরে এসেছি তখন আমি মুদিগুলিকে ভিতরে আনতে সহায়তা করছিলাম পাশাপাশি তাকে বলেছিলাম যে সে কেবল বাড়িতে থাকতে পারে পাশাপাশি সেগুলি বাছাই শুরু করতে পারে। আমি ঝাপটায় নিয়ে আসতাম।

আমার তৃতীয় ভ্রমণে আমি কিছু ব্যাগ পেতে গিয়েছিলাম পাশাপাশি গাড়িতে ঝুলন্ত একটি ব্যাঙ দ্বারা চমকে গিয়েছিলাম। আমি হেসেছিলাম যেহেতু এটি আমাকে কিছুটা ভয় পেয়েছিল, যা মজার মজার তবে তিনি খুব সুন্দর পাশাপাশি সুন্দর। আমি বেনকে বাইরে খুঁজে পাওয়ার পাশাপাশি তাকে পেতে ডেকেছিলাম যাতে আমি ট্রাঙ্কটি বন্ধ করতে গিয়ে তাকে ভেঙে ফেলতাম না।

তিনি তাকে আনার চেষ্টা করেছিলেন, তবে ব্যাঙটি লাফিয়ে উঠেছিল পাশাপাশি গাড়িতেও। আমরা কয়েকটি কারণে তাকে ভিতরে রেখে দিতে পারিনি, যার মধ্যে একটি হ’ল তিনি সারা দিন গরম গাড়ীতে রান্না করতেন! তাই বেন তাকে পিছনের সিটের ভিতরে আবিষ্কার করতে গিয়ে আরও অনেক ছবি তোলার চেষ্টা করেছি। যখন তিনি চুক্তির কাছে গাড়ির দরজায় লুকিয়ে ছিলেন তখন আমরা এটি পুরোপুরি খুললাম এবং আমি বেনের একটি ভিডিও নিতে গিয়েছিলাম যখন তিনি আমাদের বিট ইকো-বান্ধব বন্ধুকে স্কুপ করেছিলেন। তিনি প্রকারের সুন্দর ছিলেন, পাশাপাশি এটি আমার কাছে এত আকর্ষণীয় ছিল – এটি আমি যেখান থেকে এসেছি সেখানে খুব বেশি কিছু ঘটে না।

আমি পুরো জিনিসটির একটি ভিডিও পাশাপাশি পরবর্তী জিনিসটি আপনি জানেন …

এখন আমি শান্ত বলে মনে হচ্ছে না। হেক কি আমার সমস্যা?! এটি এমন যে আমি বুঝতে পারি যে ব্যাঙগুলি সত্যই ক্ষতিকারক নয় তবে আমি পুরোপুরি আতঙ্কিত হওয়ার পাশাপাশি অবাক হওয়ার পাশাপাশি এটি হারিয়েছি।

প্রশ্ন: যখন আপনি আক্রমণাত্মক হয়ে উঠছিলেন তখন শেষবারের মতো আপনি কখন চিৎকার করেছিলেন যখন এটি সত্যই কোনও বিশাল চুক্তি ছিল না?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

এগুলি নির্বাচন করতে থাকুন:

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন

রানারদের জন্য ভ্রমণ জেন মূল্যায়ন। আমি চেষ্টা করেছি পাশাপাশি টিপস ভাগ করে নিচ্ছি! ডিসপোজেবল পোর্টেবল ইউরিনাল ব্যাগটি ব্যবহার করা সহজ। বাথর

গোল্ডেন রিট্রিভার তার ওষুধ নেবে না

গোল্ডেন রিট্রিভার তার ওষুধ নেবে না

গোল্ডেন রিট্রিভার তার বড়িগুলি খাবে না। একটি গরম কুকুর, হাঁস -মুরগির পাশাপাশি তিনি জানতেন তার ওষুধ খাওয়ার চেষ্টা করেছিলেন! তিনি এমনকি খাবেন না

মার্কো দ্বীপ ফ্লোরিডা 2021 এ চলছে

মার্কো দ্বীপ ফ্লোরিডা 2021 এ চলছে

মার্কো দ্বীপ ফ্লোরিডায় কোথায় দৌড়াবেন। গ্রীষ্মকালীন সৈকত ভ্রমণের পাশাপাশি ভ্রমণের জন্য পরামর্শ চলমান।ফ্লোরিডা রান ব্লগ এবং

রান ডিজনি রেড ওয়াইন এবং ডাইন হাফ ম্যারাথন রেস উইকএন্ডের জন্য প্যাকিং

রান ডিজনি রেড ওয়াইন এবং ডাইন হাফ ম্যারাথন রেস উইকএন্ডের জন্য প্যাকিং

রান ডিজনি রেড ওয়াইন পাশাপাশি ডাইন হাফ ম্যারাথন রেস উইকএন্ডের জন্য প্যাকিং। আমি 13.1 মাইল রেস চালানোর জন্য কী প্যাক করছি

যদি জেএলও পাশাপাশি শাকিরা বন্ধু চালাচ্ছিল …

যদি জেএলও পাশাপাশি শাকিরা বন্ধু চালাচ্ছিল …

হ্যালো!! কেমন চলছে? আপনি কি জেএলও এবং শাকিরা কনসার্টটি দেখেছেন? মনে হয় এর পরে একটি বিশাল ফুটবল খেলা ছিল সেরা

আপনার কুকুরছানা দিয়ে হাঁটতে বা দৌড়ানোর জন্য আমার কাইনিন হ্যাভস করা উচিত

আপনার কুকুরছানা দিয়ে হাঁটতে বা দৌড়ানোর জন্য আমার কাইনিন হ্যাভস করা উচিত

কাইনাইন হাঁটা উচিত। আপনি আপনার কাইনাইন দিয়ে দৌড়ানোর জন্য আমার গিয়ার পরামর্শগুলির জন্য অনুরোধ করেছেন – এখানে আমার পছন্দের লেশ, কর্নেলের একটি তালিকা রয়েছে

⚡ শেয়ারহোলিক দ্বারা

Categories:

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.