ধূমপান ডিটক্স পরিকল্পনা ছেড়ে দিন

আরে! আমি বুঝতে পারি যে এটি সবার জন্য নয় তা বিবেচনা করে আমি অ্যাডভোকেয়ারকে ধাক্কা দেওয়ার ক্ষেত্রে অবিশ্বাস্যভাবে বিশাল নই। আপনি কি 100%করেন? তবে আমি ধূমপান বন্ধ করার চেষ্টা করছেন এমন লোকদের সহায়তা করার জন্য তাদের ডিটক্স সেটটি ব্যবহার করার বিষয়ে এই তথ্যটি ভাগ করতে চাইনি। আমি বুঝতে পেরেছি আপনার মধ্যে কয়েকজন বিশ্বাস করছেন “কে আর ধূমপান করে?” ঠিক আছে, আসলে এক টন লোক। এটি এখনও একটি জিনিস।

এবং আমার ঘনিষ্ঠ কেউ যিনি কেবল তখনই ‘সামাজিক পরিস্থিতিতে’ ওরফে ধূমপান করতে ব্যবহার করেছিলেন যখন আমরা সম্প্রতি মদ্যপান করতে গিয়েছিলাম সবেমাত্র স্বীকার করেছি যে তারা প্রতিদিন ধূমপান করছে, অনেক বেশি। (প্রকৃতপক্ষে, আমি বুঝতে পেরেছিলাম যে আমি এটির গন্ধ পেতে পারি, তবে তারা বুঝতে পেরেছিল যে তারা যখন এ সম্পর্কে কথা বলতে চায় তখন তারা কিছু বলেছিল))
আমার সবচেয়ে বর্তমান ভিডিও

6 আগস্ট থেকে পডকাস্ট পুনরুদ্ধার
এবং এখানে আমি গতকাল শুনেছি এমন 3 টি পডকাস্টের দ্রুত পুনরুদ্ধার সহ একটি নতুন ভিডিও রয়েছে।
পডকাস্টগুলি পুনরুদ্ধার:

নাটক ক্লাব – এপ্রিল 2018 এপ্রিল 2018 পর্ব এবং কনান ও’ব্রায়েন এবং ইয়র্ক ফার্গির ডাচেস সম্পর্কে জুলাই 2018 পর্ব। আকর্ষণীয় জিনিস!

মর্নিং টোস্ট পডকাস্ট – ই সহ হট টপিকস সম্পর্কে আজকের পর্ব! শোটি সম্পূর্ণ বাতিল হয়ে যাবে এমন সংবাদ বিবৃতি (সময়গুলি কিছুটা পরিবর্তন করা হয়েছে, তবে এখন এটি শেষ হয়েছে)।

হিদার ম্যাকডোনাল্ডের সাথে রসালো স্কুপ – ডেক ভূমধ্যসাগর থেকে ক্যাপ্টেন স্যান্ডির সাথে সাক্ষাত্কার

আরও ভিডিও

0 সেকেন্ড 7 মিনিট, 26 সেকেন্ড

পরবর্তী
গোল্ডেন রিট্রিভার তার বড়িগুলি নেবে না!
02:19

লাইভ দেখান
00:00
08:21
07:26

সুতরাং আমি যখন অ্যাডভোর কোনও ইমেল দেখলাম যে সাধারণ জ্বালা ছাড়াই ধূমপান বন্ধ করতে আপনাকে সহায়তা করতে কোন পণ্যগুলি ব্যবহার করতে হবে এবং সেই সাথে ওজন পান সে সম্পর্কে আমি তাদের ইমেলটি এগিয়ে দেওয়ার জন্য প্রলুব্ধ করা হয়েছিল। তবে আমি একইভাবে বিশ্বাস করি যে এটি আপনার বা কারও পক্ষে এটি ব্যবহারিক হতে পারে যে আপনি এটির সাথে লড়াই করছেন।

প্রথমে সবাই মনে রাখি যে নিকোটিন আসক্তিযুক্ত পাশাপাশি কোনও ধরণের আসক্তিযুক্ত যৌগ বা ক্রিয়াকলাপ বন্ধ করা অত্যন্ত কঠিন। আপনার লোকদের সাথে আলাপ করার সময় সহানুভূতি ব্যবহার করুন।

অ্যাডভোকেয়ার ধূমপান ডিটক্স সমর্থন পরিকল্পনা বন্ধ করুন

যদি আপনার ইচ্ছা যদি ওজন না পেয়ে ধূমপান বন্ধ করে দেয় বা খিটখিটে হওয়া শেষ করে এই অ্যাডভোকেয়ার পণ্যগুলি সহায়তা করতে পারে!

ভেষজ পরিষ্কারগুলি মিষ্টির পাশাপাশি চর্বিযুক্ত খাবারের পাশাপাশি নিকোটিন আপনার দেহের হ্রাস হ্রাস করবে। নীচে প্রদর্শিত ভেষজ পরিষ্কার করার পাশাপাশি ফাইবার বাক্সগুলি এই ক্রয়ের সাথে একত্রিত হয় এটি তাদের “ভেষজ ক্লিনেস সিস্টেম” নামে পরিচিত।

ওসিস – আপনাকে শান্ত করতে সহায়তা করে। আমি যখন কিছুটা উদ্বিগ্ন বা খিটখিটে বোধ করি তখন আমি এটিকে প্রবাহিত করতে ব্যবহার করেছি।

খাবারের প্রতিস্থাপন কাঁপুন – আপনি যদি প্রাতঃরাশের পরিবর্তে সকালে দরজাটি বের করে পদ্ধতিতে সিগ রাখার রুটিনে থাকেন তবে দুর্দান্ত।

টিপ: আপনার রক্তে শর্করার স্তরটি একটি দুর্দান্ত স্থানে রাখার চেষ্টা করুন যাতে আপনি আপনার মুখে কিছু রাখার প্রয়োজনীয়তা অনুভব করেন না।

স্পার্ক – এটি আমার পছন্দের অ্যাডভোকেয়ার পণ্য। এটি আমাকে শক্তি পাশাপাশি একটি লিল বুস্ট সরবরাহ করে !!

এছাড়াও যদি ‘হাত থেকে মুখ’ আন্দোলনটি আপনার ঠোঁটে খড় বাড়ানো রুটিনের অংশ হয় তবে সেই অনুভূতিটি প্রতিস্থাপনে সহায়তা করতে পারে।

এমএনএস ম্যাক্স 3 – সাধারণত সিগারেটের প্রতিস্থাপন যা এমন আচরণের জন্য অভিলাষগুলি দূরে রাখতে সহায়তা করে।

এটি প্রোগ্রামের প্রস্তাবিত কর্মসূচির প্রস্তাবিত…

পদক্ষেপ 1: পরিষ্কার করার পাশাপাশি ডিটক্স – টক্সিনগুলি নির্মূল করুন – 10 দিন

স্পার্ক– ভোর সকালে এবং/অথবা মধ্য বিকাল (আমি আবিষ্কার করেছি যদি আমি বিকেলে এটি গ্রহণ করি তবে ঘুমানো কঠিন However তবে একইভাবে কিন্ডা প্রমাণ করে যে এটি কাজ করে?)

ভারসাম্যপূর্ণ খাওয়ার পরিকল্পনার সাথে নির্দেশিত ভেষজ শুদ্ধ

খাবার প্রতিস্থাপন শেক – প্রাতঃরাশ

রিহাইড্রেট – টক্সিনগুলির সাথে ফ্লাশ করার জন্য সারা দিন জুড়ে (আমি গুরুত্বপূর্ণ চুন চেরি পছন্দ করি)

পদক্ষেপ 2: ক্র্যাভিংস পাশাপাশি স্তরের মেজাজকে হত্যা করুন – 14 দিন

ওসিস পাশাপাশি একটি স্ল্যাম (2 বাক্স স্ল্যাম, 1 ওসিস) – সকালে খুব প্রথম জিনিস। কিছু লোক এই পণ্যগুলি মিশ্রিত করে। আমি কখনই স্ল্যামটি চেষ্টা করি নি তাই আমি ঠিক বুঝতে পারি না এটি কেমন হয় বা কোন স্বাদটি সবচেয়ে ভাল।

রিহাইড্রেট – টক্সিনগুলির সাথে ফ্লাশ করার জন্য সারা দিন জুড়ে

************************************************** ************************************************** ****************

চলমান সমস্যা সহ বিশাল পাদদেশযুক্ত রেডহেডযুক্ত মেক্সিকান হওয়া ছাড়া আমি কোনও বিষয়ে পেশাদার নই তাই ইন্টারনেটে এলোমেলো সম্পূর্ণ অপরিচিত ব্যক্তির আগে সর্বদা আপনার ডাক্তার, প্রতিবেশী, পোষা কুকুর এবং মাসসিউজের সাথে কথা বলুন। যে কোনও পদ্ধতি আপনাকে সর্বোত্তম মনে করে সে সম্পর্কে নিজের যত্ন নিন।

তুমি কি। পাশাপাশি অন্যদেরও তাদের সেরা কাজ করার জন্য দুর্দান্ত হতে হবে।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিনশেয়ার

মেল

শেয়ার

No Responses

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.